Kareena Kapoor Brings In Her Birthday In Style: কারিনা কাপুর তার জন্মদিন উপলক্ষে একটি লাল পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

Kareena Kapoor Brings In Her Birthday In Style
Kareena Kapoor Brings In Her Birthday In Style

Kareena Kapoor Brings In Her Birthday In Style: কারিনা কাপুর ২১শে সেপ্টেম্বর ৪৪ বছর বয়সী হয়েছেন, তার বিশেষ দিনে অভিনেত্রীর গ্ল্যামার ছড়িয়ে পড়েছে

হাইলাইটস:

  • কারিনা তার জন্মদিন নিয়ে এসেছেন
  • কারিনা-কারিশমা একসঙ্গে শুটিং করছেন
  • কারিনাকে পরবর্তীতে দেখা যাবে সিংহাম এগেন-এ দেখা যাবে

Kareena Kapoor Brings In Her Birthday In Style: কারিনা কাপুর ২১শে সেপ্টেম্বর, ২০২৪-এ ৪৪ বছর বয়সী হয়েছেন। তিনি কেবল সিনেমাতেই নয়, ফ্যাশন ফ্রন্টেও আধিপত্য বজায় রেখেছেন। শুক্রবার সন্ধ্যায় অভিনেতা তার জন্মদিনের আগের চেহারার চমৎকার ছবি শেয়ার করেছেন।

We’re now on WhatsApp – Click to join

কারিনা তার জন্মদিন নিয়ে এসেছেন

কারিনা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন যখন তিনি একটি লাল গরম অফ-শোল্ডার গাউন পরেছিলেন। প্রথম দুটি স্থিরচিত্র কালো এবং সাদা, এবং একটি সত্যিকারের-নীল জন্মদিনের মেয়ের মত তার বেলুন ধারণ করা দেখায়। তৃতীয়টি হল তার ম্যাচিং হিল সামঞ্জস্য করার সময় তার সরাসরি ক্যামেরার দিকে তাকানো। একটি আরামদায়ক, অগোছালো বাড়ির পটভূমি কারিনার পুরোপুরি স্টাইলাইজড চেহারার বিপরীতে প্রদর্শিত হয়। কারিনা তার ইনস্টাগ্রাম স্টোরিজে একই লুকে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন। তারা কারিনাকে দেখাল যে তার মেক-আপ টিম তাকে বড় রাতের জন্য প্রস্তুত করেছে।

কারিনা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “আমার জন্মদিনে নিয়ে আসছি (রেড হার্ট ইমোজি)।” অনেক ভক্ত এবং বন্ধু তাদের শুভেচ্ছা সঙ্গে মন্তব্য বিভাগে বন্যা. ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা কয়েকটি রেড হার্ট ইমোজি ফেলেছেন। “সেই জন্মদিনের উজ্জ্বলতা অবাস্তব (ফায়ার ইমোজি),” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন। “ওমজি! এটা ভালো চেহারা মনে করিয়ে দেয়! ভালো লাগছে! এবং সুন্দর চেহারা! (হাসি ইমোজি) অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয় এবং ওজি কুইন (লাল হৃদয় এবং মুকুট ইমোজি),” তৃতীয় মন্তব্যে বলা হয়েছে।

Read more – শুধু মুম্বাই নয়, সুইজারল্যান্ডেও রয়েছে একটি বিলাসবহুল বাড়ি, জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন কারিনা কাপুর খানের মোট সম্পত্তির পরিমান

কারিনা-কারিশমা একসঙ্গে শুটিং করছেন

কারিনাকে একই লুকে দেখা গিয়েছিল যখন তিনি অভিনেতা-বোন করিশ্মা কাপুরের সাথে মুম্বাইতে একটি শুটিংয়ের জন্য এসেছিলেন। কারিশমা একটি সাদা শার্ট, কালো স্কার্ট এবং মানানসই প্রিন্টেড ক্রপ টপ এবং কাঁধে পরতেন। ম্যাচিং কানের দুল এবং একটি পনিটেল দিয়ে তিনি তার চেহারা সম্পূর্ণ করেছেন। কারিনা এবং কারিশমা পাপারাজ্জিদের জন্যও একসঙ্গে পোজ দিয়েছেন।

আগের দিন, কারিশমা তার এবং কারিনার একই গাড়িতে শ্যুট করতে যাওয়ার একটি ছবি শেয়ার করেছিলেন, একে অপরের পাশে বসে। তারা মিলিত কফির কাপ ধরল, আর্মরেস্টে বিশ্রাম নিল। কারিশমা কারিনাকে ট্যাগ করে লিখেছেন, “অলওয়েজ টুইনিং (হোয়াইট হার্ট ইমোজি)।”

We’re now on Telegram – Click to join

কারিনাকে পরবর্তীতে দেখা যাবে সিংহাম এগেন এবং মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে, যেখানে কারিশমা ব্রাউন সিরিজে অভিনয় করবেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.