Guests Who Attended LVMHs Prelude To The Olympics: অলিম্পিকের প্রিল্যুডে সেরেনা উইলিয়ামস, শার্লিজ থেরন, আনা উইন্টুর, এবং ফরাসি অভিনেতা ওমর সাই এবং অনেক তারকা অতিথিদের মধ্যে ছিলেন যারা LVMH-এর অংশ নিয়েছিলেন

Guests Who Attended LVMHs Prelude To The Olympics
Guests Who Attended LVMHs Prelude To The Olympics

Guests Who Attended LVMHs Prelude To The Olympics: অলিম্পিকের সূচনাতে জেন্ডায়া এবং মিক জ্যাগারের মতো তারকারা, ফ্যাশন, খেলাধুলা এবং বিলাসিতাকে এক জমকালো উদযাপনে মিশ্রিত করে, আরও পড়ুন

হাইলাইটস:

  • ফরাসি অভিনেতা ওমর সাই এবং স্নুপ ডগ অনেক তারকা অতিথিদের মধ্যে ছিলেন যারা LVMH-এর প্রি-পার্টিতে অংশ নিয়েছিলেন
  • টেনিস তারকা নোভাক জোকোভিচ ফরাসি এবং ইংরেজি উভয় ভাষায় মনোমুগ্ধকর উপাখ্যানের মাধ্যমে তার খ্যাতি কমিয়েছেন
  • ২০২৪ সালের গেমগুলি LVMH-এর সাথে কতটা গভীরভাবে জড়িত তা অতিশয় করা কঠিন, যে বিশাল কোম্পানির ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে লুই ভিটন, মোয়েট এবং চন্দন, টিফানি এবং সেফোরা

Guests Who Attended LVMHs Prelude To The Olympics: ফরাসি বিলাসবহুল সমষ্টি LVMH, যেটি প্রায় $১৬৩ মিলিয়ন খরচ করেছে অলিম্পিকের আপাতদৃষ্টিতে প্রতিটি নন-স্পোর্টস দিকে নিজেকে ঢোকানোর জন্য, বৃহস্পতিবার রাতে নিজস্ব একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে। সেরেনা উইলিয়ামস, জেরেমি অ্যালেন হোয়াইট, চার্লিজ থেরন, মিক জ্যাগার, ফরাসি অভিনেতা ওমর সাই এবং স্নুপ ডগ অনেক তারকা অতিথিদের মধ্যে ছিলেন যারা LVMH-এর প্রি-পার্টিতে অংশ নিয়েছিলেন, যাকে অলিম্পিকের প্রিলিউড বলা হয়।

যেমনটি প্রায়শই ঘটে থাকে যখন ফ্যাশন ব্র্যান্ডিং একটি চমকপ্রদ ইভেন্টের সাথে মিলিত হয়, আনা উইন্টুর ছিলেন সন্ধ্যার সহ-হোস্টদের একজন, অস্ট্রেলিয়ান পরিচালক বাজ লুহরম্যানের সাথে রেড কার্পেটে (আসলে আরও একটি সবুজ রানিং ট্র্যাকের মতো) নিশ্চিন্তে ঝাড়ু দিয়েছিলেন। তিনি একটি লম্বা চকচকে গাউন পরেছিলেন যেটি লুই ভিটনের নারীদের সৃজনশীল ডিজাইনার নিকোলাস গেসকুয়ার, “আজ রাতের জন্য আমার জন্য খুব দয়া করে ডিজাইন করা হয়েছে,” তিনি বলেছিলেন। লুহরম্যান ডেনিম প্যান্ট এবং একটি ডেনিম শার্ট পরতেন।

We’re now on WhatsApp – Click to join

যদিও অনেক তারকা — Zendaya, LeBron James, Zac Efron, Elizabeth Banks — লুই ভিটন ফাউন্ডেশনের পার্টিতে থেমে নেই, অন্যরা ফ্যাশন, খেলাধুলা এবং অলিম্পিক কীভাবে লোকেদের একত্রিত করে সে সম্পর্কে চমৎকারভাবে মতামত দিয়েছেন। একটি সুন্দর উপযোগী নন-LVMH স্যুট এবং একজোড়া স্নিকার্স পরা, টেনিস তারকা নোভাক জোকোভিচ ফরাসি এবং ইংরেজি উভয় ভাষায় মনোমুগ্ধকর উপাখ্যানের মাধ্যমে তার খ্যাতি কমিয়েছেন। (তিনি বলেছিলেন যে তাকে এটি সহজভাবে নিতে হবে – শনিবার অস্ট্রেলিয়ার ম্যাথিউ এবডেনের বিরুদ্ধে তার প্রথম ম্যাচ খেলার কথা ছিল।)

