Relationship Lessons: অনন্যা পান্ডে থেকে শোয়েব মল্লিক পর্যন্ত, এখানে কিছু জনপ্রিয় সেলিব্রিটিদের সম্পর্কের কথা রয়েছে

Relationship Lessons: এখানে এমনই কয়েকটি জনপ্রিয় সেলিব্রিটিদের সম্পর্কের বিষয়ে আলোচনা করা হয়েছে

হাইলাইটস:

  • বেশিরভাগ সেলিব্রিটিরা মানুষের জন্য অনুপ্রেরণা
  • সেলিব্রিটিদের মধ্যে কেউ কেউ আমাদেরকে তাদের ভুল থেকে শিক্ষা দেয়
  • এখানে এমনই কিছু জনপ্রিয় সেলিব্রিটিদের সম্পর্কের কথা রয়েছে

Relationship Lessons: অন্যের ভুল থেকে শিক্ষা নেওয়া উচিত 

লোকেরা প্রায়শই সেলিব্রিটিদের দ্বারা এতটাই বিস্মিত হয় যে তারা তাদের পেশাদার এবং ব্যক্তিগত জীবনে যা ঘটছে তা জানতে চায়। যদিও বেশিরভাগ সেলিব্রিটিরা মানুষের জন্য অনুপ্রেরণা, তাদের মধ্যে কেউ কেউ আমাদেরকে তাদের ভুল থেকে শিক্ষা দেয়। অনন্যা পান্ডে থেকে শোয়েব মল্লিক পর্যন্ত, এখানে আমরা এমনই কিছু জনপ্রিয় সেলিব্রিটিদের সম্পর্কের বিষয়ে আলোচনা করবো।

We’re now on Telegram- Click to join

অনন্যা পান্ডে

নেহা ধুপিয়ার সাথে একটি পূর্ববর্তী সাক্ষাৎকারে, অভিনেত্রী অনন্যা পান্ডে তার সম্পর্কের বিষয়ে কথা বলেছেন এবং স্বীকার করেছেন যে তিনি তার সঙ্গীকে স্থান দেন না। এতটাই যে যদি তার সঙ্গী তার কল না ধরে তবে সে তাদের পরপর ৭০ বারের বেশি কল করতে থাকে! উল্লেখ্য যে অনন্যা প্রায় দুই বছর ধরে সহ অভিনেতা আদিত্য রায় কাপুরের সাথে ডেটিং করছিলেন এবং সম্প্রতি এই জুটির ব্রেক-আপ হয়ে গেছে। সাক্ষাৎকারে তার উদ্ঘাটন আমাদের শেখায় যে একজন ব্যক্তি তাদের নিজের সুখ এবং সম্পর্কের ক্ষেত্রে ব্যক্তিগত স্থানের গুরুত্বের জন্য দায়ী।

কঙ্গনা রানাউত

অভিনেত্রী থেকে রাজনীতিবিদ কঙ্গনা রানাউত তার সম্পর্ক নিয়ে বেশ সোচ্চার হয়েছেন। এতটাই যে তার অতীতের কিছু ব্রেক-আপ জনসমক্ষে বেশ কুৎসিত হয়েছে, তা হৃতিক রোশনের সাথে তার বিতর্কিত ব্রেক-আপ হোক বা অধ্যয়ন সুমনের সাথে। এটি সম্পর্কের সাথে জড়িত কারও পক্ষে কোনও উপকার করে না এবং পরিবর্তে অন্যদের জন্য গসিপের বিষয় হয়ে ওঠে।

হার্দিক পান্ডিয়া 

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের জন্য করণ জোহরের সাথে একটি পূর্ববর্তী সাক্ষাৎকারে, ক্রিকেটার হার্দিক পান্ডিয়া তার অতীত সম্পর্কের বিষয়ে খারাপ কথা বলে এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক বিশদ বিবরণ দিয়ে বেশ বিতর্ক সৃষ্টি করেছিলেন। এটি একজনকে নম্র, ভদ্র এবং জনসমক্ষে থাকতে শেখায়।

We’re now on WhatsApp- Click to join

ভিকি জৈন এবং অঙ্কিতা লোখান্ডে

বিগ বসে তাদের অংশগ্রহণ হোক বা দম্পতি হিসাবে তাদের ঝগড়া হোক, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এবং তার ব্যবসায়ী স্বামী ভিকি জৈন প্রায়শই শিরোনাম হন। ভিকি এবং অঙ্কিতার কাছ থেকে যে সম্পর্কের শিক্ষা নেওয়া উচিত নয় তা হল একজনকে নম্র থাকতে হবে এবং তাদের ব্যক্তিগত জীবনকে মাঝে মাঝে গোপন রাখতে হবে।

Read More- সম্পর্ক ভেঙেছে আদিত্য-অনন্যার! ২ বছরের মধুর সম্পর্কে কাঁটা কি প্রাক্তন?

শোয়েব মল্লিক

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মল্লিকের ২০২৪ সালের ফেব্রুয়ারিতে পাকিস্তানি টিভি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করার খবর বিশ্বকে চমকে দিয়েছে! কারণ: শোয়েব এর আগে টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন এবং তাদের একটি ছেলেও রয়েছে। পরে জানা যায়, ইসলামিক আইন অনুযায়ী ‘খুল্লা’র মাধ্যমে শোয়েবকে ডিভোর্স দিয়েছিলেন সানিয়া। এদিকে, সানিয়ার সাথে তাদের বিয়ের সময়ও, শোয়েব প্রায়শই বেশ কয়েকটি মহিলার সাথে যুক্ত ছিলেন। শোয়েবের অতীত বিবাহের দিকে তাকালে, কেউ তাদের সঙ্গীর সাথে প্রতারণা না করতে এবং পরিবর্তে তাদের প্রতি অনুগত এবং প্রতিশ্রুতিবদ্ধ হতে শিখতে পারে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.