Jeonghans Military Enlistment Date Has Been Announced: সতেরো জিওনহানের সামরিক তালিকাভুক্তির তারিখ নিশ্চিত হয়েছে, ভক্তরা তার আসন্ন প্রস্থানে প্রতিক্রিয়া জানিয়েছে

Jeonghan's Military Enlistment Date Has Been Announced
Jeonghan's Military Enlistment Date Has Been Announced

Jeonghans Military Enlistment Date Has Been Announced: সেভেনটিনের জিওনহান তার সামরিক চাকরি শেষ করার জন্য এই সেপ্টেম্বরে কে-পপ দৃশ্য ত্যাগ করবেন, প্লেডিস এন্টারটেইনমেন্ট তার প্রস্থানের তারিখ নিশ্চিত করেছে

হাইলাইটস:

  • প্লেডিস এন্টারটেইনমেন্ট ঘোষণা করেছে যে Seventeen’s Jeonghan শীঘ্রই তার সামরিক চাকরি শেষ করতে চলে যাবে
  • দক্ষিণ কোরিয়ার মিউজিক লেবেল অফিসিয়াল ওয়েভার্স ওয়েবসাইটে খবরটি নিশ্চিত করেছে
  • ১২ই সেপ্টেম্বর, প্লেডিস এন্টারটেইনমেন্ট, যেটি বয় ব্যান্ড সেভেন্টিন পরিচালনা করে

Jeonghans Military Enlistment Date Has Been Announced: প্লেডিস এন্টারটেইনমেন্ট ঘোষণা করেছে যে Seventeen’s Jeonghan শীঘ্রই তার সামরিক চাকরি শেষ করতে চলে যাবে। সেপ্টেম্বরের শেষে তিনি বিদায় নেবেন। দক্ষিণ কোরিয়ার মিউজিক লেবেল অফিসিয়াল ওয়েভার্স ওয়েবসাইটে খবরটি নিশ্চিত করেছে। সারা বিশ্বে ভক্তরা তাদের প্রতিমাকে একটি দুর্দান্ত যাত্রা কামনা করছেন এবং শীঘ্রই তাকে দেখতে পাবেন বলে আশা করছেন।

We’re now on WhatsApp – Click to join

Jeonghan এর তালিকাভুক্তি সম্পর্কে প্লেডিস এন্টারটেইনমেন্ট কি প্রকাশ করেছে?

১২ই সেপ্টেম্বর, প্লেডিস এন্টারটেইনমেন্ট, যেটি বয় ব্যান্ড সেভেন্টিন পরিচালনা করে, সদস্য জিওনহানের সামরিক তালিকাভুক্তির তারিখ নিশ্চিত করে একটি বিবৃতি জারি করেছে।

Read more – আপনার জীবনের কঠিন সময়ে আলোর সন্ধানের জন্য বিটিএস সুগার ৫টি অনুপ্রেরণামূলক জীবন পাঠগুলি দেওয়া হল

মিউজিক লেবেল লিখেছে, “আমরা ২৬শে সেপ্টেম্বর, ২০২৪-এর জন্য নির্ধারিত সামরিক বাহিনীতে জিওনহানের আসন্ন তালিকাভুক্তির খবর শেয়ার করতে চাই। আগেই ঘোষণা করা হয়েছে, সেভেনটিনের ১২তম মিনি অ্যালবাম এবং বিশ্বের জন্য প্রচারমূলক কার্যক্রমে অংশ নিতে পারবে না। সফর তবে, তিনি বিভিন্ন প্রি-রেকর্ড করা সামগ্রীতে উপস্থিত হবেন।

তারা যোগ করেছে, “তার তালিকাভুক্তির দিনে কোনও আনুষ্ঠানিক অনুষ্ঠান হবে না এবং আমরা দয়া করে অনুরোধ করছি যে আপনি তার সামরিক পরিষেবার সাইট পরিদর্শন করা থেকে বিরত থাকুন। ওয়েভার্সের মাধ্যমে জেওনহানের জন্য আপনার আন্তরিক সমর্থনের বার্তা পাঠান।”

সবশেষে, প্লেডিস তার ভক্তদের অনুরোধ করেছিলেন, “আমরা শিল্পীর জন্য আপনার অব্যাহত ভালবাসা এবং সমর্থন কামনা করছি। তার নিরাপদ ও সুস্থ প্রত্যাবর্তনের জন্য অনুগ্রহ করে আপনার শুভেচ্ছা পাঠান। আমরা এই সময়ের মধ্যে জিওংহানকে প্রয়োজনীয় সমস্ত সহায়তা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকব।”

জিওনহানের জন্য ভক্তরা কী বার্তা রেখে গেছেন?

টুইটার/এক্স-এ ভক্তরা সবাই তাদের মূর্তিকে বিদায় জানাচ্ছিল এবং অনেকেই তাকে যত তাড়াতাড়ি সম্ভব দেখতে আশা করেছিল। একজন বিচলিত ক্যারেট লিখেছেন, “আমি জানতাম যে এটি আসতে চলেছে তবে এটি এখনও আমার হৃদয় ভেঙে দেয়।” কেউ অবিশ্বাসের সাথে মন্তব্য করেছে, “বাহ.. এত তাড়াতাড়ি হবে বলে আশা করিনি!”

We’re now on Telegram – Click to join

অন্য একজন ভক্ত প্রকাশ করেছেন, “এই OT১৩ ভিডিওটি দেখে একটি নদী কাঁদছে, বিশেষ করে এই খবরটি যে জেওংহান ২৬শে সেপ্টেম্বর, ২০২৪-এ সেনাবাহিনীতে যোগদান করবে। এটি এখন আমাকে আরও বেশি আঘাত করছে, জেনে আমরা তাকে আরও শীঘ্রই মিস করব।” ভক্ত একটি হৃদয়গ্রাহী নোট দিয়ে বার্তাটি শেষ করেছেন, “আমি আপনাকে অনেক ভালোবাসি জেওনহান দয়া করে যত্ন নিন এবং ভালভাবে পরিবেশন করুন।”

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.