/

Karwa Chauth Mehendi Design: করভা চৌথে সুন্দর করে মেহেন্দি পরতে চান? অনুসরণ করতে পারেন বলি সুন্দরীদের এই মেহেন্দি ডিসাইনগুলি

Karwa Chauth Mehendi Design
Karwa Chauth Mehendi Design

Karwa Chauth Mehendi Design: প্রথম করভা চৌথে এই সেলিব্রিটিদের মতো মেহেন্দি লাগান

 

হাইলাইটস:

  • আপনার কী এটি প্রথম করভা চৌথ?
  • প্রথম করভা চৌথকে স্পেশাল বানাতে সুন্দর করে মেহেন্দি পরতে চাইছেন?
  • তবে সেলেব্রিটিদের মেহেন্দি ডিসাইনগুলি অনুসরণ করতে পারেন

Karwa Chauth Mehendi Design: আগামী রবিবার করভা চৌথ, এদিকে যাবতীয় প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়। কী রকম শাড়ি পরবেন বা কী রকম সাজবেন, তা ঠিক করা হয়ে গেলেও কেমন মেহেন্দি পরবেন, তা নিশ্চয়ই এখনও ডিসাইড করা হয়ে উঠেনি? আপনার যদি এ বছর প্রথম করভা চৌথ হয়, তবে আপনিও বলিউড সেলিব্রিটিদের মেহেন্দির ডিজাইন অনুসরণ করতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

বলিউড অভিনেত্রীরাও মেহেন্দি পরতে খুব পছন্দ করেন। বিয়ের পাশাপাশি, করভা চৌথেরও হাতে সুন্দর মেহেন্দি লাগান তাঁরা। তাঁদের মেহেন্দির ডিজাইনও খুব ভাইরাল হয়। রাধিকা মার্চেন্ট থেকে শুরু করে কৃতি খারবান্দা, বিয়েতে কেমন মেহেন্দি পরেছিলেন তাঁরা দেখে নিন –

Karwa Chauth Mehendi Design

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের কথা কী করে মানুষ ভুলে যেতে পারে! রাধিকার মতো আপনারও যদি এই করভা চৌথ হয়, তবে আপনিও এই রকম মেহেন্দি দু-হাতে করতে পারেন, দুর্দান্ত দেখাবে।

Karwa Chauth Mehendi Design

এ বছর অভিনেত্রী কৃতি খারবান্দারও প্রথম করভা চৌথ। যা সে খুব আড়ম্বরের সঙ্গে উদযাপন করবে। তিনি তাঁর বিয়ের সময় পুরো হাতে সুন্দর মেহেন্দি লাগিয়েছিলেন। আপনি করভা চৌথের দিনে এইভাবে আপনার হাতে মেহেন্দি লাগাতে পারেন।

We’re now on Telegram – Click to join

Karwa Chauth Mehendi Design

অভিনেত্রী ক্যাটরিনা কাইফও মেহেন্দি পরতে খুব পছন্দ করেন। তিনি তাঁর বিয়ের সময়ও দু-হাত দূরের মেহেন্দি পরেছিলেন। বিয়ের সঙ্গীতে তাঁর মেহেন্দি স্পষ্ট দেখা যাচ্ছিল। তিনি তাঁর হানিমুনে তাঁর মেহেন্দিও ফ্লান্ট করেছিলেন। সেই সময় ক্যাটরিনা তাঁর বিয়ের মেহেন্দি দেখানো একটি ছবি শেয়ার করেছিলেন। যদি এটি আপনার প্রথম করভা চৌথ হয়, তবে আপনি এই ধরণের মেহেন্দি পরতে পারেন।

Karwa Chauth Mehendi Design

আলিয়া ভাট অবশ্য তাঁর বিয়েতে খুব কম মেহেন্দি লাগিয়েছিলেন। আপনি যদি এইরকম কম মেহেন্দি পছন্দ করেন তবে আপনি করভা চৌথের দিনে এই ধরণের মেহেন্দি আপনার হাতে লাগাতে পারেন।

Read more:- স্বামীকে ইমপ্রেস করতে করভা চৌথের দিন বলিউড সুন্দরীদের লেটেস্ট ব্লাউজ ডিজাইনগুলি দিয়ে গ্ল্যামারাস লুক ক্রিয়েট করুন

Karwa Chauth Mehendi Design

বঙ্গতনয়া মৌনি রায় ভগবান শিবের একজন মহান ভক্ত। নিজের হাতে মেহেদি দিয়ে তিনি শিব-পার্বতী বানিয়েছিলেন। মৌনি তাঁর মেহেন্দি ফ্লান্ট করার অনেক ছবিও শেয়ার করেছেন।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.