Karan Johar Shah Rukh Khan And Amitabh Bachchan: করণ জোহর শাহরুখ খানের ‘মেজ-লাইক মাইন্ড’ এবং অমিতাভ বচ্চনের শক্তিশালী ‘অরা’-এর প্রশংসা করেছেন

Karan Johar Shah Rukh Khan And Amitabh Bachchan
Karan Johar Shah Rukh Khan And Amitabh Bachchan

Karan Johar Shah Rukh Khan And Amitabh Bachchan: করণ জোহর প্রায়ই শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনকে সব সময় কি বলেন? আজকের নিবন্ধে সেই বিষয়েই আলোচনা করা হয়েছে

হাইলাইটস:

  • করণ জোহর শাহরুখ খানের জন্য তার গভীর প্রশংসা প্রকাশ করেছেন
  • করণ জোহর অমিতাভ বচ্চনের অসাধারণ উপস্থিতি সম্পর্কে তার চিন্তাভাবনাও ভাগ করেছেন
  • কাজের ফ্রন্টে, শাহরুখ খান সুজয় ঘোষের ‘কিং’-এ তার মেয়ে সুহানা খানের সাথে স্ক্রিন শেয়ার করার জন্য প্রস্তুত হচ্ছেন

Karan Johar Shah Rukh Khan And Amitabh Bachchan: করণ জোহর প্রায়ই শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন, বলিউডের সবচেয়ে বড় দুই তারকাকে নিয়ে উচ্চবাচ্য করেছেন। তার সর্বশেষ মন্তব্যে, তিনি শাহরুখ খানকে তার “ধাঁধাঁর মতো মনের” জন্য প্রশংসা করেছেন, যেভাবে SRK এর তীক্ষ্ণ বুদ্ধি এবং গভীর অন্তর্দৃষ্টি তাকে একজন কৌশলগত চিন্তাবিদ করে তোলে।

সেলিব্রিটি জ্যোতিষী জয় মাদানের সাথে একটি কথোপকথনে, করণ জোহর শাহরুখ খানের জন্য তার গভীর প্রশংসা প্রকাশ করেছেন, তার অসাধারণ বুদ্ধি এবং সহানুভূতিশীল প্রকৃতিকে তুলে ধরেছেন।

We’re now on WhatsApp – Click to join

তিনি SRK-এর মনকে জটিল এবং কৌতূহলী হিসাবে বর্ণনা করেছেন, এটিকে একটি গোলকধাঁধার সাথে তুলনা করেছেন, পাশাপাশি অভিনেতার বড় হৃদয়কেও জোর দিয়েছেন। জোহর অনায়াসে মনোযোগ আকর্ষণ করার জন্য খানের ক্ষমতার কথা উল্লেখ করেন এবং শুধুমাত্র চলচ্চিত্র শিল্পের জন্য নয়, সমগ্র জাতির জন্যও একজন রাষ্ট্রদূত হিসেবে তাকে প্রশংসা করেন।

Read more – দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো সিজন ২-এর ট্রেলারে যখন করণ জোহর আলিয়া ভাটকে তার ‘প্রথম কন্যা’ বলেছিলেন, তার প্রতিক্রিয়াটি দেখুন

করণ জোহর অমিতাভ বচ্চনের অসাধারণ উপস্থিতি সম্পর্কে তার চিন্তাভাবনাও ভাগ করেছেন, তিনি যে কমান্ডিং ক্ষমতা প্রকাশ করেন তা উল্লেখ করে। তিনি মন্তব্য করেছিলেন যে মেগাস্টার যখন একটি ঘরে প্রবেশ করে, লোকেরা কেন পুরোপুরি বুঝতে না পেরে স্বভাবতই উঠে দাঁড়ায়।

জোহর হাইলাইট করেছেন যে কীভাবে বচ্চনের আভা বোঝার বাইরে এবং যে কেউ তার মুখোমুখি হয় তার উপর স্থায়ী ছাপ রেখে যাওয়ার ক্ষমতা রাখে। তিনি যোগ করেছেন যে অনেক লোক বচ্চনের সামনে তাদের সবচেয়ে বিশ্রী ব্যক্তি হয়ে ওঠে, প্রায়শই অদ্ভুত আচরণ করে কারণ তারা কীভাবে প্রতিক্রিয়া জানাতে পারে তা নিশ্চিত নয়, যা জোহরের মতে, তার সত্যিকারের ক্ষমতার প্রমাণ।

We’re now on Telegram – Click to join

কাজের ফ্রন্টে, শাহরুখ খান সুজয় ঘোষের ‘কিং’-এ তার মেয়ে সুহানা খানের সাথে স্ক্রিন শেয়ার করার জন্য প্রস্তুত হচ্ছেন। জানা গেছে যে চিত্রনাট্য চূড়ান্ত করা হয়েছে এবং ভারত এবং বিদেশে উভয় স্থানে শুটিংয়ের স্থান নির্বাচন করা হয়েছে, প্রযোজনা দল এখন শাহরুখ খান, সুহানা খান এবং অভিষেক বচ্চনের সাথে যোগ দেওয়ার জন্য কাস্টকে চূড়ান্ত করার দিকে মনোনিবেশ করছে। লক্ষ্য ২০২৪ সালের নভেম্বরের মধ্যে চিত্রগ্রহণ শুরু করা।

অন্যদিকে, অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছিল ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’-এ।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.