Kareena Kapoor Khan: শুধু মুম্বাই নয়, সুইজারল্যান্ডেও রয়েছে একটি বিলাসবহুল বাড়ি, জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন কারিনা কাপুর খানের মোট সম্পত্তির পরিমান

Kareena Kapoor Khan
Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: আজ বলিউডের গ্ল্যামার গার্ল কারিনা কাপুর খানের ৪৪তম জন্মদিন

 

হাইলাইটস:

  • বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কারিনা কাপুর খান
  • আজ ২১শে সেপ্টেম্বর তাঁর ৪৪তম জন্মদিন
  • জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন তাঁর সম্পত্তির পরিমান কত

Kareena Kapoor Khan: ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রিফিউজি’ ছবির হাত ধরে বলিউডে পা রাখা কারিনা কাপুর খান এখন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি তারকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন। আজ আজ অর্থাৎ ২১শে সেপ্টেম্বর, অভিনেত্রী তাঁর ৪৪তম জন্মদিন উদযাপন করছেন। জন্মদিন উপলক্ষ্যে জেনে অভিনেত্রীর বিলাসবহুল জীবনযাত্রা সম্পর্কে বিস্তারিত –

কারিনা কাপুর খান স্বামী সইফ আলি খান এবং দুই ছেলেকে নিয়ে মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে থাকেন। তবে খুব কম মানুষই জানেন যে, এই বাড়িটি ছাড়াও কারিনার আরও অনেক অ্যাপার্টমেন্ট রয়েছে। কপিল শর্মার শো-তে এসে অভিনেতা অক্ষয় কুমার এই কথা জানিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

এক সময় একটি প্রতিবেদনে বলা হয়েছিল, বিয়ের পর কারিনা কাপুর খান নিজের জন্য একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছিলেন। যার দাম প্রায় ৪৩ কোটি টাকা। তবে মুম্বাই ছাড়াও বিদেশেও কারিনার একটি বাড়ি রয়েছে। এই বাড়িটি ড্রিম কান্ট্রি সুইজারল্যান্ডে। যার দাম প্রায় ৩৩ কোটি টাকা। তাই তো প্রায়শই অভিনেত্রী তাঁর পরিবারের সাথে এখানে ছুটি কাটাতে আসেন।

বিলাসবহুল বাড়ি ছাড়াও অনেক দামি ঘড়ির মালিকও কারিনা কাপুর খান। অভিনেত্রী একটি Serpenti Tubogas Watch-এর মালিক, যার একটি ১৮ ক্যারেট গোলাপ সোনার কেস সেট রয়েছে। রিপোর্ট অনুযায়ী, এর দাম প্রায় ২,৭১০,০০০ টাকা।

We’re now on Telegram – Click to join

কারিনা কাপুর খান বিলাসবহুল গাড়িও খুব পছন্দ করেন। তাঁর গ্যারেজে Mercedes-Benz S-Class, Mercedes-Benz E-Class, BMW X7 এবং Audi Q7 এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে।

শুধু তাই নয়, কারিনার অনেক দামি পার্সও আছে। তাঁর Hermès, Chanel, Bottega Veneta সহ বিভিন্ন পার্স রয়েছে। সূত্রের খবর, কারিনার সবচেয়ে দামি ব্যাগ হল Jet Black Birkin। যার দাম প্রায় ২০-২৫ লাখ টাকা।

Read more:- ফের ঝড় উঠবে সিনেমাহলে! ‘রঘু ডাকাত’ রূপে নজর কেড়েছেন দেব, শুটিং নিয়ে বিস্ফোরক ফাঁস

কাজের কথা বলতে গেলে, কারিনা কাপুর খানের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এ দেখা গেছে। যেটি মুক্তি পেয়েছিল ১৩ই সেপ্টেম্বর।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.