Farah Khan With Her Mother: একাধিক অপারেশনের কয়েকদিন পরই ফারাহ খানের মা মেনকা ইরানি তার শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন

Farah Khan With Her Mother
Farah Khan With Her Mother

Farah Khan With Her Mother: বহুদিন স্বাস্থ্য সমস্যায় ভোগার পর ফারাহ খান এবং সাজিদ খানের মা মেনকা ইরানি মুম্বাইয়ে মারা গেছেন তিনি কিছু দিন আগেই তার জন্মদিন উদযাপন করেছেন

হাইলাইটস:

  • চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান ও সাজিদ খানের মা মেনকা ইরানি মারা গেছেন
  • ১২ই জুলাই তার জন্মদিনে, ফারাহ তার মায়ের সাথে তার শক্তির প্রশংসা করে একটি দীর্ঘ নোট সহ দুটি ছবি শেয়ার করেছেন
  • মেনকা ইরানি ছিলেন অভিনেত্রী ডেইজি ইরানি এবং চিত্রনাট্যকার হানি ইরানির বোন

Farah Khan With Her Mother: চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান ও সাজিদ খানের মা মেনকা ইরানি মারা গেছেন। তিনি ৭৯ বছর বয়সী ছিলেন। হৃদয়বিদারক খবরটি আসে যখন ফারাহ একটি ইনস্টাগ্রাম পোস্টে প্রকাশ করেছিলেন যে তার মা ‘মাল্টিপল সার্জারি’ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

মাকে নিয়ে ফারাহর পোস্ট

১২ই জুলাই তার জন্মদিনে, ফারাহ তার মায়ের সাথে তার শক্তির প্রশংসা করে একটি দীর্ঘ নোট সহ দুটি ছবি শেয়ার করেছেন। তিনি স্বীকার করেছেন যে তিনি তার মাকে ‘স্বাধীনতার জন্য’ নিয়েছেন এবং তাকে আবার শক্তিশালী দেখতে চেয়েছিলেন যাতে তারা ‘লড়াই শুরু করতে পারে’। তিনি তার ক্যাপশনে লিখেছেন, “আমরা সকলেই আমাদের মাকে মঞ্জুর করি… বিশেষ করে আমাকে!”

পরিবারটি কীভাবে কঠিন কয়েক সপ্তাহ ছিল তা ভাগ করে নিয়ে, ফারাহ আরও লিখেছেন, “এই গত মাসে আমি আমার মা মেনকাকে কতটা ভালোবাসি তা প্রকাশ করেছে.. তিনি এখন পর্যন্ত দেখা সবচেয়ে শক্তিশালী, সাহসী ব্যক্তি। একাধিক অস্ত্রোপচারের পর শুভ জন্মদিন মা!”

ফারাহর ভাই, সাজিদ খানও তার মায়ের জন্মদিন উপলক্ষে মেনকা এবং ফারাহর সাথে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন, “শুভ জন্মদিন মা…”

যখন ফারাহর মা তার বিয়েতে আগ্রহী ছিলেন না

মেনকা ইরানি ছিলেন অভিনেত্রী ডেইজি ইরানি এবং চিত্রনাট্যকার হানি ইরানির বোন। চলচ্চিত্র নির্মাতা জোয়া এবং ফারহান আখতার তার ভাগ্নি এবং ভাগ্নে। বাবার মৃত্যুর পর ফারাহ ও সাজিদকে একাই বড় করেন মেনকা।

Read more – কাশী বিশ্বনাথ মন্দিরে ছবি তোলার জন্য আবারও সমস্যায় পড়লেন এলভিশ যাদব, আরও জানতে বিস্তারিত পড়ুন

একটি পুরানো সাক্ষাৎকারে, ফারাহ বলেছিলেন যে কীভাবে তার মা তাকে ২২ বছর বয়সে বিয়ে করলে তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এই বছরের শুরুতে নোভা আইভিএফ ফার্টিলিটির ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, ফারাহ বলেছিলেন যে তিনি সবসময় ‘কাজমুখী’ ছিলেন। ব্যক্তি’ এবং তার ২০-এর দশকে, বিবাহ এবং মাতৃত্ব তার মাঝখানে ছিল না। কিন্তু, তিনি উল্লেখ করেছেন, যদিও ২২ বছর বয়সে একবার বিয়ের কথা তার মনকে অতিক্রম করেছিল যখন তার পরিবার তাকে এর বিরুদ্ধে পরামর্শ দেয়।

We’re now on Telegram – Click to join

তিনি বলেন, “বিয়ের কথা আমার মাথায় ছিল না। আমি ২২ বা অন্য কিছু মনে করি, আমি ভেবেছিলাম আমি বিয়ে করব কিন্তু আমার একটি অদ্ভুত পরিবার আছে। তারা একত্রিত হয়ে বললো, জীবনে কিছু না করে এই যুবককে বিয়ে করলে আমরা তোমাকে বাড়ি থেকে বের করে দেব। তাই তারা স্বাভাবিক বাবা-মা যা করবে তার সম্পূর্ণ বিপরীত ছিল… আমার মা বলেছিলেন আমি তোমাকে বাড়ি থেকে বের করে দেব। আপনাকে আপনার জীবনের কিছু করতে হবে। বিয়ের আগে আপনাকে আর্থিকভাবে স্বাধীন হতে হবে।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.