Dubai Princess Launches New Perfume: স্বামীকে তালাক দেওয়ার পর নতুন পারফিউম লঞ্চ করলেন দুবাই রাজকুমারী, আরও জানতে বিস্তারিত পড়ুন

Dubai Princess Launches New Perfume
Dubai Princess Launches New Perfume

Dubai Princess Launches New Perfume: দুবাইয়ের রাজকুমারী তার ব্র্যান্ড মাহরা এম১-এর অধীনে “ডিভোর্স” নামে একটি নতুন পারফিউম চালু করতে প্রস্তুত

হাইলাইটস:

  • শেখা মাহরা প্রকাশ্যে ইনস্টাগ্রামে তার স্বামীকে ডিভোর্স দেওয়ার কয়েক সপ্তাহ পরে ডিভোর্স পারফিউম চালু হয়
  • শেখা মাহরা গত বছরের মে মাসে আমিরাতের ব্যবসায়ী শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুমকে বিয়ে করেন
  • শেখ মাহরা শেখ রশিদ আল মাকতুমের ২৬ সন্তানের একজন

Dubai Princess Launches New Perfume: দুবাইয়ের শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের ৩০ বছর বয়সী কন্যা শেখা মাহরা আল মাকতুম একটি টিজার শেয়ার করেছেন সোমবার ইনস্টাগ্রামে পণ্যের।

তার পোস্টে “ডিভোর্স” শব্দটি খোদাই করা একটি কালো বোতল দেখায় – আপাতদৃষ্টিতে তার হাই-প্রোফাইল বিভক্তির একটি রেফারেন্স। এক দিন আগে প্রকাশিত সহগামী ভিডিওটিতে ভাঙা কাঁচ, কালো পাপড়ি এবং একটি কালো প্যান্থারের মন্টেজ দেখানো হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

শেখা মাহরা প্রকাশ্যে ইনস্টাগ্রামে তার স্বামীকে ডিভোর্স দেওয়ার কয়েক সপ্তাহ পরে ডিভোর্স পারফিউম চালু হয়। “প্রিয় স্বামী, আপনি যেহেতু অন্যান্য সঙ্গীদের সাথে ব্যস্ত আছেন, আমি এতদ্বারা আমাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। আমি তোমাকে তালাক দিচ্ছি, আমি তোমাকে তালাক দিচ্ছি এবং আমি তোমাকে তালাক দিচ্ছি। যত্ন নিন। আপনার প্রাক্তন স্ত্রী,” দুবাই রাজকুমারী জুলাই ২০২৪ সালে একটি বিস্ফোরক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন।

Read more – দুবাই রাজকুমারী প্রতারণার জন্য ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বামীকে ডিভোর্সয়ের কথা বলেছেন, দেখুন সেই ভাইরাল পোস্টটি

শেখা মাহরা গত বছরের মে মাসে আমিরাতের ব্যবসায়ী শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুমকে বিয়ে করেন। সোশ্যাল মিডিয়ায় ট্রিপল তালাকের মাধ্যমে তার স্বামীকে তালাক দেওয়ার সিদ্ধান্তটি বিশ্বব্যাপী মনোযোগ আকর্ষণ করেছিল, যেমনটি তারা তাদের প্রথম সন্তানকে একসাথে স্বাগত জানানোর মাত্র দুই মাস পরে হয়েছিল।

শেখা মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম কে?

শেখ মাহরা শেখ রশিদ আল মাকতুমের ২৬ সন্তানের একজন, যিনি সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষা মন্ত্রী। তিনি বিশ্বের অন্যতম ধনী রাজপরিবারের সদস্যদের মধ্যে একজন যার মোট সম্পদের পরিমাণ $১৪ থেকে $১৮ বিলিয়ন।

We’re now on Telegram – Click to join

শেখা মাহরা গ্রিসের জো গ্রিগোরাকোসের মেয়ে। গ্রিগোরাকোস এবং শেখ রশিদ আল মাকতুমের বিবাহবিচ্ছেদ হয়েছে।

দুবাইয়ের রাজকুমারী ইনস্টাগ্রামে সক্রিয় এবং নিয়মিত তার ৯.৮ লাখ অনুসরণকারীদের আপডেট শেয়ার করেন।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.