Lisa And Rose Have Teased New Solo Music: ব্ল্যাকপিঙ্ক লিসা শেয়ার করেছেন নতুন গান সো কিস মি স্নিপেট এশিয়া ফ্যান মিটআপের আগে যা রোজ ভ্যাম্পায়ারহোলির সাথে টিজ করে

Lisa And Rose Have Teased New Solo Music
Lisa And Rose Have Teased New Solo Music

Lisa And Rose Have Teased New Solo Music: ব্ল্যাকপিঙ্ক লিসা, রোজ, জেনি এবং জিসু সকলেই YG এন্টারটেইনমেন্টের মধ্যে একক প্রজেক্ট প্রকাশ করছে যা ২০২৫ সালে তাদের উচ্চ-প্রত্যাশিত প্রত্যাবর্তন এবং বিশ্ব ভ্রমণ নিশ্চিত করছে

হাইলাইটস:

  • বৃহস্পতিবার, লিসা LLOUD-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম পৃষ্ঠায় একটি নতুন রিল শেয়ার করেছে
  • লিসা সময়মতো ভালো হয়েছে এবং এই বছরের শুরুতে একক সঙ্গীত প্রকাশ করা শুরু করেছে
  • এদিকে, রোজ আবার তার রহস্যময় একক ট্র্যাক ভ্যাম্পায়ারহোলিকে টিজ করেছে

Lisa And Rose Have Teased New Solo Music: ব্ল্যাকপিঙ্ক ভক্তরা একটি ট্রিট জন্য আছে। লিসা এবং রোজ তাদের সর্বশেষ প্রকল্প সম্পর্কে ইঙ্গিত দিচ্ছেন এবং সোশ্যাল মিডিয়া জুড়ে উত্তেজনা তৈরি হচ্ছে। লিসা, যিনি তার সাম্প্রতিক হিট রকস্টার এবং নিউ ওম্যান দিয়ে তরঙ্গ তৈরি করছেন, সো কিস মি শিরোনামে একটি একেবারে নতুন একক টিজ করেছেন৷ র‌্যাপার তার ইনস্টাগ্রামে গানের একটি ছোট স্নিপেট শেয়ার করেছেন, যেখানে তাকে তার বেভারলি হিলস ম্যানশনের চারপাশে নাচতে দেখা যায়। যদিও তিনি নিজেই গানটি সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করেননি, যন্ত্রের ইঙ্গিত যে এটি সিক্সপেন্স নন দ্য রিচার্স কিস মি এর নমুনা দিতে পারে এবং টিজারের শেষে, লিসাকে এই শব্দগুলি গাইতে শোনা যায়, “সো কিস মি।”

We’re now on WhatsApp – Click to join

বৃহস্পতিবার, লিসা LLOUD-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম পৃষ্ঠায় একটি নতুন রিল ফেলেছে, যেখানে তাকে একজন অভিনয়শিল্পীর অবতারে সো কিস মি গাইতে দেখা যায়, লিলিদের মধ্যে উত্তেজনা বৃদ্ধি করে (লিসার একক অভিনব নাম)। এই বছরের শুরুতে ROCKSTAR-এর সাথে তার অত্যন্ত সফল আত্মপ্রকাশের পর, এটি হবে ২০২৪ সালের লিসার তৃতীয় একক প্রকাশ, যা বিলবোর্ড গ্লোবাল ২০০ Excl সহ বিভিন্ন চার্টে শীর্ষে ছিল। US এবং তাকে Kpop একাকী হিসেবে তার দ্বিতীয় VMA জিতিয়েছে। উপরন্তু, স্প্যানিশ গায়িকা রোসালিয়ার সাথে নিউ ওম্যান ট্র্যাকে তার সহযোগিতাও ব্যাপক প্রশংসা অর্জন করেছে, YG এন্টারটেইনমেন্টের সাথে বিচ্ছেদের পরে তার একক ক্যারিয়ারকে আরও শক্তিশালী করেছে।

লিসা সময়মতো ভালো হয়েছে এবং এই বছরের শুরুতে একক সঙ্গীত প্রকাশ করা শুরু করেছে। তিনি এশিয়ায় তার একক ফ্যান মিটআপের সময়সূচীও ঘোষণা করেছেন, যা এই নভেম্বরে অনুষ্ঠিত হবে। তিনি সম্প্রতি তার ভক্তদের সাথে আলাপচারিতার জন্য বাবলের সাথে যোগ দিয়েছেন।

Read more – ২০২৫ সালে ব্ল্যাকপিঙ্ক জেনি, জিসু, রোজ এবং লিসা সম্পূর্ণ গ্রুপ কামব্যাক করবে; ওয়ার্ল্ড ট্যুর নিশ্চিত করেছে ওয়াইজি

এদিকে, রোজ আবার তার রহস্যময় একক ট্র্যাক ভ্যাম্পায়ারহোলিকে টিজ করেছে। ব্ল্যাকপিঙ্ক কণ্ঠশিল্পী তার জন্মদিনের সাথে মিল রেখে ফেব্রুয়ারিতে গানটির পূর্বরূপ ভক্তদের দিয়েছিলেন। টিজারে, রোজ ট্র্যাকের আবেগগত গভীরতার ইঙ্গিত দিয়ে “বোকা কথা, অনেক খারাপ স্বপ্ন” এবং “অ্যাঞ্জেল হার্টস” এবং একটি সুন্দর নাম” এর মতো ভুতুড়ে গান গেয়েছেন। এখন, রোজ ইনস্টাগ্রামে আরেকটি টিজার ড্রপ করেছে, এই প্রত্যাশা জাগিয়েছে যে অফিসিয়াল রিলিজ ঠিক কোণার কাছাকাছি হতে পারে।

জেনি তার কোম্পানি ODD ATELIER-এর Instagram পৃষ্ঠায় ‘Calling All Pretty Girls’ একটি আকর্ষক টিজারও ফেলেছেন। জিসুরও অনেকগুলি অভিনয় প্রকল্প পাইপলাইনে রয়েছে যার ভক্তরা অধীর আগ্রহে নিউটোপিয়া (একটি নাটক) এবং সর্বজ্ঞ পাঠকের ভিউপয়েন্ট (একটি কোরিয়ান চলচ্চিত্র) মুক্তির জন্য অপেক্ষা করছে।

We’re now on Telegram – Click to join

BLINKs সমস্ত সদস্যদের একক প্রকাশের জন্য অপেক্ষা করছে এবং আরও অনেক কিছুর জন্য ২০২৫ সালে তিন বছর পর গ্রুপের উচ্চ-প্রত্যাশিত প্রত্যাবর্তনের জন্য YG এন্টারটেইনমেন্ট নিশ্চিত করেছে।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.