/

Nusrat Jahan: বোল্ড অবতারে ছবি শেয়ার করতেই ধেয়ে এল অশ্লীল কটাক্ষ, কেন বার বার ট্রোলিংয়ের শিকার হতে হয় নুসরতকে?

Nusrat Jahan
Nusrat Jahan

Nusrat Jahan: ভ্যাকেশন ট্রিপের ছবি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ধেয়ে এল অশ্লীল কটাক্ষ

 

হাইলাইটস:

  • ফের আরও একবার ট্রোলিংয়ের শিকার নুসরত
  • ‘সবকিছু শুকিয়ে গিয়েছে’ বলে অশ্লীল কটাক্ষ করা হল তাঁকে
  • অভিনেত্রীই বা কি বললেন উত্তরে?

Nusrat Jahan: নুসরত জাহান এমন একজন টলিউড অভিনেত্রী যাকে উঠতে বসতে কটাক্ষ করেন একশ্রেণীর নেটিজেন। তবে এক সময় তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। জনপ্রিয় হবে না-ই বা কেন, টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের সাথেই তিনি স্ক্রিন শেয়ার করেছেন। তবে বর্তমানে অভিনয় জগতে তিনি খুব বেশি সক্রিয় নন। তবে সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে ব্যাপারটা আলাদা।

We’re now on WhatsApp – Click to join

নুসরতের বোল্ড ছবি নিয়ে শুরু ট্রোলিং

ভারতে যখন টিকটকের জামানা ছিল তখন নুসরতের টিকটকের ভিডিওগুলির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তবে সেই অ্যাপ দেশে ব্যান হওয়ার পর অভিনেত্রী মন দেন ইনস্টাগ্রামে। এরপরেই শুরু হয় বিতর্ক-ট্রোলিং। একাধিক বার বিতর্কে নাম জড়িয়েছে নুসরতের। তবে এইসবের পড়েও তাঁকে দমানো যায়নি। তবে এখন লাগাতার বডি শেমিং-এর শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। ফের একবার নুসরতের ভ্যাকেশন ট্রিপের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

নুসরত যে ভ্রমণপ্রিয় মানুষ তা কারোরই অজানা নয়। কাজের ছুটি পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। তবে একা নন, সঙ্গী হন যশ দাশগুপ্ত। সম্প্রতি ভ্যাকেশন ট্রিপের কিছু স্পেশাল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত। ছবিতে তাঁকে হালকা সবুজ রঙা অফ শোল্ডার ক্রপ টপ এবং সাদা হট প্যান্টে বোল্ড অবতারে দেখা গিয়েছে। গলায় ছিল ঝিনুকের তৈরি হার এবং হাতে এক গোছা সোনালি চুড়ি। তবে বেশি নজর কেড়েছে তাঁর বুকে আঁকা ‘ভিক্টরি’ ট্যাটু। সেই সঙ্গেই স্পষ্ট দেখা দিচ্ছে শরীরের স্ট্রেচ মার্কসও।

We’re now on Telegram – Click to join

Nusrat Jahan

সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করতেই কুৎসিত কটাক্ষ ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, ‘সবকিছু শুকিয়ে গিয়েছে’। আরেকজন আবার প্রশ্ন করেছেন, ‘এত শরীরচর্চা কেন করছেন নুসরত? সর্বক্ষণ কি জিমেই সময় কাটান নাকি?’ আসলে ছেলের জন্মের পর থেকে ফিটনেস নিয়ে আরও বেশি সচেতন হয়ে উঠেছেন নুসরত। তবে তাঁর এই অতিরিক্ত ডায়েট কিংবা শরীরচর্চা মোটেও ভালো ভাবে দেখছেন না একশ্রেণীর নেটিজেন। যদিও এইরকম কোনও মন্তব্যেই পাত্তা দেন না অভিনেত্রী নুসরত জাহান। তিনি তাঁর জীবন নিজের মতো এনজয় করতেই বিশ্বাসী।

Read more:- মুক্তোয় মোড়া শাড়িতে হাজির হয়েছেন জাহ্নবী কাপুর, অভিনেত্রীর চমৎকার লুক দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.