Nidhhi Agerwal Inspired Saree Blouse Designs: তেলেগু অভিনেত্রী নিধি আগরওয়াল এই উৎসবের মরসুমের জন্য ৫টি শাড়ি ব্লাউজ ডিজাইনকে অনুপ্রাণিত করেছেন

Nidhhi Agerwal Inspired Saree Blouse Designs
Nidhhi Agerwal Inspired Saree Blouse Designs

Nidhhi Agerwal Inspired Saree Blouse Designs: আপনি যদি এই উৎসবের দিনগুলিতে নিজেকে স্টাইলিশ দেখাতে চান তাহলে অভিনেত্রীর এই চমৎকার ব্লাউজ ডিজাইনগুলি আপনাকে সাহায্য করবে

হাইলাইটস:

  • নিধির মতো একটি চমৎকার সিকুইন অলঙ্কৃত ব্লাউজ দিয়ে আপনার গ্ল্যামার ছড়িয়ে দিন
  • একটি ডিপ নেকলাইন সহ এই হল্টার নেক ব্লাউজটি উৎসব গুলির জন্য উপযুক্ত
  • এখানে, অভিনেত্রীর স্টাইল করা একটি সাধারণ নুডল-স্ট্র্যাপ ব্লাউজ গ্ল্যামারাস দেখাচ্ছে

Nidhhi Agerwal Inspired Saree Blouse Designs: নিধি আগরওয়াল, প্রতিভাবান দক্ষিণ অভিনেত্রী সর্বদা তার ব্যতিক্রমী অভিনয় ক্ষমতা এবং শোস্টপিং শৈলী দিয়ে হৃদয় চুরি করে। তার বহুমুখিতা এবং পরিসর তাকে একটি বিশাল ফ্যান ফলোয়িং করেছে, তাকে দক্ষিণের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের একজন করে তুলেছে। তার অন-স্ক্রিন কবজ ছাড়াও, অভিনেত্রী তার দুর্দান্ত ফ্যাশন সেন্সের জন্যও প্রশংসিত। তার অনবদ্য স্বাদের জন্য পরিচিত, তিনি অনায়াসে আধুনিক প্রবণতার সাথে ঐতিহ্যগত কমনীয়তা মিশ্রিত করেন, একটি বহুমুখী পোশাক প্রদর্শন করে যা চটকদার গাউন থেকে শুরু করে স্টাইলিশ ক্যাজুয়াল পর্যন্ত। তার ফ্যাশন পছন্দ যা তার ব্যক্তিত্ব এবং করুণাকে তুলে ধরে ফ্যাশনের জগতে তার প্রশংসা অর্জন করেছে।

Read more – অভিনেত্রী রাশি খান্না তার অভিনয়ের সাথে সাথে স্টাইলিং দিয়ে সব সময় তার ভক্তদের ঘুম কাড়ে, তার একটি শাড়ি লুক সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

অভিনেত্রীর ব্লাউজগুলির একচেটিয়া সংগ্রহ রয়েছে যা এই উৎসব মরসুমের জন্য একেবারে হিট। এখানে, আমরা তার পাঁচটি শাড়ির ব্লাউজ ডিজাইন সংকলন করেছি যা আপনাকে ডিভার মতো হত্যা করার জন্য যথেষ্ট ফ্যাশন সংকেত দেবে।

নিধি আগরওয়ালের শাড়ির ব্লাউজ ডিজাইন

সিকুইন্ড ব্লাউজ

নিধির মতো একটি চমৎকার সিকুইন অলঙ্কৃত ব্লাউজ দিয়ে আপনার গ্ল্যামার ছড়িয়ে দিন এবং আপনার শাড়ির স্টাইলকে এক খাঁজ উপরে তুলে ধরুন। এর চকচকে ঝকঝকে এবং স্লিভলেস ডিজাইন আপনাকে আলাদা করে তুলবে, নিশ্চিত করবে যে আপনি অনায়াসে শৈলীর সাথে উৎসব উপলক্ষকে দোলা দেবেন।

হল্টার নেক ব্লাউজ

একটি ডিপ নেকলাইন সহ এই হল্টার নেক ব্লাউজটি উৎসব গুলির জন্য উপযুক্ত, যা কমনীয়তা এবং লোভনীয় মিশ্রণের প্রস্তাব দেয়। এর অত্যাধুনিক সাহসী নকশা আপনার কাঁধ এবং নেকলাইনকে হাইলাইট করবে, এটি একটি চটকদার এবং আড়ম্বরপূর্ণ উৎসব চেহারার জন্য একটি আদর্শ পছন্দ করে তুলবে।

We’re now on WhatsApp – Click to join

নুডল-স্ট্র্যাপ ব্লাউজ

এখানে, অভিনেত্রীর স্টাইল করা একটি সাধারণ নুডল-স্ট্র্যাপ ব্লাউজ গ্ল্যামারাস দেখাচ্ছে। মসৃণ সাটিন ফ্যাব্রিক বিলাসিতা যোগ করে যখন সূক্ষ্ম স্ট্র্যাপগুলি একটি চাটুকার, ন্যূনতম চেহারা নিশ্চিত করে যা আপনার উৎসব-প্রস্তুত শাড়ির সাথে সুন্দরভাবে জুড়বে।

পাতলা স্ট্র্যাপ ব্লাউজ

ফ্লোরাল এমব্রয়ডারি দিয়ে সজ্জিত একটি পাতলা স্ট্র্যাপ ব্লাউজ উৎসবের মরসুমে শাড়ির জন্য একটি অত্যাশ্চর্য পছন্দ। জটিল ফুলের নকশাগুলি কমনীয়তা এবং কমনীয়তার ছোঁয়া যোগ করে, ব্লাউজের করুণা বাড়ায় এবং এটিকে যে কোনও শাড়ির পরিপূরক হিসাবে নিখুঁত করে তোলে।

We’re now on Telegram – Click to join

স্লিভলেস ব্লাউজ

আপনি এই স্লিভলেস ব্লাউজটিকে অভিনেত্রীর পরিধানের মতো বিবেচনা করতে পারেন। এটি আপনার শাড়িতে রাজকীয় ঐশ্বর্যের ছোঁয়া যোগ করবে এবং আপনার ঐতিহ্যবাহী শৈলীকে উন্নত করবে। প্লেইন বা বেনারসি শাড়ির সঙ্গে এই ধরনের ব্লাউজের জুড়ি মেলা ভার।

তেলেগু তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.