Janhvi Kapoor: অনন্ত-রাধিকার বিয়েতে ‘ফুল অ্যাটেন্ডেন্স’ হতেই জাহ্নবীকে তুলোধনা নেটিজেনদের

Janhvi Kapoor

Janhvi Kapoor: আম্বানিদের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে গিয়ে কটাক্ষের শিকার জাহ্নবী কাপুর

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার বিয়ের প্রতিটি অনুষ্ঠানে প্রেমিক শিখরের হাত ধরে দেখা গেছে জাহ্নবী কাপুরকে
  • যার অন্যথা হল না বুধবার অ্যান্টিলিয়ায় অনুষ্ঠিত হওয়া শিব শক্তি পুজোতেও
  • আম্বানিদের অনুষ্ঠানে ‘ফুল অ্যাটেন্ডেন্স’ থাকায়, খোঁটা শুনতে হল জাহ্নবীকে

Janhvi Kapoor: আজ অনন্ত-রাধিকার (Anant-Radhika Wedding) বিয়ে। গত কয়েক মাস ধরে যে বিয়ের অপেক্ষা করছিল সকলে সেই বিয়ের দিন আজ এসে গেছে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছে বিয়ের আসর। এই মেগাবাজেট বিয়েতে বলিউড তো আছেই, হলিউড থেকেও এসেছেন একাধিক তারকা। তবে আম্বানিদের অনুষ্ঠান ‘ফুল অ্যাটেন্ডেস’ দিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর।

We’re now on WhatsApp – Click to join

অনন্ত-রাধিকার মঙ্গল কামনায় গত বুধবার অ্যান্টিলিয়ায় শিব শক্তি পুজোর আয়োজন করেছিল আম্বানি পরিবার। সেখানেও একছাদের তলায় হাজির হয়েছিল নবীন-প্রবীণ মিলিয়ে প্রায় গোটা বলিউডই। গোটা দেশ তথা বিশ্বের নজর এখন অনন্ত-রাধিকার এই মেগাবাজেট বিয়ের দিকে। যার ফলে কটাক্ষ-চর্চারও শেষ নেই। এবার আম্বানিদের অনুষ্ঠানে ‘ফুল অ্যাটেন্ডেস’ থাকায় কটাক্ষের শিকার হতে হল জাহ্নবী কাপুরকে।

Janhvi Kapoor

গত মার্চ মাসে জামনগরে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান থেকে শুরু করে ইতালির ক্রুজ, এবং তারপর গত সপ্তাহ থেকে চলতে থাকা প্রাক বিয়ের অনুষ্ঠানে বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে দেখা যায় শ্রীদেবী-কন্যাকে। বুধবার অ্যান্টিলিয়ায় শিব শক্তি পুজোতেও বয়ফ্রেন্ডের হাত ধরে হাজির হয়েছিলেন তিনি। এদিন তাঁর ট্র্যাডিশনাল লুকটিও ছিল নজরকাড়া। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অনমিকা খান্নার কালেকশন থেকে এই মাল্টিকালার এমব্রয়ডারি লেহেঙ্গাটি সংগ্রহ করেছিলেন জাহ্নবী। সঙ্গে ছিল মানানসই গয়নাও। যার ফলে রাতারাতি তিনি সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কেড়ে নেন।

We’re now on Telegram – Click to join

তবে সকলের তো আর সবকিছু পছন্দ হয় না। তাই নেটিজেনদের একাংশের এতে যথেষ্ট আপত্তি আছে। তাঁরা অভিনেত্রীকে কটাক্ষ করে বললেন, ‘সিনেমার পর্দার থেকেও তো আপনাকে বেশি দেখা যায় আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে।’ তবে এর মধ্যে অনেকে জাহ্নবীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখও বটে। কেউ বা আবার জাহ্নবীর প্রতি প্রেমিক শিখরের দায়িত্বজ্ঞান দেখেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Janhvi Kapoor

Read more:- জাহ্নবী কাপুরের আসন্ন সিনেমা ‘উলাজ’ কবে প্রেক্ষাগৃহে আসতে চলেছে জেনে নিন

এদিন জাহ্নবী ছাড়াও আম্বানিদের শিবশক্তি পুজোর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর সিং, অনন্যা পাণ্ডে, সস্ত্রীক অ্যাটলি কুমার, সঞ্জয় দত্ত, সানায়া কাপুর, মানুষী চিল্লার, মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। অনুষ্ঠান শেষে পাপারাজ্জিদের জন্য প্রসাদও পাঠালেন নীতা আম্বানি। আজ আবারও আম্বানিদের রেড কার্পেটে দেখা যেতে চলেছে গোটা বলিউড সহ বিশ্বের হাইপ্রোফাইল ব্যক্তিত্বকে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.