Priyanka Chopra & Nick Jonas: প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাসের চিত্তাকর্ষক প্রেমের গল্প জেনে নিন

Priyanka Chopra & Nick Jonas: প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের কিভাবে যোগাযোগ শুরু হয়েছিল?

হাইলাইটস:

  • চোপড়া এবং জোনাস বেশ কয়েক মাস আগে থেকেই একে অপরের ইনস্টাগ্রাম পোস্ট পছন্দ করছিলেন
  • তারা একসাথে অনেক ইভেন্টে অংশ নিয়েছিল
  • চোপড়া তার ইনস্টাগ্রাম নামটি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসে আপডেট করেছেন

Priyanka Chopra & Nick Jonas: রোম্যান্স থেকে শুরু করে সুখী দম্পতি হিসাবে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস তাদের চিত্তাকর্ষক প্রেমের গল্প দিয়ে ভক্তদের মোহিত করেছেন। তাদের যাত্রা একটি কৌতুকপূর্ণ সোশ্যাল মিডিয়া এক্সচেঞ্জের মাধ্যমে শুরু হয়েছিল এবং একটি দর্শনীয় বহু-দিনের বিবাহের বহিঃপ্রকাশ ঘটায়।

We’re now on Telegram- Click to join

এটি ডিসেম্বর ২০১৮ সালে প্রকাশিত হয়েছিল যে জোনাস ৮ই সেপ্টেম্বর, ২০১৬ তারিখে টুইটার DM-এর মাধ্যমে যোগাযোগ শুরু করেছিলেন, সাক্ষাতে আগ্রহ প্রকাশ করেছিলেন। তিনি প্রিয়াঙ্কাকে লিখেছেন, “আমি কয়েকজন পারস্পরিক বন্ধুর কাছ থেকে শুনছি যে আমাদের দেখা করা উচিত।” এর উত্তরে তিনি বলেন, “আমার দল এটা দেখতে পাচ্ছে। কেন শুধু আমাকে টেক্সট করবেন না?” এবং তার ফোন নম্বর শেয়ার করেছেন। তারা বেশ কয়েক মাস ধরে টেক্সট আদান-প্রদান করেছে, যদিও চোপড়া স্বীকার করেছেন যে তিনি আগে কখনও তার সম্পর্ক প্রকাশ করেননি।

ফেব্রুয়ারী ২০১৭ এ, এই জুটি ২০১৭ ভ্যানিটি ফেয়ার অস্কারের আফটারপার্টিতে পুনরায় সংযোগ স্থাপনের কথা স্মরণ করে। জোনাসের মনে আছে যে চোপড়াকে রুমে যেতে দেখেই তিনি এক হাঁটুতে নামিয়ে সবার সামনে ঘোষণা করলেন, “তুমি বাস্তব। তুমি কোথায় ছিলে?” কয়েক মাস পরে, রাল্ফ লরেন কাকতালীয়ভাবে জোনাস এবং চোপড়া উভয়কেই তার ডিজাইনে মেট গালাতে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানান। অনুষ্ঠানের এক সপ্তাহ আগে, তারা কার্লাইল হোটেলে মদ্যপানের জন্য মিলিত হয়েছিল। চোপড়া জোনাসকে তার অ্যাপার্টমেন্টে একটি রাতের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন যেটি চুম্বনের পরিবর্তে প্লেটোনিক ব্যাক প্যাট দিয়ে শেষ হয়েছিল। সেই মাসের শেষের দিকে, চোপড়া ওয়াচ হোয়াট হ্যাপেন্স লাইভে অ্যান্ডি কোহেনের সাথে শেয়ার করেছিলেন যে তিনি জোনাসের সাথে ভবিষ্যত ফ্লার্টেশনের সম্ভাবনাকে উড়িয়ে দেননি, তারা বর্তমানে শুধুই বন্ধু।

মে ২০১৮ সালে, তারা ডেটিং করছিলেন, তখন এটি একটি নতুন সম্পর্ক ছিল, নিশ্চিতকরণ মেমোরিয়াল ডে উইকএন্ডে এসেছিল যখন তারা একসাথে ইভেন্টে অংশ নিয়েছিল, হলিউড বোল-এ বিউটি অ্যান্ড দ্য বিস্টের একটি লাইভ কনসার্ট, একটি ডজার্স গেম এবং নৌকায় সময় কাটানো সহ। তাদের ফ্লার্টেটিং, ঘন ঘন আড্ডা দেওয়া এবং একে অপরকে নিয়মিত টেক্সট করা হিসাবে বর্ণনা করা হয়েছিল, যদিও তাদের সম্পর্ককে খুব নৈমিত্তিক হিসাবে চিহ্নিত করা হয়েছিল। ভক্তরা ইতিমধ্যেই লক্ষ্য করেছেন যে চোপড়া এবং জোনাস বেশ কয়েক মাস আগে থেকেই একে অপরের ইনস্টাগ্রাম পোস্ট পছন্দ করছিলেন।

We’re now on WhatsApp- Click to join

১লা ডিসেম্বর, তারা রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন। চোপড়া একটি কাস্টম র‍্যালফ লরেন গাউন পরেছিলেন, যার সাথে জোনাসও ডিজাইনার দ্বারা সেজেছিলেন। জনগণের মতে, জোনাসের বাবা খ্রিস্টান অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন। পরের দিন, ভারতীয় ডিজাইনার সব্যসাচী তাদের হিন্দু অনুষ্ঠানের জন্য সাজিয়েছিলেন। তারা বিয়ের পরিকল্পনায় তাদের পরিবারের বিশ্বাস এবং সংস্কৃতিকে মিশ্রিত করার আনন্দের কথা সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছে। এই অনুভূতির সাথে মেহেন্দি অনুষ্ঠানের ছবি ক্যাপশন দেওয়া হয়েছিল। সঙ্গীতটি ছিল প্রি -ওয়েডিং উদযাপনের একটি মিউজিক্যাল হাইলাইট, যা পরের রাতে বর ও কনে উভয়ের দ্বারা ভাগ করা হয়েছিল।

Read More- একটি সাক্ষাৎকারে, সানি সিং এবং অবনীত কৌর তাদের সেলিব্রিটি ক্রাশের নাম প্রকাশ করেছেন

৩রা ডিসেম্বর, মিটিং থেকে প্রস্তাব এবং তার পরেও তাদের যাত্রা নিয়ে আলোচনা করে। বিবাহোত্তর দীপ্তিতে, মিস্টার এবং মিসেস জোনাস তাদের বিবাহের আংটি ফ্লান্ট করেছিলেন এবং চোপড়া তার ইনস্টাগ্রাম নামটি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসে আপডেট করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.