Mukesh And Minu Muneer: মালায়ালাম অভিনেতা মুকেশ যৌন হয়রানির অভিযোগে প্রতিক্রিয়া, মিনু মুনিরের বিরুদ্ধে ব্ল্যাকমেলের অভিযোগ করা হয়েছে

Mukesh And Minu Muneer
Mukesh And Minu Muneer

Mukesh And Minu Muneer: অভিনেত্রী মিনু মুনিরের করা যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করেছেন মলিউড অভিনেতা মুকেশ এম, তিনি দাবিগুলি অস্বীকার করেছেন এবং তার নির্দোষতা নিশ্চিত করেছেন

হাইলাইটস:

  • যৌন হয়রানি ও বৈষম্যের বিষয়ে হেমা কমিটির রিপোর্টের পর মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রি তীব্র নিরীক্ষার মধ্যে রয়েছে
  • অভিনেত্রী মিনু মুনির মুকেশ, মানিয়ানপিল্লা রাজু, ইদাভেলা বাবু এবং জয়সূর্যের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন
  • মুকেশ তার নাম মুছে ফেলার জন্য একটি পুঙ্খানুপুঙ্খ এবং স্বচ্ছ তদন্তের আহ্বান জানিয়েছেন

Mukesh And Minu Muneer: মলিউডে নারীদের প্রতি যৌন হয়রানি ও বৈষম্যের বিষয়ে হেমা কমিটির রিপোর্টের পর মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রি তীব্র নিরীক্ষার মধ্যে রয়েছে। অভিনেত্রী মিনু মুনির মুকেশ, মানিয়ানপিল্লা রাজু, ইদাভেলা বাবু এবং জয়সূর্যের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন, দাবি করেছিলেন যে তারা ২০১৩ সালের একটি প্রকল্পের সময় তাকে শারীরিক এবং মৌখিকভাবে নির্যাতন করেছিল। তিনি একটি দীর্ঘ ফেসবুক পোস্টে এই অভিযোগগুলি বিস্তারিত করেছেন। এখন, তার অভিযোগের প্রতিক্রিয়া জানিয়ে, অভিনেতা-রাজনীতিবিদ মুকেশ এম, প্রকাশ্যে তার নির্দোষ দাবি করেছেন। তিনি অভিযোগের সুষ্ঠু তদন্তের আহ্বান জানান।

We’re now on WhatsApp – Click to join

মুকেশ তার নাম মুছে ফেলার জন্য একটি পুঙ্খানুপুঙ্খ এবং স্বচ্ছ তদন্তের আহ্বান জানিয়েছেন। তিনি লিখেছেন, “আমার এবং চলচ্চিত্র শিল্পের অন্যান্য সহকর্মীদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের প্রতিক্রিয়ায়, আমি চলমান তদন্তকে স্বাগত জানাই। পাবলিক ডোমেনে আলোচিত অভিযোগগুলির পিছনে সত্য উদঘাটনের জন্য একটি ন্যায্য এবং স্বচ্ছ তদন্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ।”

Read more – এবার মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন বিক্ষোভ! এবিষয়ে হেমা কমিটির রিপোর্ট একটি বড় প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে

তিনি যোগ করেছেন, “একজন অভিনেতা এবং একজন জনপ্রতিনিধি উভয় হিসাবেই, আমি সমাজের প্রতি গভীর দায়িত্ব পালন করি। একটি সমৃদ্ধ নাট্য ঐতিহ্যের পরিবার থেকে আসা, আমি সম্ভবত শিল্পকলার লোকদের ব্যথা এবং উদ্বেগ বোঝার চেয়ে বেশি সক্ষম। আমার মা, যিনি চৌদ্দ বছর বয়সে অভিনয় করতে শুরু করেছিলেন, ২০১৮ সালে একটি রাজনৈতিক নাটকের অংশ হিসাবে আমাকে যারা রাজনৈতিকভাবে টার্গেট করতে চেয়েছিলেন তাদের সাথে আমার কোনো দ্বিধা নেই, যা জনগণ এখন আমাকে বিচার করার চেষ্টা করছে তাদের মুখে, আমি আমার নির্দোষতা প্রদর্শনের জন্য কিছু স্পষ্টীকরণ প্রদান করছি,” মুকেশ এম যোগ করেছেন।

অভিনেতা অভিযোগ করেছেন যে মিনু মুনির আগে তার কাছে আর্থিক সহায়তা চেয়েছিলেন এবং পরে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেছিলেন। “এই দলটি, যারা ক্রমাগত আমাকে অর্থের জন্য ব্ল্যাকমেইল করে আসছে, এখন এই উপযুক্ত মুহূর্তে আমার বিরুদ্ধে হয়েছে,” তিনি বলেছিলেন।

We’re now on Telegram – Click to join

পূর্বে, প্রাক্তন মালায়ালাম অভিনেত্রী মিনু মুনির অভিনেতা জয়সূর্য, ইদাভেলা বাবু এবং সিপিআই(এম) বিধায়ক এবং অভিনেতা মুকেশকে যৌন নির্যাতনের অভিযোগে একটি ইমেল অভিযোগ দায়ের করেছিলেন। এটি একটি সোশ্যাল মিডিয়া পোস্ট অনুসরণ করে যেখানে তিনি অভিযোগ করেছেন যে এই ব্যক্তিরা অন্যদের সাথে তাকে মৌখিক এবং শারীরিক নির্যাতনের শিকার করেছে, যা তাকে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যেতে বাধ্য করেছে। মোট সাতজনের বিরুদ্ধে যৌন হয়রানি ও মৌখিক অপব্যবহারের অভিযোগ এনে তিনি অভিযোগ দায়ের করেছেন।

মলিউডের তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.