Liam Payne Death News: বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু ঘটল অতি সুপরিচিত ব্রিটিশ গায়ক লিয়াম পেইন-এর

Liam Payne Death News
Liam Payne Death News

Liam Payne Death News: মাত্র ৩১ বছর বয়সে প্রাণ হারালেন ব্রিটিশ গায়ক লিয়াম পেইন

হাইলাইটস:

  • সম্প্রতি ব্রিটিশ গায়ক লিয়াম পেইন শেষ নিঃশাস ত্যাগ করেছেন
  • এই মর্মান্তিক খবর সামনে আসায় মন খারাপ ভক্তদের
  • জানা যায় বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু ঘটেছে তাঁর

Liam Payne Death News: জনপ্রিয় ব্যান্ড ওয়ান ডিরেকশনের সাথে কাজ করার জন্য সুপরিচিত ব্রিটিশ গায়ক লিয়াম পেইন বুধবার মারা গেছেন। মাত্র ৩১ বছর বয়সী আর্জেন্টিনার বুয়েনস আইরেসে তার হোটেলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে গিয়েছিলেন বলে জানা গেছে। বিশদ এখন গায়কের চূড়ান্ত মুহূর্তগুলি উদ্ভূত হচ্ছে যা ড্রাগ এবং অ্যালকোহলের প্রভাবে থাকতে পারে। হোটেল ম্যানেজারের কাছ থেকে একটি চিলিং ৯১১ কলও সামনে এসেছে, যা ট্র্যাজেডির দিকে পরিচালিত ঘটনাগুলির উপর কিছু আলোকপাত করেছে।

We’re now on WhatsApp- Click to join

লিয়াম পেইনের জীবনের শেষ মুহূর্ত

টিএমজেড এবং অন্যান্য মিডিয়া আউটলেটগুলির রিপোর্ট অনুসারে, লিয়াম তার মৃত্যুর আগে শেষ ঘন্টাগুলিতে নেশাগ্রস্ত হয়ে থাকতে পারে। তিনি হোটেলের লবিতে ‘তার ল্যাপটপ ভেঙে ফেলেন’ এবং তাকে তার ঘরে ফিরিয়ে নিয়ে যেতে হয়েছিল বলে অভিযোগ। রয়টার্স জানিয়েছে যে পুলিশকে একজন “আক্রমনাত্মক ব্যক্তি যিনি ড্রাগ এবং অ্যালকোহলের প্রভাবের অধীনে থাকতে পারেন” সম্পর্কে অবহিত করা হয়েছিল।

We’re now on Telegram- Click to join

হোটেল ম্যানেজার থেকে পুলিশকে ৯১১ কলের একটি অডিও আর্জেন্টিনার একটি নিউজ চ্যানেলে সম্প্রচার করা হয়েছে। এটি মালিক/ব্যবস্থাপককে বলতে দেখায়, “আমাদের একজন অতিথি আছে যে মাদকাসক্ত, তাই আমাদের কাউকে আসতে হবে।” রয়টার্সও এটিকে সমর্থন করেছে, বলেছে যে কলটি একটি যন্ত্রণাদায়ক ছিল। “যখন সে সচেতন হয়, এবং আমাদের আপনাকে কাউকে পাঠাতে হবে,” কর্মী বলেছিলেন, অতিথির জীবন ঝুঁকির মধ্যে ছিল কারণ তাদের ঘরে একটি বারান্দা ছিল।

লিয়াম পেইনের মৃত্যু

হোটেলের ম্যানেজার হোটেলের পিছনে একটি বিকট শব্দ শুনতে পান বলে জানা গেছে। বুয়েনস আইরেস পুলিশের একটি বিবৃতি অনুসারে, পুলিশ তার রুমের বারান্দায় একজন লোককে পড়েছিল তা দেখতে পৌঁছেছে। নিহত ব্যক্তি ব্রিটিশ গায়ক বলে পরে নিশ্চিত হওয়া গেছে। হোটেলের বাইরে ভক্তদের ভিড় জড়ো হয়েছে, কেউ কেউ একে অপরকে জড়িয়ে ধরে কাঁদছে।

Read More- মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির বিরাট ধাক্কা! প্রয়াত হলেন প্রবীণ মারাঠি অভিনেতা অতুল পারচুরে

লিয়াম পেইন বিয়ার নামে একটি ছেলে রেখে গেছেন, যাকে তিনি ব্রিটিশ টিভি ব্যক্তিত্ব এবং গার্লস অ্যালাউড গায়িকা চেরিলের সাথে ছিলেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.