Jatt And Juliet 3 Releases On OTT: কবে আসছে দিলজিৎ দোসাঞ্জের অভিনীত জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩ ওটিটি প্লাটফর্মে?

Jatt And Juliet 3 Releases On OT
Jatt And Juliet 3 Releases On OTT

Jatt And Juliet 3 Releases On OTT: জগদীপ সিধু পরিচালিত, এই ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ছাড়া আর কে কে অভিনয় করেছেন? চলুন জেনে নেওয়া যাক

হাইলাইটস:

  • ওটিটি-তে জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩ মুক্তির তারিখ এবং প্ল্যাটফর্ম
  • দিলজিৎ দোসাঞ্জ এবং নীরু বাজওয়ার ফিল্মটি ১৯শে সেপ্টেম্বর থেকে চৌপালে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ।
  • জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩ কাস্ট এবং প্লট

Jatt And Juliet 3 Releases On OTT: পাঞ্জাবি-ভাষা রোমান্টিক কমেডি রচিত এবং জগদীপ সিধু পরিচালিত, হিট চলচ্চিত্র জট অ্যান্ড জুলিয়েট (২০১২) এবং জ্যাট অ্যান্ড জুলিয়েট ২ (২০১৩) এর আধ্যাত্মিক উত্তরসূরি হিসেবে কাজ করে। এতে জেসমিন বাজওয়া, রানা রণবীর, বি.এন. শর্মা এবং নাসির চিনয়োতির সাথে দিলজিৎ দোসাঞ্জ এবং নীরু বাজওয়া তাদের আইকনিক ভূমিকার পুনঃপ্রতিষ্ঠা করেছেন। গল্পটি দুই পাঞ্জাব পুলিশ অফিসারকে অনুসরণ করে যারা যুক্তরাজ্যের ব্রিস্টলে একটি মিশনের জন্য যাত্রা করে যা একটি অপ্রত্যাশিত মোড় নেয়, যার ফলে একাধিক জটিলতা দেখা দেয়।

We’re now on WhatsApp – Click to join

চলচ্চিত্রটি একটি কৌতুকপূর্ণ দুর্ঘটনার একটি সিরিজ ক্যাপচার করে যা শেষ পর্যন্ত রোম্যান্সের দিকে পরিচালিত করে। থিয়েটারে আত্মপ্রকাশের মাত্র কয়েক মাস পরে, জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩ OTT-তে প্রিমিয়ার হতে চলেছে।

Read more – দিলজিৎ দোসাঞ্জের দিল-লুমিনাটি ২৫০,০০০ টি টিকিট বিক্রির সাথে ভারতের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী কনসার্ট সিরিজে পরিণত হয়েছে

ওটিটি-তে জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩: মুক্তির তারিখ এবং প্ল্যাটফর্ম

দিলজিৎ দোসাঞ্জ এবং নীরু বাজওয়ার ফিল্মটি ১৯শে সেপ্টেম্বর থেকে চৌপালে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ। ছবিটি ভারতে প্রথম সপ্তাহে ২৩.১ কোটি এবং দ্বিতীয় সপ্তাহে ৮.৭ কোটির বেশি আয় করেছে। এটি বিশ্বব্যাপী ১০৭ কোটিরও বেশি আয় করেছে, এটি বিশ্বব্যাপী সর্বোচ্চ আয়কারী ভারতীয় পাঞ্জাবি চলচ্চিত্রে পরিণত হয়েছে।

সাবস্ক্রিপশন

১৪৮ প্ল্যানটি ২৮ দিনের বৈধতা প্রদান করে। Chaupal হল Bosna Digital Entertainment Pvt Limited-এর মালিকানাধীন একটি ওটিটি স্ট্রিমিং পরিষেবা, যা আগস্ট ২০২১-এ চালু হয়েছে। এতে পাঞ্জাবি, হরিয়ানভি এবং ভোজপুরি ভাষায় সামগ্রী রয়েছে।

We’re now on Telegram – Click to join

জ্যাট অ্যান্ড জুলিয়েট ৩: কাস্ট এবং প্লট

ফিল্মের কাস্টে ফতেহ সিং চরিত্রে দিলজিৎ দোসাঞ্জ এবং সিনিয়র কনস্টেবল পূজা সিং-এর চরিত্রে নীরু বাজওয়া রয়েছেন। তাদের সঙ্গে রয়েছেন জেসমিন বাজওয়া, শ্যাম্পি চরিত্রে রানা রণবীর, বি. শ্যাম্পির বাবার চরিত্রে শর্মা, নাসির চিনয়োতি, গুরমিত সাজন, সতবন্ত কৌর এবং হরদীপ গিল। মুভিটি তাদের প্রেমের গল্প এবং ব্যক্তিগত লোভকে কেন্দ্র করে যা তাদের একসাথে থাকতে চালিত করে। এটি পাঞ্জাবে শুরু হয় কিন্তু শীঘ্রই একটি আন্তর্জাতিক মোড় নেয়, দিলজিতের জীবনে অন্য একজন মহিলার আগমনের সাথে একটি মোচড়ের সূচনা করে। এই প্রেমের ত্রিভুজটির অগ্রগতি পুরো চলচ্চিত্র জুড়ে ধীরে ধীরে উন্মোচিত হয়।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.