Bad Newz: ক্যাটরিনা কাইফকে ব্যাড নিউজ ট্রেলারের একটি দৃশ্যে দেখা গেছে

Bad Newz: ট্রেলারের একটি কমেডি দৃশ্যে, ক্যাটরিনা কাইফকে অত্যাশ্চর্য দেখাচ্ছে

 

হাইলাইটস:

  • ভিকি কৌশল অভিনীত ব্যাড নিউজের সিনেমার ট্রেলার ২৮শে জুন মুম্বাইতে মুক্তি পায়
  • ট্রেলার লঞ্চের সময় প্রচুর ভালোবাসা পেয়েছে
  • ছবিতে ক্যাটরিনা কাইফকে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি লেহেঙ্গা সেট পরে দেখা যাচ্ছে

Bad Newz: ভিকি কৌশল অভিনীত ব্যাড নিউজের সিনেমার ট্রেলার ২৮শে জুন মুম্বাইতে মুক্তি পায়। ভিকি, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্কের পাশাপাশি, ট্রেলারে ভিকি কৌশলের স্ত্রী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের একটি ক্যামিও ছিল।

We’re now on WhatsApp- Click to join

ছবিটি যেটি ১৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে, ট্রেলার লঞ্চের সময় প্রচুর ভালোবাসা পেয়েছে। ট্রেলারের একটি কমেডি দৃশ্যে, ক্যাটরিনা কাইফের একটি ছবি দেখা যাচ্ছে যেখানে তিনি কউটুরিয়ার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি অত্যাশ্চর্য লেহেঙ্গা সেট পরে আছেন।

We’re now on Telegram- Click to join

একটি লেহেঙ্গা স্কার্ট এবং লাল এবং হলুদ রঙের ফ্লোরাল প্রিন্ট সহ দোপাট্টা এবং লম্বা-হাতা লাল ব্লাউজের সাথে যুক্ত রয়েছে। দোপাট্টার ফ্লুইড টেক্সচার আরও উন্নত করা হয়েছে সোনালি একটি জটিল সূচিকর্ম করা বর্ডার দিয়ে। ক্যাটরিনার উল্লিখিত চিত্র যা ফিল্মের ট্রেলারে তার ইনস্টাগ্রামে দেখানো হয়েছে যা ক্যাটরিনা তার অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানাতে ২০২১ সালে দশেরায় পোস্ট করেছিলেন।

Read More- মুক্তি পেল ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার, জেনে নিন কবে মুক্তি পাবে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরির এই সিনেমা?

ট্রেলার লঞ্চে, তৃপ্তি দিমরিকে গোল্ড অলঙ্কৃত স্ট্র্যাপ সহ একটি ছোট ঝলকানো কালো পোশাকে বেশ সুন্দর লাগছিল। তিনি তার এলবিডিকে একজোড়া স্ট্র্যাপি কালো হিলের সাথে যুক্ত করেছেন। ভিকি কৌশল তার সিগনেচার ব্ল্যাক-অন-ব্ল্যাক স্টাইলে আরামদায়ক লাগছিল কিন্তু তার প্যাস্টেল নীল শার্টের সাথে রঙের ইঙ্গিত যোগ করেছে। অ্যামি ভির্ক একটি ক্লাসিক সাদা শার্ট এবং নীল ডেনিম জিন্সের সাথে জোড়া চেকারযুক্ত ক্রপড জ্যাকেটে লঞ্চে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা করণ জোহর এবং পরিচালক আনন্দ তিওয়ারি। মজার পাঞ্চ লাইন এবং অনবদ্য কমিক টাইমিং দিয়ে পরিপূর্ণ।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.