Friendship Day Songs 2024: এবছর ফ্রেন্ডশিপ ডে-তে শুনে নিন বলিউডের সেরা ৫ বন্ধুত্ব ভিত্তিক গান, বন্ধন হবে আরও মজবুত

Friendship Day Songs 2024
Friendship Day Songs 2024

Friendship Day Songs 2024: বন্ধুত্বের উপর ভিত্তি করে রয়েছে একাধিক জনপ্রিয় বলিউড গান

 

হাইলাইটস:

  • ফ্রেন্ডশিপ ডে সেলিব্রেট করতে চান?
  • তবে তার আগে শুনে নিন বন্ধুত্বের উপর ভিত্তি করে তৈরি বলিউডের এই ৫টি গান
  • আপনার বন্ধুত্ব হবে গভীর এবং মজবুত

Friendship Day Songs 2024: প্রতি বছর আগস্ট মাসের প্রথম রবিবার বিশ্বজুড়ে পালন করা হয় বন্ধুত্ব দিবস (Friendship Day)। এই দিনটি উদযাপন করার মূল উদ্দেশ্যই, বন্ধুদের সঙ্গে কাটানো মূল্যবান মুহূর্তগুলি মনে রাখা এবং এই বন্ধনকে আরও শক্তিশালী করা। তাই এই বিশেষ দিনটিকে আরও বেশি সুন্দর করে তোলার জন্য শুনে নিন বলিউডের সেরা ৫ বন্ধুত্ব ভিত্তিক গান। এই গানগুলি বন্ধুত্বকে আরও গভীর এবং মজবুত করে তুলবে।

We’re now on WhatsApp – Click to join

ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে (শোলে)

বলিউডের আইকনিক ‘শোলে’ ছবির সুপারহিট একটি গান হল ‘ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে’। বিশেষ করে বন্ধুত্বের গানগুলির মধ্যে এটি হল অন্যতম। এই গানটিতে দুই বন্ধুর চরিত্রে দেখা যায় অমিতাভ বচ্চন এবং ধর্মেন্দ্রকে। এই গানটি বন্ধুত্বের প্রকৃত অনুভূতিকে তুলে ধরে এবং হৃদয় স্পর্শ করতেও সার্থক।

ইয়ারা তেরি ইয়ারি (ইয়ারানা)

বন্ধুত্বের গানগুলির মধ্যে ইয়ারানা ছবির একটি সুপারহিট গান হল ‘ইয়ারা তেরি ইয়ারি’। এই গানে দুই বন্ধুর চরিত্রে দেখা যায় অমিতাভ বচ্চন এবং আমজাদ খানকে। সত্যিকারের বন্ধুত্বের একটি মূল্যবান উদাহরণ হল এই গান। বিশেষ করে এই গানটি পুরনো বন্ধুত্বের কথা মনে করিয়ে দেয়।

We’re now on Telegram – Click to join

দিল চাহতা হ্যায় (দিল চাহতা হ্যায়)

‘দিল চাহতা হ্যায়’ ছবিতে তুলে ধরা হয়েছে তিন বন্ধুর গল্প। এই ছবির ‘দিল চাহতা হ্যায়’ গানে দেখা গিয়েছে আমির খান, সইফ আলি খান এবং অক্ষয় খান্নাকে। এই গানটির মাধ্যমে মূলত দেখানো হয়েছে, জীবনের ভালো-খারাপ উভয় মুহূর্তের কী ভাবে একে অপরের পাশে দাঁড়ায় বন্ধুরা।

জানে নেহি দেঙ্গে তুঝে (3 ইডিয়টস)

এই ছবিটি তৈরি হয়েছে বন্ধুত্বের উপরই। ‘3 ইডিয়টস’ ছবির তিন বন্ধু হলেন আমির খান, মাধবন এবং শারমন জোশী। ‘জানে নেহি দেঙ্গে তুঝে’ গানটির মাধ্যমে তুলে ধরা হয়েছে বন্ধুকে হারানোর কষ্ট এবং যন্ত্রনা।

Read more:- ৩০শে জুলাই নাকি ৪ঠা আগস্ট, ভারতে কবে এই বিশেষ বন্ধুত্ব দিবস পালন করা হয় তা জেনে নিন

তুম হি হো বন্ধু (ককটেল)

‘ককটেল’ ছবির প্রধান চরিত্রে দেখা গেছে সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন এবং ডায়না পেন্টিকে। এই ছবির ‘তুম হি হো বন্ধু’ গানটিতে বন্ধুত্ব এবং স্বাধীনতার অনুভূতিকে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.