Television Gossip: ‘মালা বদল’ ধারাবাহিকে ঘটকদিদি রূপে জিতেছেন দর্শকদের! এই ঘটকদিদির আসল পরিচয় কী জানেন?

Television Gossip
Television Gossip

Television Gossip: সিরিয়ালে তিনি ‘ঘটকদিদি’ কিন্তু বাস্তবে তাঁর পরিচয় জানেন কী?

হাইলাইটস:

  • জি বাংলার নতুন সিরিয়াল ‘মালা বদল’
  • এই ‘মালাবদল’ ধারাবাহিকে তাঁর পরিচয় ঘটকদিদি হিসাবে
  • এই ঘটকদিদির আসল পরিচয় জেনে নিন

Television Gossip: জি বাংলায় কিছুদিন আগেই শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক ‘মালা বদল’। এই ধারাবাহিকের নায়ক বাংলা টেলিভিশনের চেনা মুখ। ‘খেলনা বাড়ি’ খ্যাত বিশ্বরূপ ঘোষকে নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকে। অন্যদিকে তাঁর বিপরীতেই রয়েছে অভিনেত্রী ঋতু পাইন। সিরিয়ালে তাঁর পরিচয় ‘ঘটকদিদি’ নামে।

We’re now on WhatsApp- Click to join

‘মালা বদল’ ধারাবাহিকের নায়িকার আসল পরিচয়!

জি বাংলার দর্শকদের কাছে অভিনেত্রী ঋতু নতুন মুখ হলেও, স্টার জলসার দর্শকদের কাছে তিনি বেশ খানিক পরিচিত। একসময় ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে ইরা চরিত্রে প্রথমে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকেই। তবে সেটি ছিল সাইড রোল। কিন্তু এবারে তিনি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন। সম্প্রতি অভিনেত্রী একটি সাক্ষাৎকারে নিজের সম্পর্কে একাধিক অজানা কথা শেয়ার করেছেন।

অভিনেত্রী ঋতু বলেছেন, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের তিনি নায়িকা হতে পেরে ভীষণ খুশি। তিনি মেদিনীপুরের মেয়ে। পড়াশোনাতেও তুখোড় ছিলেন তিনি। পড়াশোনাতে ভালোর জন্য তিনি কলেজে গোল্ড মেডেলও পেয়েছিলেন।

তিনি আরও জানান, ছোটবেলা থেকেই পড়াশোনার পাশাপাশি অভিনয়ের প্রতিও তাঁর আগ্রহও ছিল বেশ। কলকাতায় এসে প্রথমে একটি বিউটি পেজেন্টে অংশগ্রহণ করেছিলেন তিনি। এরপর সেখান থেকেই শুরু তাঁর অভিনয় জগতে পথচলা।

We’re now on Telegram- Click to join

ক্যরিয়ারের শুরুতে তিনি অডিশনের জন্য মেদিনীপুর থেকে যাতায়াত করতেন। তবে অভিনেত্রী বিগত এক বছর ধরে কাজের সূত্রে কলকাতায় থাকছেন। মেদিনীপুরে থেকেই তিনি পড়াশোনা সম্পন্ন করেছেন। তিনি কলেজে ফুড সায়েন্স অ্যান্ড নিউট্রেশন নিয়ে এমএসসি পাশ করেন।

Read More- লাজুক মুখে মিষ্টি হাসি, শাড়িতে অপরূপা দিতিপ্রিয়া, ছবি দেখে মুগ্ধ ভক্তরা

পড়াশোনা সম্পন্ন করার পর চাকরিও পেয়েছিলেন অভিনেত্রী। তবে চাকরির প্রথম জয়েনিংয়ের দিন থেকেই শ্যুটিং শুরু হওয়ায় চাকরি করতে পারেননি তিনি। বর্তমানে নতুন ধারাবাহিক ‘মালাবদল’-এর কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী। এই ‘মালাবদল’ ধারাবাহিকটি বছরের পর বছর ধরে চলুক, এটাই চান অভিনেত্রী ঋতু পাইন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.