Mirzapur Similar Web Shows: আমরা আপনার জন্য আরও মির্জাপুরের মতো ৭টি ওয়েব-সিরিজ নিয়ে চলে এসেছি, আপনি যেকোনো সময় এগুলি দেখতে পারেন

Mirzapur Similar Web Shows: সেক্রেড গেমস থেকে রংবাজ পর্যন্ত, মির্জাপুরের মতো সেরা ওয়েব সিরিজের একটি তালিকা দেওয়া হল, তাহলে আর দেরি না করে ঝটপট দেখা শুরু করে দিন

হাইলাইটস:

  • পাতাল লোক একজন পুলিশ অফিসারের গল্প বলে যাকে একজন সাংবাদিককে হত্যার চেষ্টার মামলা দেওয়া হয়
  • ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস সবরওয়াল পরিবারের গল্প বলেছে যার সাথে স্বর্গে পালানোর সম্ভাবনা রয়েছে
  • তান্ডব আরও ক্ষমতা লাভের জন্য সমর তার পিতা প্রধানমন্ত্রী দেবকি নন্দন সিংকে হত্যা করার গল্প বলে

Mirzapur Similar Web Shows: সবচেয়ে প্রতীক্ষিত শোগুলির মধ্যে একটি মির্জাপুর সিজন ৩ অবশেষে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হয়েছে। গুড্ডু পণ্ডিত এখন একটি নতুন পথে যাত্রা করেছেন, একটি নতুন গ্যাংস্টার সাম্রাজ্য প্রতিষ্ঠার লক্ষ্যে। এই বিশেষ ক্রাইম-থ্রিলার সিরিজটি আগের দুই সিজনে সবাইকে আকৃষ্ট করেছে এবং কৌতূহলী করেছে। আসুন মির্জাপুরের মতো বেশ কয়েকটি ওয়েব সিরিজ দেখে নেওয়া যাক যা বিশ্বাসঘাতকতা, রক্তপাত এবং গ্যাংস্টার-ভাইলেন্ডের থিমগুলি অন্বেষণ করে।

Read more –

১. পাতাল লোক

পাতাল লোক একজন পুলিশ অফিসারের গল্প বলে যাকে একজন সাংবাদিককে হত্যার চেষ্টার মামলা দেওয়া হয়। চার সন্দেহভাজন পালিয়ে গেলে, অফিসার তাদের তাড়া করে এবং নেদারওয়ার্ল্ড, পাতাল লোকে অবতরণ করে। শোটিতে জয়দীপ আহলওয়াত, স্বস্তিকা মুখার্জি, নীহারিকা দত্ত এবং ইশওয়াক সিং অন্যান্যরা অভিনয় করেছেন।

২. ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস

ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস সবরওয়াল পরিবারের গল্প বলেছে যার সাথে স্বর্গে পালানোর সম্ভাবনা রয়েছে। কিন্তু কবিরের একটি সাহসী পদক্ষেপ ভিক্টরের গ্রেপ্তারের দিকে নিয়ে যায়। শোটিতে অভিনয় করেছেন অমিত সাধ, শ্রুতি বাপনা, সাইয়ামি খের, ইভানা কৌর এবং নিথ্যা মেনেন।

We’re now on WhatsApp – Click to join

৩. তান্ডব

তান্ডব আরও ক্ষমতা লাভের জন্য সমর তার পিতা প্রধানমন্ত্রী দেবকি নন্দন সিংকে হত্যা করার গল্প বলে। যাইহোক, তাকে অবশ্যই তার পদক্ষেপগুলি সাবধানে করতে হবে যাতে তার গোপনীয়তা জনসাধারণের কাছে ছড়িয়ে না পড়ে। শোতে অভিনয় করেছেন সোনালি নাগরানি, মোহাম্মদ জিশান আইয়ুব, কৃতিকা কামরা, সুনীল গ্রোভার এবং সারা জেন ডায়াস।

৪. রংবাজ

রংবাজ শিব প্রকাশ শুক্লার গল্প বলে, গোরখপুরের একজন সাধারণ ২৫-বছর-বয়সী ছেলে, যে দেশের সবচেয়ে ভয়ঙ্কর এবং কুখ্যাত গুন্ডাদের একজন হয়ে ওঠে যারা দুর্নীতিবাজ রাজনীতিবিদ এবং ব্যবসায়ীদের জন্য কাজ করে। শোটিতে অভিনয় করেছেন বিনীত কুমার সিং, আকাংক্ষা সিং, সাকিব সেলিম, জিমি শেরগিল, আহানা কুমরা এবং গুল পানাগ।

৬. সেক্রেড গেমস

সেক্রেড গেমস পুলিশ অফিসারের গল্প বলে সরতাজ সিং অপরাধী ওভারলর্ড গণেশ গাইতোন্ডের অবস্থান সম্পর্কে একটি বেনামী টিপ পান, তিনি মুম্বাইয়ের চারপাশে তাড়া করতে শুরু করেন যা একটি বিপজ্জনক বিড়াল-ইঁদুর খেলায় পরিণত হয়। শোতে নওয়াজউদ্দিন সিদ্দিকী, সাইফ আলি খান, এলনাজ নরোজি, কুব্রা সাইত, রাজশ্রী দেশপান্ডে এবং রাধিকা আপ্তে অন্যান্যদের মধ্যে অভিনয় করেছেন।

We’re now on Telegram – Click to join

৬. সাস, বাহু অর ফ্ল্যামিঙ্গো

সাস, বাহু অর ফ্ল্যামিঙ্গো একজন শক্তিশালী মাতৃপতির গল্প বলে যে আইনহীন মরুভূমিতে একটি গোপন ড্রাগ কার্টেলের নেতৃত্ব দেয়। এই শোতে অঙ্গিরা ধর, রাধিকা মদন, ইশা তলওয়ার, উদিত অরোরা এবং ডিম্পল কাপাডিয়া অন্যান্যরা অভিনয় করেছেন।

৭. সিটি অফ ড্রিমস

সিটি অফ ড্রিমস হল একজন প্রধান রাজনৈতিক ব্যক্তিত্বের উপর একটি হত্যা প্রচেষ্টার গল্প যিনি তার ছেলে এবং মেয়ের মধ্যে যুদ্ধ শুরু করেন যারা চূড়ান্ত ক্ষমতার জন্য একে অপরের সাথে লড়াই করে। শোতে অভিনয় করেছেন প্রিয়া বাপট, ফ্লোরা সাইনি, এজাজ খান, অতুল কুলকার্নি, পাভলিন গুজরাল এবং অমৃতা বাগচি।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.