Television Gossip: মায়ের মৃত্যুই বাঁধলো বন্ধন! তবে কী বাস্তবে প্রেম করছেন রাজদীপ এবং তন্বী?

Television Gossip
Television Gossip

Television Gossip: টলি পাড়ায় প্রেমের গুঞ্জন, অবশেষে এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী তন্বী

হাইলাইটস:

  • প্রেমের জল্পনার রেষ কাটিয়ে প্রকাশ্যে এল সম্পর্কের সত্যতা
  • পরস্পরকে আঁকড়ে ধরেই নতুন পথচলা শুরু
  • প্রকাশ্যেই প্রেম উদযাপন করবেন তাঁরা এমনটাই দাবি করলেন তাঁরা

Television Gossip: ছোটপর্দার অতি পরিচিত মুখ রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) এবং তন্বী লাহা রায় (Tonni Laha Roy), এবার সম্পর্কেও জড়ালেন তাঁরা। টলি দুনিয়ায় সাধারণত অনেকেই সম্পর্কের খবর রাখে আড়ালে। কিন্তু অভিনেতা রাজদীপ এবং অভিনেত্রী তন্বী জানিয়েছেন চুপিচুপি নয় তাঁদের প্রেম প্রকাশ্যেই উদযাপন করবেন। কিন্তু তাঁদের সম্পর্কে জড়ানোর এই ঘটনাটি ঘটল কীভাবে?

We’re now on WhatsApp- Click to join

মা হারিয়েছেন রাজদীপ এবং তন্বী

রাজদীপ এবং তন্বী বিনোদন জগতে জনপ্রিয় চেনা মুখ। তাঁরা বর্তমানে কাজ করেছেন ওয়েব সিরিজেও। তবে দুজনের জীবনেই একটাই শূন্যতা রয়ে গিয়েছে। এই কয়েক মাসের ব্যবধানে নিজেদের মাকে হারান রাজদীপ এবং তন্বী। ২০২৩ এর শেষের দিকে ক্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতার মা। তার ঠিক কয়েক মাস পরেই তন্বীর তাঁর মাকে হারান।

শূন্যতাই দুজনকে কাছে এনেছে

এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, তাঁদের দুজনের জীবনে মায়ের ভীষণ প্রভাব ছিল তাই জীবনে অন্ধকার নেমে আসায় এই বড় ধাক্কায় ভেঙে পড়েছিলেন দুই তারকাই। দুজনের ক্ষেত্রে ভেঙে পরার বিষয়টা একই রকম তাই পরস্পরের প্রতি মানসিক দিক থেকে অনেকটাই নির্ভরশীল তাঁরা। সেখান থেকেই ভালোলাগার শুরু অতঃপর প্রেম।

We’re now on Telegram- Click to join

পরিচয় আগে থেকেই ছিল 

রাজদীপ এবং তন্বীর পরিচয় আগে থেকেই ছিল। ‘বাক্স বদল’ সিরিয়ালে এক সাথে অভিনয় করেছেন তাঁরা। সেই সূত্রে তাঁদের কথা হত ঠিকই, তবে রাজদীপকে তখন প্রেমিক হিসেবে পছন্দ ছিল না তন্বীর। কিন্তু বিধাতা যে কার ভাগ্যে কাকে লিখে রেখেছেন, তা বোঝার সাধ্য রয়েছে নেই কারোরই?

Read More- রাতের কলকাতায় আবার প্রশ্নের মুখে নারী নিরাপত্তা! নিজের বাড়ির সামনেই হেনস্তার শিকার হলেন অভিনেত্রী মিশমি দাস

তবে বিয়ে কবে করছেন রাজদীপ-তন্বী?

এই প্রশ্নে অভিনেত্রী উত্তরে জানান, এখন এসব নিয়ে কিছু ভাবেন নি তাঁরা। এখন অনেক সময় রয়েছে, আগে নিজেরা ভালোভাবে প্রতিষ্ঠিত হবেন। এখন বর্তমানে দুজনেই নিজের কাজ নিয়ে ব্যস্ত। তন্বীকে সদ্য বড়পর্দার প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘আলাপ’ ছবিতে দেখা গিয়েছে। বড়পর্দার প্রথম কাজ নিয়ে নাকি খুবই উৎসাহ ছিল তন্বীর মা। কিন্তু মেয়ের প্রথম বড় কাজই দেখা হল না, বড়পর্দায় ছবির মুক্তির আগেই মাকে হারান তন্বী।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.