Hina Khans Father Passed Away In April 2021: ক্যান্সারে আক্রান্ত হিনা খান তার প্রয়াত বাবাকে স্মরণ করেছেন, তিনি একটি পোস্ট শেয়ার করেছেন ‘শুধু এক আলিঙ্গন, বাবা’

Hina Khan's Father Passed Away In April 2021
Hina Khan's Father Passed Away In April 2021

Hina Khans Father Passed Away In April 2021: অভিনেত্রী হিনা খান বর্তমানে স্টেজ ৩ স্তন ক্যান্সারের জন্য কেমোথেরাপি নিচ্ছেন, গতকাল অভিনেত্রী তার প্রয়াত বাবার জন্মদিন উপলক্ষে একটি পোস্ট দিয়েছেন, নিচে দেওয়া হল

হাইলাইটস:

  • অভিনেত্রী হিনা খান তার বাবাকে স্মরণ করে এবং তার ‘এক আলিঙ্গন’ কামনা করেছেন
  • বর্তমানে স্টেজ ৩ স্তন ক্যান্সারের জন্য কেমোথেরাপি নিচ্ছেন
  • ভিডিওটি শেয়ার করে, হিনা লিখেছেন: “৮ই আগস্ট… শুভ জন্মদিন বাবা… শুধু একটি আলিঙ্গন বাবা, শুধু একটি আলিঙ্গন”

Hina Khans Father Passed Away In April 2021: তার বাবার জন্মবার্ষিকীতে, অভিনেত্রী হিনা খান তার বাবাকে স্মরণ করে এবং তার ‘এক আলিঙ্গন’ কামনা করে একটি হৃদয়-ছোঁয়া ভিডিও শেয়ার করেছেন। হিনা, যিনি বর্তমানে স্টেজ ৩ স্তন ক্যান্সারের জন্য কেমোথেরাপি নিচ্ছেন, ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়েছিলেন, যেখানে তার ২০.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং ট্যাগলাইনের সাথে একটি ভিডিও শেয়ার করেছেন: “বাবা আমি প্রতিটি পরিস্থিতি সামলাতে পারি, কিন্তু যখন আমি আপনাকে স্মরণ করি তখন আমি অক্ষম হই। নিজেকে নিয়ন্ত্রণ করতে।”

We’re now on WhatsApp – Click to join

ভিডিওটি শেয়ার করে, হিনা লিখেছেন: “৮ই আগস্ট… শুভ জন্মদিন বাবা… শুধু একটি আলিঙ্গন বাবা, শুধু একটি আলিঙ্গন”, তার পরে একটি কান্নাকাটি মুখ এবং হৃদয় ভাঙা ইমোজি রয়েছে।

Read more – বলিউডের টেলিভিশন জগতের বড় পর্দার অভিনেত্রী হিনা খান স্টেজ ৩ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন, আসুন আমরা সবাই হিনা খানের দ্রুত আরোগ্য কামনা করছি

হিনা, যিনি ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রের জন্য সর্বাধিক পরিচিত, তিনি ‘ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি ৮’, ‘বিগ বস ১১’ এবং ‘বিগ বস ১৪’-এর অংশ হয়েছেন। তিনি ‘হ্যাকড’, ‘উইশলিস্ট’ এবং ‘স্মার্টফোন’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অংশও ছিলেন।

 

এই অভিনেত্রী মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন, যেমন ‘ভাসুদি’, ‘রাঁঝানা’, ‘হামকো তুম মিল গে’, ‘পাথর ওয়ারগি’, ‘বারিশ বান জানা’, ‘ম্যায় ভি বারবাদ’, ‘মোহাব্বত হ্যায়’, ‘ বারসাত আ গায়ে’, এবং আসিস কৌর এবং সাজ ভাটের সাম্প্রতিক ট্র্যাক – ‘হালকি হালকি সি’।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি, হিনা তার পাঞ্জাবি চলচ্চিত্রে অভিষেক করেছিলেন গিপ্পি গ্রেওয়ালের সাথে ‘শিন্দা শিন্দা নো পাপা’ দিয়ে। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর পাইপলাইনে ‘কান্ট্রি অফ ব্লাইন্ড’ রয়েছে।

ব্যক্তিগত ফ্রন্টে, হিনা ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর তত্ত্বাবধায়ক প্রযোজক রকি জয়সওয়ালের সাথে ডেটিং করছেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.