Television Gossip: মিডিয়া কৃতিকা এবং আরমান মালিককে তীক্ষ্ণ প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, জানুন কী সেই প্রশ্ন

Television Gossip
Television Gossip

Television Gossip: মিডিয়ার ক্ষোভ ফেটে পড়ে কৃত্তিকার ওপর, দেখুন কী কী প্রশ্ন করা হয়েছিল তাঁকে

হাইলাইটস:

  • বিগ বস ওটিটি ৩-এর শেষের আর মাত্র কয়েক দিন বাকি
  • সম্প্রতি বিশাল এবং শিবানীকে বাদ দেওয়া হয়েছে আর ৭জন বাকি রয়েছে
  • সম্প্রতি, মিডিয়া পেশাদাররা বিগ বস ওটিটি ৩-তে প্রবেশ করেছেন

Television Gossip: বিগ বস ওটিটি ৩ বর্তমানে চূড়ান্ত পর্যায়ে রয়েছে। সম্প্রতি উইকেন্ড কা ভারের সময়, হোস্ট অনিল কাপুর স্পষ্ট করে দিয়েছিলেন যে এটি উইকএন্ড কা ভারের শেষ সপ্তাহ এবং আগামী শুক্রবার শোটির সমাপ্তি অনুষ্ঠিত হবে। এবার শোতে ডাবল উচ্ছেদ হয়েছে এবং দুই প্রতিযোগীকে বাদ দেওয়া হয়েছে। প্রথমে শিবানী কুমারী এবং তারপর বিশাল পান্ডেকে শো থেকে বের করে দেখানো হয়। এখন সাই কেতন রাও, লাভকেশ কাটারিয়া, রণবীর শোরে, আরমান মালিক, কৃত্তিকা মালিক, সানা মকবুল এবং নায়েজি রয়েছেন। সম্প্রতি, বিগ বস মিডিয়াকে স্বাগত জানিয়েছেন, যারা প্রতিযোগীদের, বিশেষ করে কৃতিকা এবং আরমান মালিককে তীক্ষ্ণ প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন।

We’re now on Telegram- Click to join

মিডিয়া পেশাদাররা বিগ বস ওটিটি ৩-তে প্রবেশ করেছেন 

Jio Cinema তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল Instagram-এ Bigg Boss ওটিটি ৩-এর নতুন প্রোমো শেয়ার করেছে। এতে আরমান ও কৃতিকাকে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক প্রশ্ন করা হয়। সবার আগে আরমানকে প্রশ্ন করা হয় দর্শকরা এই সম্পর্ককে কী বলে? এরপর আরমান বলেন, কিছু সম্পর্ক আছে যার নাম নেই।

We’re now on WhatsApp- Click to join

তারপর অন্য একজন মিডিয়া পেশাদার জিজ্ঞাসা করেন যে প্রতারণা পছন্দ? এমতাবস্থায় আরমান বলেন, পছন্দ হলে তাকে (পায়েল, তার প্রথম স্ত্রী) ছেড়ে যেতাম। একজন নারী বলেছেন, নৈতিকতার শিক্ষা না দিলে ভালো হতো। তিনি তারপর আরও বলেন যে তাদের উভয় রাখা হয়েছে।

Read More- আরমান এবং কৃত্তিকার যৌন ভিডিও ফাঁসের মধ্যে ট্রোলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন পায়েল মালিক, বিস্তারিত জানুন

মিডিয়ার ক্ষোভ ফেটে পড়ে কৃত্তিকার ওপর

এরপর কৃতিকাকে জিজ্ঞেস করা হয়, তিনি পায়েলের অসহায়ত্বের সুযোগ নিয়েছেন কিনা? এর জবাবে কৃত্তিকা বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে তিনি প্রেমে পড়েছেন এবং যে কেউ প্রেমে পড়তে পারেন। পরে প্রতিবেদক তাকে বলতে দেখা যায় যে সেরা বন্ধুরা তা করে না। এমনকি তিনি বলেছিলেন, ‘দয়ান ভি সাত ঘর ছোর কে ভার করতি হ্যায়, আপনে তো আপনি বেস্ট ফ্রেন্ড কা হি ঘর তোড় দিয়া।’ এই লেটেস্ট প্রোমোতে দেখে মনে হচ্ছে বিগ বস ওটিটি ৩-এর সর্বশেষ পর্ব হাই-ভোল্টেজ নাটকে ভরা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.