Mahalaya 2024: টিভির গণ্ডি পেরিয়ে মহালয়া এবার OTT-তে! মা দুর্গা রূপে ধরা দিতে চলেছেন রাজনন্দিনী

Mahalaya 2024
Mahalaya 2024

Mahalaya 2024: এবছর ‘Hoichoi’-তে আসতে চলেছে মহালয়া সিরিজ

 

হাইলাইটস:

  • ওটিটির জনপ্রিয়তা বাড়াতে এবার মহালয়া দেখা যাবে ওটিটিতেও
  • ‘Hoichoi’-এর আসন্ন মহালয়া সিরিজে মা দুর্গা রূপে ধরা দেবেন রাজনন্দিনী
  • কবে থেকে শুরু হতে চলেছে শ্যুটিংও?

Mahalaya 2024: সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর পুজো আসছে মানেই, প্রথমে মাথায় আসে মহালয়া। এবছর ২রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনেই পড়েছে মহালয়া। আর প্রতিটি বাঙালির মহালয়ার সকাল শুধু হয়, রেডিওতে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বরে চণ্ডীপাঠ এবং মহিষাসুরমর্দিনী শুনে। তবে শুধু রেডিও নয়, টেলিভিশনের পর্দাতেও অনুষ্ঠিত হয় মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। ডিজিটাল যুগে বর্তমানে সিরিজ আকারে তুলে ধরা হবে মহালয়াকে। টলিপাড়া সূত্রের খবর, এবছর ‘Hoichoi’-তে আসতে চলেছে মহালয়া।

We’re now on WhatsApp – Click to join

চলতি বছরের মহালয়ায় বিশেষ চমক নিয়ে আসতে অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম ‘Hoichoi’। গত কয়েকদিন ধরে টলিপাড়ায় অচলাবস্থার সৃষ্টি হয়েছিল। তবে সমস্ত জট কাটিয়ে বুধবার অর্থাৎ গতকাল থেকে আবারও ছন্দে ফিরেছে টলিপাড়া। চেনা ব্যস্ততা, লাইট ক্যামেরা অ্যাকশনের শব্দ জমজম করে উঠল টলিগঞ্জ ফিল্ম পাড়া। সেই সঙ্গে শুরু হল, ‘Hoichoi’-এর আসন্ন সিরিজের শ্যুটিংও। ওটিটি প্রেমীদের জন্য সুখবর, এবছর মহালয়া দেখা যাবে সিরিজ আকারে। আর এই সিরিজেই মা দুর্গা হিসেবে ওটিটি পর্দায় ধরা দেবেন অভিনেত্রী রাজনন্দিনী পাল।

এর আগে রাজনন্দিনী ‘Hoichoi’-এর সঙ্গে একাধিক সিরিজে কাজ করে ফেলেছেন। এবার সেই প্ল্যাটফর্মে তাঁকে দেখা যাবে মা দুর্গা রূপে। এই সিরিজটি মা দুর্গার মহিষাসুর বধের নানা গল্প দিয়ে সাজানো হতে চলেছে। টলিপাড়া সূত্রে জানা যাচ্ছে, এই সিরিজের নাম এখনও পর্যন্ত ঠিক না করা হলেও, ‘দুপুর দুর্গা’ হলেও হতে পারে।

We’re now on Telegram – Click to join

এবছর টেলিভিশনের পর্দায় কোয়েল মল্লিক এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে পুনরায় দেবী দুর্গা হিসেবে দেখা যাবে। মহালয়ার সকাল মানেই টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে মহিষাসুরমর্দিনী সম্প্রচারিত হওয়া। তবে আজও দর্শকদের কাছে জনপ্রিয়তার শিখরে ডিডি বাংলার সংযুক্তা বন্দ্যোপাধ্যায় অভিনীত মহালয়া। এবার সেই তালিকায় নবীনতম সংযোজন হিসেবে যুক্ত হতে চলেছে অভিনেত্রী রাজনন্দিনী পালের নাম।

Read more:- ওটিটি প্ল্যাটফর্ম দেখে সময় কাটাতে চান? জেনে নিন কোন কোন সিনেমা এবং সিরিজ চলতি মাসে ওটিটি পর্দায় মুক্তি পেতে চলেছে?

প্রসঙ্গত এর আগে রাজনন্দিনীকে ‘পায়েস’, ‘সম্পূর্ণা’, ‘ওগো বিদেশিনী’, ‘ওহ লাভলি’ এবং ‘উড়নচণ্ডী সহ একাধিক সিরিজ এবং সিনেমায় দেখা গিয়েছে। তিনি তাঁর মা ইন্দ্রানী দত্তের মতো নাচেও পটিয়সী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.