MrBeast And His Co-Host Break Silence: মিস্টারবিস্ট এবং তার সহ-হোস্ট আভা ক্রিস টাইসন গ্রুমিং অবশেষে অভিযোগের নীরবতা ভেঙেছেন, সম্পূর্ণ বিষয়টি জানুন

MrBeast And His Co-Host Break Silence
MrBeast And His Co-Host Break Silence

MrBeast And His Co-Host Break Silence: মিস্টারবিস্ট একটি তৃতীয় পক্ষের তদন্ত পরিচালনা করার প্রতিশ্রুতি দিয়েছেন যখন আভা ক্রিস টাইসনকে কোম্পানি থেকে সরিয়ে দেওয়া হয়েছে, আরও পড়ুন

হাইলাইটস:

  • মিস্টারবিস্টের ইউটিউবের সহ-হোস্ট আভা ক্রিস টাইসন ঘোষণা করেছেন যে তিনি নাবালিকাকে সাজানোর অভিযোগের পরে জনপ্রিয় চ্যানেলটি ছেড়ে দিচ্ছেন
  • বিবিসি অনুসারে, ২৮ বছর বয়সী ওই তরুণীর বিরুদ্ধে অনুপযুক্ত বার্তা পাঠানোর অভিযোগ আনা হয়েছিল
  • গত বছর, তিনি প্রকাশ করেছিলেন যে তিনি একজন ট্রান্সজেন্ডার মহিলা এবং তিনি তার সর্বনাম পরিবর্তন করার সময় লিঙ্গ-নিশ্চিত থেরাপির মধ্য দিয়েছিলেন

MrBeast And His Co-Host Break Silence: মিস্টারবিস্টের ইউটিউবের সহ-হোস্ট আভা ক্রিস টাইসন ঘোষণা করেছেন যে তিনি নাবালিকাকে সাজানোর অভিযোগের পরে জনপ্রিয় চ্যানেলটি ছেড়ে দিচ্ছেন। বিবিসি অনুসারে, ২৮ বছর বয়সী ওই তরুণীর বিরুদ্ধে অনুপযুক্ত বার্তা পাঠানোর অভিযোগ আনা হয়েছিল যখন তার বয়স ছিল ২০ থেকে ১৩ বছর বয়সী। বুধবার তিনি সোশ্যাল মিডিয়ায় অভিযোগের জবাব দেন। তিনি এই দাবিগুলি অস্বীকার করেছেন যে, “আমি কখনই কাউকে সাজাইনি”, কিন্তু তার “অতীত আচরণের” জন্য ক্ষমা চেয়েছি। তিনি আরও বলেছিলেন যে তিনি এবং মিস্টারবিটস – যার আসল নাম জিমি ডোনাল্ডসন – “পারস্পরিকভাবে সিদ্ধান্ত নিয়েছি যে আমার পরিবার এবং মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়ার জন্য মিস্টারবিস্ট এবং সোশ্যাল মিডিয়ার সমস্ত জিনিস থেকে স্থায়ীভাবে দূরে সরে যাওয়াই ভাল”।

মিস টাইসন তার ইউটিউব চ্যানেলে মিস্টারবিস্টের সাথে উপস্থিত হওয়ার পরে খ্যাতি অর্জন করেছিলেন। বিবিসি-এর মতে, গত বছর, তিনি প্রকাশ করেছিলেন যে তিনি একজন ট্রান্সজেন্ডার মহিলা এবং তিনি তার সর্বনাম পরিবর্তন করার সময় লিঙ্গ-নিশ্চিত থেরাপির মধ্য দিয়েছিলেন। ২৮-বছর-বয়সীর বিরুদ্ধে অভিযোগগুলি গত মাসে অন্যান্য ইউটিউবারদের দ্বারা শেয়ার করা ভিডিওগুলিতে প্রকাশিত হয়েছিল যা তাকে ২০ বছর বয়সে একজন নাবালিকাকে মেসেজ করার অভিযোগ এনেছিল।

