Janhvi Kapoor: মিস্টার অ্যান্ড মিসেস মাহির পরিচালক শরণ শর্মা প্রকাশ করেছেন যে ‘জাহ্নবী কাপুর নাকি সার্জারি থেকে এক ইনজুরি দূরে ছিলেন’

Janhvi Kapoor: মিস্টার অ্যান্ড মিসেস মাহির প্রশিক্ষণের সময় জাহ্নবী কাপুরের প্রায় অস্ত্রোপচারের নাকি প্রয়োজন ছিল, কারণটি কি?

 

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর, একটি লাইটার নোটে একটি সাক্ষাৎকারে শেয়ার করেছেন যে ছবিটির প্রশিক্ষণের সময়
  • তিনি শরণের সাথে একটি সাক্ষাতের কথাও স্মরণ করেছিলেন এবং শরণের সাথে তার আঘাতের বিষয়ে তার সাথে শেয়ার করেছিলেন
  • ইন্টারনেটে অনেকগুলি ক্লিপ ঘুরে দেখা গেছে যে জাহ্নবীর কাঁধে ট্যাপ করা হয়েছে এবং তিনি ছবিটির জন্য প্রশিক্ষণ নিচ্ছেন

Janhvi Kapoor: রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত মিস্টার অ্যান্ড মিসেস মাহির সাফল্যের সাথে, পরিচালক শরণ শর্মা সেরা গল্পকারদের একজন হিসাবে শিল্পে তার অবস্থানকে শক্তিশালী করেছেন। মাত্র ১১ দিনে প্রায় ৩১ কোটি রুপি আয় করেছে ছবিটি।

We’re now on WhatsApp – Click to join

মিস্টার অ্যান্ড মিসেস মাহি জাহ্নবীর সাথে শরণের দ্বিতীয় ছবি, প্রথমটি গুঞ্জন সাক্সেনা- দ্য কার্গিল গার্ল। তাদের দুজনের মধ্যে খুব ঘনিষ্ঠ বন্ধন রয়েছে।

জাহ্নবী কাপুর, একটি লাইটার নোটে একটি সাক্ষাৎকারে শেয়ার করেছেন যে ছবিটির প্রশিক্ষণের সময়, তিনি শোলে থেকে ‘ঠাকুর’ হয়েছিলেন কারণ তার উভয় হাতই আহত হয়েছিল।

তিনি শরণের সাথে একটি সাক্ষাতের কথাও স্মরণ করেছিলেন এবং শরণের সাথে তার আঘাতের বিষয়ে তার সাথে শেয়ার করেছিলেন যে তিনি কেবল অতিরিক্ত অভিনয় করছেন।

এখন সংবাদ পত্রের -এর সাথে একটি একচেটিয়া সাক্ষাৎকারে, শরণ প্রথমবারের মতো ঘটনাটি নিয়ে মুখ খুললেন। তিনি বলেছিলেন, “আমার মনে আছে সে অফিসে এসেছিল, এবং আমরা একটি পাঠ করছিলাম এবং সে অভিযোগ করছিল যে তার কাঁধে ব্যথা হচ্ছে এবং এই সমস্ত কিছু এবং আমি তাকে এই সমস্ত আশ্চর্যজনক পেপ বক্তৃতা দিতে শুরু করেছি যে কীভাবে প্রতিটি ক্রিকেটার একটি নিগলের সাথে খেলে। শচীন তেন্দুলকার কীভাবে পিঠের সমস্যা নিয়ে পুরো বিশ্বকাপ খেলেছেন, আমি এই ম্যাচের এই সমস্ত আশ্চর্যজনক ক্রিকেট উপাখ্যান দিচ্ছি, এবং এই সামান্য কাঁধের ব্যথা কী।

এবং আক্ষরিকভাবে মিটিংয়ের সময় সে ভেঙে পড়েছিল, সে খুব ব্যথায় ছিল এবং তারপরে আমি বুঝতে পারি যে কিছু গুরুতর। পরে যখন তিনি কোচদের সাথে দেখা করেন, তারা তাকে অবিলম্বে সমস্ত চেক করাতে বলেন এবং তিনি এমআরআই করার জন্য গিয়েছিলেন শুধুমাত্র আবিষ্কার করতে যে কাঁধে একটি অশ্রু ছিল। তাই আমি মনে করি অন্তত প্রিপারেশনের সময় ফিল্মে আমার কাজটা ছিল সত্যিই চেষ্টা করা এবং অনুপ্রাণিত করা এবং তাকে তার সামর্থ্যের সর্বোত্তম দিকে ঠেলে দেওয়া।

একটি খেলার জন্য যা সে খুব কমই জানত, শরীরের জন্য এই সমস্ত নড়াচড়া, সবকিছুই নতুন ছিল এবং তিনি সম্পূর্ণরূপে তার আরাম অঞ্চলের বাইরে ছিলেন।

Read more – একটি ডিপ নেক করসেট ড্রেসে সেক্সি জাহ্নবী কাপুর তার কার্ভস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

এবং আমি অনুমান করি যে আমি সেই সময়ে আঘাতের গুরুতরতা বুঝতে পারিনি এবং একবার স্পষ্টতই এমআরআই এসেছিল এবং আমরা জানতাম যে এটি কতটা গুরুতর ছিল, তখন এতে কিছুই ছিল না, আমাদের যথাযথ পুনর্বাসন করতে হয়েছিল, এবং শুটিং হয়েছিল বিলম্বিত,” তিনি যোগ করেছেন।

ইন্টারনেটে অনেকগুলি ক্লিপ ঘুরে দেখা গেছে যে জাহ্নবীর কাঁধে ট্যাপ করা হয়েছে এবং তিনি ছবিটির জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। আরও বিশদভাবে, শরণ বলেছেন, “আক্ষরিকভাবে তার উভয় কাঁধই খারাপ অবস্থায় ছিল।

এবং আমি অনুমান করি যে আমি সেই সময়ে আঘাতের গুরুতরতা বুঝতে পারিনি এবং একবার স্পষ্টতই এমআরআই এসেছিল এবং আমরা জানতাম যে এটি কতটা গুরুতর ছিল, তখন এতে কিছুই ছিল না, আমাদের যথাযথ পুনর্বাসন করতে হয়েছিল, এবং

We’re now on Telegram – Click to join

শুটিং হয়েছিল বিলম্বিত,” তিনি যোগ করেছেন।ইন্টারনেটে অনেকগুলি ক্লিপ ঘুরে দেখা গেছে যে জাহ্নবীর কাঁধে ট্যাপ করা হয়েছে এবং তিনি ছবিটির জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। আরও বিশদভাবে, শরণ বলেছেন, “আক্ষরিকভাবে তার উভয় কাঁধই খারাপ অবস্থায় ছিল।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.