Kamal Hasan In Kalki 2898 AD: কমল হাসান অভিনেতাকে কল্কি ২৮৯৮ এডি মুভিতে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জেনে নিন

Kamal Hasan In Kalki 2898 AD: কল্কি ২৮৯৮ এডি মুভিতে কমল হাসানের চরিত্রের নাম মুম্বাইতে প্রি-রিলিজ ইভেন্টে প্রকাশ করা হয়েছে

হাইলাইটস:

  • কমল হাসানের লুক এবং ভূমিকা সম্পর্কে গোপন রাখা হয়েছিল
  • নাগ অশ্বিনের নাটকে কোন ভূমিকায় অভিনয় করবেন এই অভিনেতা?
  • মুভিতে অন্যরকম লুকের জন্য মুখ খুলেছেন অভিনেতা, পুরো খবরটি পড়ুন

Kamal Hasan In Kalki 2898 AD: বছরের বহুল প্রত্যাশিত সিনেমা কল্কি ২৮৯৮ এডি ২৭শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। নাগ অশ্বিনের সায়েন্স ফিকশন অ্যাকশন ড্রামা প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং অমিতাভ বচ্চন সহ ছবির প্রধান চরিত্রগুলির নাম প্রকাশ করেছে তবে কমল হাসানের লুক এবং ভূমিকা গোপন রাখা হয়েছিল। মুম্বাইতে প্রথম প্রি-রিলিজ ইভেন্টে, জানা গেল যে কমল হাসানকে সিনেমায় সুপ্রিম ইয়াসকিনের ভূমিকায় দেখা যাবে।

We’re now on WhatsApp- Click to join

মুভিতে কামাল বলেন, “আমি ভেবেছিলাম আমি খারাপ লোকের চরিত্রে অভিনয় করবো তাই এটি মজাদার হবে। কিন্তু তারপর, তিনি (অশ্বিন) চেয়েছিলেন এটি অন্যরকম হোক। আমাদের (দেখা) সম্পর্কে অনেক কথা বলার ছিল এবং আমি ইতিমধ্যেই করেছি বা অন্য কেউ ইতিমধ্যেই করেছে এমন অন্য কিছুর মতো দেখতেও নয়। আমি ভেবেছিলাম আমার কাছে একটি চমৎকার ধারণা আছে এবং আমি মুভিটির কোনো ছবি দেখিনি, তাই আমি ভেবেছিলাম আমি নিজেকে এমনভাবে সাজাব যাতে লোকেরা আমার দিকে তাকাবে।”

তিনি অব্যাহত রেখেছিলেন, “আমি গবেষণা করবো, এবং আমি জানতে পেরেছিলাম যে, ‘অমিত জি এটা (ফিল্ম) করছেন’। তারপর ভাবলাম, আমি বর্ম নিয়ে আসবো, আমাকে বলা হল, ‘প্রভাস সেটা পেয়েছে’। আমি ছবিতে গর্ভবতী হতে চাইনি (পাডুকোনের চরিত্র সুমাথির কথা উল্লেখ করে), অন্যথায় আমিও চেষ্টা করতাম। একজন ভালো পরিচালক থাকলে সেটাও সম্ভব হতো।”

We’re now on Telegram- Click to join

তিনি উপসংহারে বলেছিলেন, “আমরা এলএ ভ্রমণ করেছি, আমরা গ্রহণযোগ্য চেহারায় পৌঁছানোর আগে আমরা কয়েকবার ব্যর্থ হয়েছি। সুতরাং, এটি একটি সহযোগিতা। আমি আশা করি শ্রোতারা আমাদের প্রথম লুকটি দেখার সময় যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলাম।”

Read More- প্রকাশ্যে এল দুর্ধর্ষ ট্রেলার! প্রভাস-দীপিকা-অমিতাভের ‘কল্কি’তে ভিলেন শাশ্বত, মুক্তির আগেই শুরু হয়েছে টিকিট বিক্রি

কল্কি ২৮৯৮ এডি-তে আরও অনেকে অভিনয় করেছেন, ডুলকার সালমান, দিশা পাটানি, রানা দাগ্গুবাতি, আন্না বেন, শাশ্বতা চ্যাটার্জি এবং কীর্তি সুরেশ। মুভিতে, প্রভাস ভৈরবের চরিত্রে অভিনয় করবেন, একজন বাউন্টি হান্টার, অমিতাভ বচ্চন অশ্বত্থামার চরিত্রে, দীপিকা পাড়ুকোন সুমাথির চরিত্রে এবং দিশা পাটানি রক্সির চরিত্রে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।