Janhvi Kapoor Upcoming Movie Ulajh: শিখর পাহাড়িয়ার সঙ্গে বিয়ের কথা জিজ্ঞেস করায় পাপারাজ্জিকে কি বললেন জাহ্নবী কাপুর?

Janhvi Kapoor Upcoming Movie Ulajh
Janhvi Kapoor Upcoming Movie Ulajh

Janhvi Kapoor Upcoming Movie Ulajh: কাল সকালে, জাহ্নবী তার ইনস্টাগ্রামে একটি দুর্দান্ত গোপনীয়তার বিষয়ে পোস্ট করেছিলেন, যা নেটিজেনদের ভাবাচ্ছিলো যে এটি কী ছিল, কি এমন সেই রহস্য?

 

হাইলাইটস:

  • গুপ্তচরবৃত্তির থ্রিলার উলাজের টিজারে তার আক্রমণাত্মক ব্যক্তিত্বের কারণে, জাহ্নবী কাপুর খবরে রয়েছেন
  • ‘উলাজ’ ছবির প্রিভিউ চলাকালীন, পাপারাজ্জিরা যখন তার বিয়ের কথা জিজ্ঞেস করেছিলেন, জাহ্নবীর প্রতিক্রিয়া ছিল দেখার মতো
  • উলাজ, যা জঙ্গলি পিকচার্স দ্বারা প্রযোজনা করা হচ্ছে, ২রা আগস্ট, ২০২৪-এ প্রেক্ষাগৃহে খুলবে

Janhvi Kapoor Upcoming Movie Ulajh: রাধিকা-অনন্ত আম্বানির বিয়ের সমস্ত অনুষ্ঠানে জাহ্নবী কাপুরের প্রতিটি লুক ছিল আশ্চর্যজনক। আজকাল জাহ্নবী তার আসন্ন ছবি ‘উলাজ’-এর জন্য ক্রমাগত খবরে রয়েছেন। গুপ্তচরবৃত্তির থ্রিলার উলাজের টিজারে তার আক্রমণাত্মক ব্যক্তিত্বের কারণে, জাহ্নবী কাপুর খবরে রয়েছেন। অফিসিয়াল ট্রেলার প্রকাশের আগে, অভিনেত্রী প্রথমবারের মতো শুধুমাত্র তার অনুগামীদের কাছে একটি লুকোচুরি দেখালেন। টিজার এবং জাহ্নবীর চমকপ্রদ পারফরম্যান্স উভয়ের জন্যই উচ্ছ্বসিত ভক্তদের ভালবাসার দ্বারা ছবিটির প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল। ‘উলাজ’ ছবির প্রিভিউ চলাকালীন, পাপারাজ্জিরা যখন তার বিয়ের কথা জিজ্ঞেস করেছিলেন, জাহ্নবীর প্রতিক্রিয়া ছিল দেখার মতো।

We’re now on WhatsApp – Click to join

জাহ্নবী কাপুরের বড় রহস্য কী?

কাল সকালে, জাহ্নবী তার ইনস্টাগ্রামে একটি দুর্দান্ত গোপনীয়তার বিষয়ে পোস্ট করেছিলেন, যা নেটিজেনদের ভাবছিল যে এটি কী ছিল। রহস্যটি এখন বেরিয়ে এসেছে, কারণ জাহ্নবী একটি কৌতূহলী পোস্টার ফেলেছেন যা আগামীকাল মুক্তি পেতে চলেছে সিনেমাটির বহু প্রতীক্ষিত ট্রেলারের অফিসিয়াল কাউন্টডাউন চিহ্নিত করে৷ যাইহোক, মনে হচ্ছে পাপারাজ্জিরা হাঁফিয়ে উঠতে পারেনি যে জেকে এর ইন্সটা গল্পটি কেবল তার আসন্ন চলচ্চিত্র সম্পর্কে এবং এটির সাথে তার ব্যক্তিগত জীবনের কোন সম্পর্ক নেই।

Read more – জাহ্নবী কাপুরের ফ্যাশন পছন্দগুলি তার সকল ভক্তদের অনুপ্রাণিত করে চলেছে, তাই আপনাদের জন্য জাহ্নবী কাপুরের সেরা কয়েকটি পোশাকের ছবি দেওয়া হল

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে জাহ্নবী তার উলাজ কাস্ট- গুলশান দেবাইয়া, রোশান ম্যাথিউ এবং রাজেশ তাইলাং-এর সাথে প্যাপসের জন্য পোজ দিচ্ছিলেন। তারপরে, পাপ্পারাজির সদস্যরা জাহ্নবীকে বড়-সিক্রেট সম্পর্কে জিজ্ঞাসা করতে শুরু করেছিলেন এবং তাদের মধ্যে একজন জিজ্ঞাসা করেছিলেন যে শিখরের সাথে তার বিয়ের বড় গোপনীয়তা। জাহ্নবী শুধু হতবাক হয়েই দেখেননি বরং বললেন, ‘তুমি কি পাগল!’ যাইহোক, তার সহ-অভিনেতা গুলশান মুহূর্তটি আলোকিত করার জন্য তাৎক্ষণিকভাবে জোকস ফাটিয়েছেন।

We’re now on Telegram – Click to join

চলচ্চিত্র সম্পর্কে

সুধাংশু সারিয়া পরিচালিত উলাজ, জাহ্নবী কাপুর, গুলশান দেবাইয়া, রোশান ম্যাথিউ, রাজেশ তাইলাং এবং মেইয়াং চ্যাং-এর গুরুত্বপূর্ণ অংশগুলিকে দেখায়। ফিল্মটি ২রা আগস্ট প্রেক্ষাগৃহে চালু হওয়ার কথা রয়েছে। আতিকা চৌহানের সংলাপ এবং পারভেজ শেখ এবং সুধাংশু সারিয়ার অত্যন্ত সম্মানিত দল দ্বারা লিখিত, উলাজ ইতিমধ্যেই এর টিজারের জন্য প্রচুর আলোচনা তৈরি করেছে, যা একটি উত্তেজনাপূর্ণ সিনেমাটিক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়। রাজেন্দ্র গুপ্তা, জিতেন্দ্র জোশী এবং আদিল হুসেনও এই ছবিতে অভিনয় করেছেন। উলাজ, যা জঙ্গলি পিকচার্স দ্বারা প্রযোজনা করা হচ্ছে, ২রা আগস্ট, ২০২৪-এ প্রেক্ষাগৃহে খুলবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.