Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: সালমান খান, এম এস ধোনি সহ বহু তারকাকে আম্বানি-মার্চেন্টের প্রি-ওয়েডিং-এর ভাইরাল ছবিতে দেখা গিয়েছে

Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: সালমান খান, এম এস ধোনি সহ তারকাদের এই ভাইরাল ছবিটি দেখুন

হাইলাইটস:

  • একটি অদেখা ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে
  • ছবিটিতে কিংবদন্তি ক্রিকেটারের পাশাপাশি বলিউড সুপারস্টারকেও দেখা যাচ্ছে
  • ইভেন্টের অসংখ্য ছবি এখনও অনলাইনে দেখা যাচ্ছে

Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: ইতালিতে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং উদযাপনের দ্বিতীয় রাউন্ডের কয়েক সপ্তাহ কেটে গেছে। যাইহোক, ইভেন্টের অসংখ্য ছবি এখনও অনলাইনে দেখা যাচ্ছে। একটি অদেখা ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে। ছবিটিতে কিংবদন্তি ক্রিকেটার এমএস ধোনির পাশাপাশি বলিউড সুপারস্টার সালমান খান এবং রণবীর সিং-কে দেখা যাচ্ছে, সবাই অসামান্য ক্রুজে উদযাপনের সময় “‘boys’ night out” উপভোগ করছেন।

We’re now on WhatsApp- Click to join

ছবিতে, সালমান খানকে একটি কালো স্যুট পরে দেখা যাচ্ছে, তার পাশে মহেন্দ্র সিং ধোনি বসে আছেন, তিনিও একটি সম্পূর্ণ কালো স্যুট পরিহিত। দুজনেই হাসছে। রণবীর সিং, সালমান খানের পিছনে দাঁড়িয়ে, তার চরিত্রগত উৎসাহ প্রকাশ করেছেন। তিনিও একটি কালো স্যুটে, একটি সাদা বো টাই দ্বারা পরিপূরক৷ ছবিতে সালমান খানের ভাগ্নেরাও রয়েছেন। সোহেল খানের ছেলে রণবীর সিংয়ের সামনে অবস্থানরত তার কাকার মতো কালো স্যুটে স্টাইলিশ দেখাচ্ছে।

ভক্তরা ভাইরাল ফটোতে দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছেন, অনেকে এটিকে চূড়ান্ত ক্রসওভার ইভেন্ট বলে অভিহিত করেছেন। “দিস শুড ব্রেক দ্য ইন্টারনেট, দ্য পিকচার পারফেক্ট।” এবং “দুই টাইটান অফ দেয়ার ফিল্ডস গ্রেস অনন্ত আম্বানিস প্রি-ওয়েডিং ব্যাস” অসম্ভাব্য বন্ধুত্বের চারপাশে উত্তেজনাকে হাইলাইট করে৷

We’re now on Telegram- Click to join

এই ছবিটি আম্বানি-মার্চেন্ট প্রি-ওয়েডিং উদযাপনের জাঁকজমকের একটি আভাস মাত্র। এই দম্পতি, যারা ১২ই জুলাই মুম্বাইতে গাঁটছড়া বাঁধতে চলেছেন, তারা ভূমধ্যসাগর পেরিয়ে ইতালিতে চারদিনের এক এক্সট্রাভাগনজা আয়োজন করেছে। অতিথি তালিকায় আলিয়া ভাট, রণবীর কাপুর এবং দিশা পাটানি সহ বলিউডের অনেক তারকারাই রয়েছে। অ্যাডাম স্যান্ডলারের মতো আন্তর্জাতিক তারকারাও উৎসবে যোগ দিয়েছেন বলে জানা গেছে।

Read More- রাজকীয় সাজে প্রকাশ্যে এল অনন্ত-রাধিকা, ইতালির ক্রুজ পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

৮০০ অতিথি তালিকার জন্য বিনোদনের মধ্যে আন্দ্রেয়া বোসেলি, পিটবুল এবং গুরু রনধাওয়ার মতো বিখ্যাত অভিনয়শিল্পীরা অন্তর্ভুক্ত ছিল। ভ্রমণসূচীতে একটি জমকালো মধ্যাহ্নভোজ, একটি “starry night” পার্টি, একটি টোগা থিম সহ একটি “রোমান হলিডে” এবং cannes একটি মাস্করেড বল ছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.