লুহরম্যান বলেছেন যে দলটি বিভিন্ন ধরণের সেলিব্রিটিদের মধ্যে সীমানা ভেঙে দেওয়ার প্রতিনিধিত্ব করে। “আমরা এমন একটি বিশ্বে বাস করছি যেখানে, আপনি জনপ্রিয় সঙ্গীত, ফ্যাশন, খেলাধুলা থেকে আসুক না কেন – কোন সাইলো নেই,” তিনি বলেছিলেন। “এটি সবই থিয়েটারের একটি দুর্দান্ত অংশ।”

“ক্রীড়া তারকারা নতুন সুপারস্টার,” উইন্টুর বলেছেন।

২০২৪ সালের গেমগুলি LVMH-এর সাথে কতটা গভীরভাবে জড়িত তা অতিশয় করা কঠিন, যে বিশাল কোম্পানির ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে লুই ভিটন, মোয়েট এবং চন্দন, টিফানি এবং সেফোরা। LVMH-এর গয়না ওয়ার্কশপ চৌমেট অ্যাথলিটরা যে পদকগুলি পাবে তা ডিজাইন করেছে। লুই Vuitton পদক বহন করা হবে ট্রাঙ্ক তৈরি, এবং যে ট্রে তারা উপস্থাপন করা হবে।

মহিলাদের জন্য স্লিভলেস জ্যাকেট সহ উদ্বোধনী অনুষ্ঠানে ফরাসি ক্রীড়াবিদদের দ্বারা পরিধান করা পোশাকগুলি ফরাসি ফ্যাশন এডিটর ক্যারিন রইটফেল্ডের সাথে একত্রে এলভিএমএইচ কোম্পানি বেরলুটি দ্বারা ডিজাইন করা হয়েছিল। Sephora, LVMH কসমেটিক কোম্পানি, অলিম্পিক টর্চ রিলে স্পনসর করছে, যা শুক্রবার শুরু হলে শেষ হবে।

পার্টিতে জিমন্যাস্ট অ্যালি রাইসম্যান, স্কিয়ার লিন্ডসে ভন এবং সকার তারকা অ্যাশলিন হ্যারিস সহ প্রকৃত ক্রীড়াবিদদের একটি সুস্থ দল ছিল, যারা তার বান্ধবী, অভিনেত্রী সোফিয়া বুশের সাথে এসেছিলেন। ননথলেটদের জন্য, তাদের মধ্যে কেউ কেউ অন্যদের তুলনায় খেলাধুলা সম্পর্কে আরও বেশি জানত।

উইন্টুর বলেছিলেন যে তিনি “নোভাক” এবং “কার্লোস” (জোকোভিচ এবং আলকারাজের মতো) টেনিস খেলা দেখার অপেক্ষায় ছিলেন। অভিনেতা ক্রিস্টোফার মেলোনি বলেছিলেন যে তিনি টেবিল টেনিস প্রতিযোগিতার জন্য উচ্ছ্বসিত কারণ তিনি একজন উৎসাহী, যদি কমই অলিম্পিক-শ্রেণীর খেলোয়াড় ছিলেন।

Read more – ইউটিউবার করণ সেহগাল বিমানবন্দরে ঢোল উদযাপনের সাথে তার গার্লফ্রেন্ডকে স্বাগত জানিয়েছে, ভিডিওটি দ্রুত ভাইরাল হয়েছে

“আমার নিজের ছোট্ট কাল্পনিক জগতে, আমি দুর্দান্ত,” তিনি বলেছিলেন।

এবং অভিনেতা অ্যালান কামিং, একটি পোড়া কমলা পোশাক এবং (পুরোপুরি পোড়া নয়) কমলা সানগ্লাস পরা, বলেছিলেন যে তিনি কখনই খুব বেশি স্পোর্টস ফ্যান ছিলেন না কিন্তু এটি চেষ্টা করার জন্য গেম ছিলেন।

স্নুপ ডগ অলিম্পিকের প্রাক্কালে তার অনুভূতি বর্ণনা করেছেন।

We’re now on Telegram – Click to join

“এটি একটি কারণ উদযাপন করার জন্য মানুষকে একত্রিত করার বিষয়ে, যা হল ভালবাসা,” তিনি বলেছিলেন।

তিনি এক জোড়া সোনার প্যান্টে উজ্জ্বল ছিলেন, একটি টেক্সচারযুক্ত সোনার লেমে জ্যাকেটের সাথে যুক্ত। ব্র্যান্ডিং যা এই অনুষ্ঠানটিকে ব্লেঙ্কেট করেছিল – লোকেদের ব্যাগ এবং জামাকাপড়ের সমস্ত এলভির ট্র্যাক রাখা কঠিন ছিল – LVMH-এর কোনও একটি সংস্থার কাছ থেকে কোনও সুযোগে স্নুপের পোশাকটি কি ছিল?

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.