Mahira Khan And Fawad Khan Still From The Legend Of Maula Jatt: ফাওয়াদ খান, মাহিরা খানের দ্য লিজেন্ড অফ মওলা জাট ১০ বছরেরও বেশি সময়ে ভারতে মুক্তি পাওয়া প্রথম পাকিস্তানি ছবি হবে

Mahira Khan And Fawad Khan Still From The Legend Of Maula Jatt
Mahira Khan And Fawad Khan Still From The Legend Of Maula Jatt

Mahira Khan And Fawad Khan Still From The Legend Of Maula Jatt: মাহিরা খান ছবিটির পোস্টার শেয়ার করতে এবং তার উত্তেজনা প্রকাশ করতে তার ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়েছিলেন, ফাওয়াদ খান কেবল একটি পোস্ট পুনরায় শেয়ার করেছেন

হাইলাইটস:

  • মাহিরা খান তার ইনস্টাগ্রাম স্টোরিজে ছবিটির পোস্টার শেয়ার করেছেন
  • তিনি “চল যাই” লিখে তার উত্তেজনা প্রকাশ করেন
  • এটি পাকিস্তানি ক্লাসিক চলচ্চিত্র মৌলা জাট-এর রিমেক

Mahira Khan And Fawad Khan Still From The Legend Of Maula Jatt: পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান এবং মাহিরা খান অভিনীত দ্য লিজেন্ড অফ মওলা জাট, যেটি ২০২২ সালে মুক্তি পেয়েছিল, এখন ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

মাহিরা খান তার ইনস্টাগ্রাম স্টোরিজে ছবিটির পোস্টার শেয়ার করেছেন। তিনি “চল যাই” লিখে তার উত্তেজনা প্রকাশ করেন। ফাওয়াদ কেবল একটি পোস্ট পুনরায় শেয়ার করেছেন। দ্য লিজেন্ড অফ মওলা জাট ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এক দশকের মধ্যে প্রথম পাকিস্তানি চলচ্চিত্র।

We’re now on WhatsApp – Click to join

এটি পাকিস্তানি ক্লাসিক চলচ্চিত্র মৌলা জাট-এর রিমেক। মুভিটির মূল ফোকাস নৃশংস গ্যাং লিডার হামজা আলি আব্বাসি এবং স্থানীয় নায়ক মওলা জাট্ট (ফাওয়াদ খান অভিনয় করেছেন) এর মধ্যকার কিংবদন্তি প্রতিদ্বন্দ্বী নুরি নাটকে ঘিরে আবর্তিত হয়েছে।

ছবিটির ভারতীয় মুক্তি ভক্তদেরকে অত্যন্ত উত্তেজিত করেছে কারণ অনেক দিন পর তারা বড় পর্দায় পাকিস্তানের কোনো প্রকল্পের সাক্ষী হওয়ার সুযোগ পাবে।

Read more – কবে আসছে দিলজিৎ দোসাঞ্জের অভিনীত জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩ ওটিটি প্লাটফর্মে?

২০১৬ সালে উরি সন্ত্রাসী হামলার পর ভারতে কাজ করা পাকিস্তানি শিল্পীদের উপর নিষেধাজ্ঞা কার্যকর করা হয়েছিল৷ নভেম্বর ২০২৩ সালে, সুপ্রিম কোর্ট পাকিস্তানের শিল্পীদের ভারতে অভিনয় বা কাজ করার জন্য সম্পূর্ণ নিষেধাজ্ঞার জন্য একটি আবেদন খারিজ করে দেয়।

We’re now on Telegram – Click to join

ফাওয়াদ ও মাহিরা দুজনেই এর আগে ভারতীয় সিনেমায় কাজ করেছেন। ফাওয়াদ অ্যায় দিল হ্যায় মুশকিল, কাপুর অ্যান্ড সন্স এবং খুবসুরাতের মতো চলচ্চিত্রের অংশ ছিলেন। মাহিরা বলিউডে অভিষেক করেন শাহরুখ খানের বিপরীতে রইস ছবিতে।

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.