/

Durga Puja Hairstyle: দুর্গাপুজো কিংবা নবরাত্রি, প্রিয় বলি অভিনেত্রীদের এই হেয়ার স্টাইলগুলি ট্রাই করুন, আপনাকেও দুর্দান্ত দেখাবে

Durga Puja Hairstyle
Durga Puja Hairstyle

Durga Puja Hairstyle: পুজোতে নতুন পোশাকের সাথে হেয়ার স্টাইল কি করা যায় এই নিয়ে চিন্তায় পড়ে যান অনেকে

 

হাইলাইটস:

  • পুজোতে নতুন হেয়ার স্টাইল কি করবেন ভাবছেন?
  • শাড়ি কিংবা আনারকলির সঙ্গে ট্রাই করতে পারেন বলি অভিনেত্রীদের এই হেয়ার স্টাইলগুলি
  • আপনাকেও বলি ডিভাদের মতোই সুন্দর দেখাবে

Durga Puja Hairstyle: দুর্গাপুজো হোক বা নবরাত্রি, দেবীর আরাধনায় শারদীয়া নবরাত্রির প্রতিদিন একটি উৎসবের মতো। এমন পরিস্থিতিতে, যদি নতুন পোশাকের সাথে প্রতিদিনের চুলের স্টাইল নিয়ে বিভ্রান্তি থাকে, তবে এই হেয়ার স্টাইলগুলি হতে পারে আপনার সেরা বিকল্প।

We’re now on WhatsApp – Click to join

ড্রেসিং হোক বা হেয়ারস্টাইল, বলিউড অভিনেত্রীদের অনুসরণ করতে ছাড়েন না তাঁদের অনুরাগীরা। সে দীপিকা পাড়ুকোন হোক বা আলিয়া ভাট, বলি সুন্দরীদের এই দুর্দান্ত হেয়ারস্টাইলগুলি ট্রাই করতে পারেন।

Durga Puja Hairstyle

শাড়ি হোক বা স্যুট, আপনি যদি সাজের সঙ্গে কিছু সহজ হেয়ারস্টাইল করতে চান, তাহলে কারিনা কাপুর খানের মতো সাইড পার্টিশনের সঙ্গে লো পনিও দারুণ দেখাবে।

Durga Puja Hairstyle

আপনি অষ্টমীতে শাড়ি কিংবা গর্জাস স্যুটের সঙ্গে বান সহ সামনের দিকে ফ্লিক এবং পিছনে গোলাপ ফুল লাগিয়ে সোনম কাপুরের মতো চুলের স্টাইল তৈরি করতে পারেন। আপনি এক্ষেত্রে কোনও লাল রঙের পোশাক বেছে নিতে পারেন।

Durga Puja Hairstyle

আনারকলি স্যুট থেকে শুরু করে শাড়ি এবং গাউন, খোলা চুল মাঝামাঝি পার্টিশনের সাথে দুর্দান্ত দেখায়। অদিতি রাও হায়দারিকে প্রায়ই এই হেয়ারস্টাইলে দেখা যায়। এই নবরাত্রিতে আপনি এটিও চেষ্টা করে দেখতে পারেন।

We’re now on Telegram – Click to join

Durga Puja Hairstyle

জাহ্নবী কাপুরের এই হেয়ারস্টাইলটি দক্ষিণী রাজ্য থেকে অনুপ্রাণিত। আপনি গরবার রাতে একটি মাঝারি পার্টিশন দিয়ে একটি বিনুনি তৈরি করে তার মধ্যে ফুল দিয়ে সাজিয়ে এই লুকটি দিতে পারেন।

Durga Puja Hairstyle

আলিয়া ভাটের এই হেয়ারস্টাইলটি অবশ্যই কিছুটা সময়সাপেক্ষ, তবে আপনি যদি একটু অন্যরকম লুক চান তবে এটি একটি ভালো বিকল্প হতে পারে।

Durga Puja Hairstyle

শাড়ি হোক, স্যুট হোক বা লেহেঙ্গা, নবরাত্রির সময় যে কোনো ট্রাডিশনাল পোশাকের সঙ্গে দীপিকা পাড়ুকোনের এই হেয়ারস্টাইলটি আপনি ট্রাই করতে পারেন। আপনাকে সাইড পার্টিশন দিয়ে একটি বান তৈরি করতে হবে এবং তার উপর গজরা সাজাতে হবে। এটি আপনাকে একটি খুব এথলিক লুক দেবে।

Read more:- জাহ্নবী থেকে অনন্যা, আপনি যদি গরবা রাতে একটি সুন্দর লুক চান, তবে এই বলি সুন্দরীদের লেহেঙ্গা লুক ট্রাই করতে পারেন

Durga Puja Hairstyle

স্লীক বান হেয়ারস্টাইল বি-টাউনে এখন বেশ জনপ্রিয়। যেকোনও ধরনের পোশাকের সঙ্গে আপনি এটি স্টাইল করতে পারেন। এটি তৈরি করাও যেমন সহজ এবং দেখতে সুন্দর লাগে।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.