Bollywood Gossip: বাবা ঋষি কাপুরকে স্মরণ করে তাঁর জন্মবার্ষিকীতে কী এমন লিখলেন ঋদ্ধিমা কাপুর, দেখে নিন

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: ছোট রাহা কাপুরকে ঋষি কাপুরের মিনি সংস্করণ বলে আক্ষা দিলেন ঋদ্ধিমা কাপুর, দেখুন

হাইলাইটস:

  • দ্বিতীয় নাতনি রাহা কাপুরের জন্মের দুই বছর আগেই ২০২০ সালে ঋষি কাপুর মারা যান
  • রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কন্যা রাহা তাঁর মিনি সংস্করণ, এমনটাই দাবি করিছেন ঋদ্ধিমা কাপুর
  • তাঁর এই বছর জন্মবার্ষিকীতে স্মরণ করে পুরনো ছবি পোস্ট করলেন তাঁর কন্যা ঋদ্ধিমা কাপুর

Bollywood Gossip: ঋষি কাপুরের ৭২ তম জন্মবার্ষিকীতে, তার মেয়ে এবং ঋদ্ধিমা কাপুর তার প্রয়াত বাবাকে স্মরণ করেছেন। তিনি কামনা করেছিলেন যে বাবা ঋষি কাপুর এখনও তার দুই নাতনি – ঋদ্ধিমার ১৩ বছর বয়সী কন্যা সামারা এবং তার ভাই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের এক বছরের কন্যা রাহা কাপুরের সাথে বিশেষ অনুষ্ঠানটি উদযাপন করতে উপস্থিত ছিলেন।

We’re now on WhatsApp- Click to join

বাবা ঋষির কথা স্মরণ করে ঋদ্ধিমা বলেছেন

বুধবার রিদ্ধিমা তার ইনস্টাগ্রাম স্টোরিজে তার বাবার জন্মদিনের একটি পুরনো ছবি শেয়ার করেছেন। ঋষি কাপুরকে, কালো টি-শার্টে দেখা যাচ্ছে, খাবার টেবিলের কিনারায় বসে আছেন, ঘরে তৈরি জন্মদিনের কেক কাটতে চলেছেন। ‘শুভ জন্মদিন’ চিহ্ন সহ রঙিন বেলুনগুলিও পটভূমিতে দেখা যায়। সামারা ঋষির কোলে বসে ছিল।

ছবির সঙ্গে ঋদ্ধিমা লিখেছেন, “শুভ জন্মদিন বাবা❤️। কিভাবে এখানে আপনি আপনার নাতনির সঙ্গে এই বিশেষ দিন উদযাপন করবেন। তোমার ‘বান্দারি’ স্যাম বড় হয়ে গেছে এবং শিশু রাহা সবচেয়ে সুন্দর হয়েছে – সে মিনি ইউ। বাবা আমি সবসময় আমাদের ভাগ করা স্মৃতি লালন করব। আমরা আপনাকে অনেক মিস করি, এবং আপনার প্রতি আমাদের ভালবাসা প্রতিটি দিন ❤️ এর সাথে আরও গভীর হয়।” ঋষির স্ত্রী নীতু কাপুর, অন্যদের সাথে তার ইনস্টাগ্রাম স্টোরিজে ঋদ্ধিমার আবার পোস্ট করেছেন।

 

নীতু তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি কালো স্যুট পরা এবং তার জন্মদিনের কেকে মোমবাতিতে ফুঁ দেওয়া তরুণ ঋষির একটি ছবি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “স্মরণে আজ ৭২ হবে।” রিদ্ধিমা এবং অভিনেতা অভিষেক বচ্চন মন্তব্য বিভাগে রেড হার্ট ইমোজি রেখে গেছেন।

ঋষির দীর্ঘদিনের বন্ধু এবং চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনও প্রয়াত অভিনেতাকে তাঁর, ঋষি এবং প্রবীণ অভিনেতা জিতেন্দ্রের একটি ছবি দিয়ে স্মরণ করেছিলেন, সকলেই কালো পরিহিত। তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ক্যাপশনে লিখেছেন, “চিন্টু চলে গেছে কিন্তু কখনো ভুলিনি, তোমার আত্মা এখনও আমাদের হৃদয়ে বাস করে 🤍।”

We’re now on Telegram- Click to join

রাহা কাপুর

রাহার জন্ম ২০২২ সালের নভেম্বরে, তার পিতামহ, ঋষি কাপুর, ২০২০ সালের এপ্রিলে মুম্বাইতে মারা যাওয়ার দুই বছরেরও বেশি সময় পরে। শুধু ঋদ্ধিমা নয়, আলিয়াও রাহাকে ঋষির সাথে তুলনা করেছেন। গত বছর কফি উইথ করণ সিজন ৮-এ উপস্থিত হওয়ার সময়, আলিয়া হোস্ট এবং পরামর্শদাতা করণ জোহরকে বলেছিলেন যে রাহা দেখতে অনেকটা “রণবীরের বাবা” এর মতো।

Read More- সিদ্ধার্থ শুক্লার ৩য় মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে তাঁর কিছু উদ্ধৃতি জেনে নিন

যদিও রণবীর এবং আলিয়া তখন পর্যন্ত রাহার মুখ জনসাধারণের কাছে প্রকাশ করেননি, তারা মুম্বাইতে কাপুর পরিবারের বর্ধিত বার্ষিক ক্রিসমাস মধ্যাহ্নভোজের পরেই তা করেছিলেন। রাহা ঋষি কাপুরের সাথে অনেকটা সাদৃশ্যপূর্ণ। এমনকি একজন ভক্ত রাহার সাথে ঋষির একটি ছবি নিয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করেছিলেন, যা নীতু কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন।

এদিকে, ঋদ্ধিমা দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-এর সিজন ৩-এ পর্দায় আত্মপ্রকাশ করবেন বলে জানা গিয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.