অভিযোগের জবাবে, মিসেস টাইসন বলেছিলেন, “আমি কখনই কাউকে সাজাইনি”। “একটি আখ্যান তৈরি করতে যে আমার আচরণ খারাপ তীক্ষ্ণ রসিকতার বাইরে প্রসারিত ঘৃণ্য এবং ঘটেনি। বিগত বছরগুলিতে, আমি শিখেছি যে আমার পুরানো রসিকতা গ্রহণযোগ্য নয়। আমি কে ছিলাম তা আমি পরিবর্তন করতে পারি না, তবে আমি নিজের উপর কাজ চালিয়ে যেতে পারি। “তিনি নিম্নলিখিত পোস্টে লিখেছেন।

We’re now on WhatsApp – Click to join

“আমার অগ্রহণযোগ্য সোশ্যাল মিডিয়া পোস্ট, অতীতের ক্রিয়াকলাপ এবং যারা অনলাইনে আমি কীভাবে কাজ করতাম তাতে বিশ্বাসঘাতকতা বোধ করতে পারে তাদের কাছে আমি বিনীতভাবে ক্ষমাপ্রার্থী।”

মিস্টারবিস্টও অভিযোগের জবাব দিয়েছেন। একটি এক্স পোস্টে, তিনি কোম্পানি থেকে তাকে অপসারণ করা হয়েছে তা নিশ্চিত করার সময় তৃতীয় পক্ষের তদন্ত পরিচালনা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। “আমি যথেষ্ট অনলাইন দেখেছি এবং কোম্পানি, আমার চ্যানেল এবং MrBeast-এর সাথে যেকোনও অ্যাসোসিয়েশন থেকে Ava-কে সরিয়ে দেওয়ার জন্য অবিলম্বে ব্যবস্থা নিয়েছি। আমি কোনো অনুপযুক্ত কাজকে সমর্থন করি না বা সমর্থন করি না,” তিনি লিখেছেন।

Read more – জেনিফার লোপেজের জন্মদিনের বিশেষ উপলক্ষে ৫বার JLO ফ্যাশনকে নতুনভাবে সংজ্ঞায়িত করার যে বিষয়টি ছিল সেটি আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে

“আমি স্বাধীন তদন্তকারীদের একটি বিস্তৃত তদন্ত পরিচালনা করার জন্য প্রয়োজনীয় সময় দেব এবং তাদের ফলাফলের উপর ভিত্তি করে আরও পদক্ষেপ নেব,” MrBeast যোগ করেছেন।

অভিযুক্ত ভিকটিম, যার নাম অনলাইনে ছিল, তিনি মিসেস টাইসনকেও রক্ষা করতে এসেছেন। “আভা কখনই কিছু ভুল করেনি এবং শুধু কয়েকটি তুচ্ছ কৌতুক করেছে। আমাকে কখনো শোষণ করা হয়নি বা সুবিধা নেওয়া হয়নি,” তিনি একটি এক্স পোস্টে বলেছেন।

উল্লেখযোগ্যভাবে, মিস টাইসনকে প্রিজম ৪২ অ্যাকাউন্টের মাধ্যমে জুন মাসে অনলাইনে পোস্ট করা ৪৫ মিনিটের ভিডিওতে লাভাকে সাজানোর অভিযোগ আনা হয়েছিল। ক্লিপটিতে দাবি করা হয়েছে যে তিনি তার মুখের তৎকালীন নাবালিকাকে “আমেরিকার জন্য সি-মিং” লেখা সহ একটি স্ন্যাপচ্যাট বার্তা পাঠিয়েছিলেন।

We’re now on Telegram – Click to join

তবে, লাভা তার পোস্টে বলেছিলেন যে ক্লিপগুলি “বিশাল মিথ্যা এবং সত্যকে মোচড় দেয়”। “আপনি কি এই ভিডিওগুলিতে আমার একটি উপকার করতে পারেন এবং মন্তব্য করতে পারেন এবং মিথ্যা ছড়ানো বন্ধ করতে বলতে পারেন,” তিনি বলেছিলেন, তার সাথে অপব্যবহার করা হয়েছে বলে অনুমিত প্রকাশের সাথে লিঙ্ক করে। “এই পরিস্থিতি শিশুদের কাছ থেকে কেড়ে নেয় যারা সক্রিয়ভাবে অনলাইনে প্রতিদিন শোষণ করা হচ্ছে। আমি এই ভিডিওগুলিতে বা একেবারেই দাবি করা কিছুর শিকার নই,” তিনি বলেছিলেন।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.