Trending News: প্রতিবাদী আন্দোলনের মাঝেই নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে মুখোমুখি ঋতাভরী! মুখ্যমন্ত্রীকে সমর্থন ইশার

Trending News
Trending News

Trending News: ঋতাভরীর বৈঠকে টলিপাড়ায় গুঞ্জন! নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ঋতাভরীর, নায়িকা যা বললেন…

হাইলাইটস:

  • নবান্নে গেলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী
  • মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন অভিনেত্রী ঋতাভরী
  • অন্যদিকে আবার মুখ্যমন্ত্রীকে সমর্থন জানালেন অভিনেত্রী ইশা

Trending News: আর জি কর কাণ্ডের জেরে নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মঙ্গলবার বিকেলে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ৩০ মিনিট ধরে বৈঠক করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বৈঠকের বিষয়বস্তু কী ছিল? এই প্রশ্নের উত্তরে জানা যাচ্ছে, টলিউড ইন্ডাস্ট্রির অভ্যন্তরে মহিলাদের যৌন হেনস্থার এই ঘটনাকে রুখতেই বিশেষ কমিটির প্রস্তাব উত্থাপন করেন তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে। কী সিদ্ধান্ত নেওয়া হল এই বৈঠকে?

We’re now on WhatsApp- Click to join

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক ঋতাভরীর

আর জি কর কাণ্ডের জেরেই একাধিক টলিউড পরিচালক এবং অভিনেতার বিরুদ্ধে উঠতে শুরু হয়েছে যৌন হেনস্থার অভিযোগ। সম্প্রতি অরিন্দম শীল, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মতো তারকাদের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ উঠেছে।

মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগেই অভিনেত্রীদের উপরে যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আনে হেমা কমিটির রিপোর্ট। সে বিষয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন অভিনেত্রী ঋতাভরী, টলিউডেও তবে কেন নেই এমন কোনো কমিটি? সেই সঙ্গে জানিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে নিজের হেনস্থা হয়ে যাওয়ার ঘটনা।

We’re now on Telegram- Click to join

জানা গিয়েছে, মঙ্গলবার নবান্নে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের সময় টলিউডের জন্য হেমা কমিটির মতোই একটি কমিটি তৈরির প্রস্তাব রেখেছেন অভিনেত্রী ঋতাভরী। তাঁর এই প্রস্তাবে ইতিবাচক সাড়া দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনিও এমন একটি কমিটি টলিউড ইন্ডাস্ট্রির সর্বস্তরের মহিলাদের সু্রক্ষার জন্য চেয়ে নিশ্চিত করেছে। এই বৈঠকের ইতিবাচক সাড়াতে বেশ সন্তুষ্ট ঋতাভরী।

মুখ্যমন্ত্রীকে সমর্থন ইশার 

অন্যদিকে, জুনিয়র ডাক্তারদের আবার কাজে ফেরার প্রশ্নে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই সমর্থন করলেন অভিনেত্রী ইশা সাহা। সোমবার, সুপ্রিম কোর্ট জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার নির্দেশ দেওয়ার পর মুখ্যমন্ত্রীও তাঁদের দ্রুত কাজে যোগ দিতে বলেছেন এবং আমজনতাদের ‘উৎসবে’ ফিরতে বলেছেন। এবার এই প্রসঙ্গে অভিনেত্রী ইশা বলেন, ‘মুখ্যমন্ত্রী হিসেবে উনি জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার আবেদন করে ঠিকই করেছেন। তিনি যে সুবিচারের দাবিও তুলছেন, সাধারণ মানুষ সেটা নিয়েও কিছু বলুন’।

Read More- ‘আর ভালো লাগছেনা…’, মানুষ হিসেবে এক অদ্ভুত যন্ত্রণা অনুভব করলেন অভিনেতা অঙ্কুশ, দেখে নিন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টটি

ইশা আরো বলেছেন, ‘এবার পুজোতে কোনো উন্মাদনা নেই কলকাতায়। এই ঘটনায় সবারই মন খারাপ। সকলেই বিষন্ন।’ তবে প্রতিবাদে রাজনীতির বিষয়ে অভিনেত্রী বলেন, বাঙালির রক্তেই রাজনীতি। তাই সবকিছুতেই যে রাজনীতি মিশে থাকবে এটাই স্বাভাবিক।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.