Diljit Dosanjhs Concert Tickets: দিলজিৎ দোসাঞ্জের দিল-লুমিনাটি ২৫০,০০০ টি টিকিট বিক্রির সাথে ভারতের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী কনসার্ট সিরিজে পরিণত হয়েছে

Diljit Dosanjh's Concert Tickets
Diljit Dosanjh's Concert Tickets

Diljit Dosanjhs Concert Tickets: দিলজিৎ দোসাঞ্জের দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর ২০২৪-এর টিকিট বিক্রি শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে, কত করে দাম করা হয়েছে এই টিকিটের?

হাইলাইটস:

  • দিলজিৎ দোসাঞ্জের তার দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর ২০২৪-এর কনসার্টের টিকিট প্রকাশের কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে
  • দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুরের জন্য, সিলভার এলাকার জন্য টিকিট ₹১,৪৯৯ থেকে শুরু হয়েছে
  • গোল্ডেন এরিয়া টিকিট পর্যায়ক্রমে ₹৩,৯৯৯, ₹৪,৯৯৯, এবং ₹৫,৯৯৯-এ বিক্রি হয়েছিল

Diljit Dosanjhs Concert Tickets: দিলজিৎ দোসাঞ্জের তার দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর ২০২৪-এর কনসার্টের টিকিট প্রকাশের কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে। দুপুর ১ টায় পাবলিক বিক্রি শুরু হওয়ার সাথে সাথে টিকিট দ্রুত কেটে নেওয়া হয়। দোসাঞ্জ, যিনি বর্তমানে একটি আন্তর্জাতিক সঙ্গীত সফরে রয়েছেন, অপ্রতিরোধ্য প্রতিক্রিয়ার জন্য তার উত্তেজনা ভাগ করেছেন, উল্লেখ করেছেন যে সফরটি ইতিমধ্যেই ২৫০,০০০ টি টিকিট বিক্রির সাথে ভারতের সর্বোচ্চ আয়কারী কনসার্ট সিরিজ হিসাবে রেকর্ড স্থাপন করেছে। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে আসন্ন কনসার্টগুলি “অপেক্ষার মূল্য” হবে।

We’re now on WhatsApp – Click to join

দিলজিৎ বলেছেন, “আমি সত্যিই অভিভূত। ভালবাসা, শক্তি, এটা সত্যিই নম্র! আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ যারা টিকিট পেতে পেরেছেন। বিশ্বাস করুন, এটি অন্য কোনো অভিজ্ঞতার মতো হতে চলেছে। যারা মিস করেছেন, চিন্তা করবেন না… কিছু ভালো খবর আছে পাঞ্জাবি আ গে ওয়ে, এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি খুব শীঘ্রই দেখা হবে!”

Read more – দিলজিৎ দোসাঞ্জ কনসার্টে টিকিটের জন্য ৪১,২৬৫ টাকা খরচ করলেন দিলজিৎ-এর এক ভক্ত

Ripple Effect Studios এবং Saregama India দ্বারা সংগঠিত, দিল-লুমিনাটি ট্যুরে টিকিট প্ল্যাটফর্মে উপলব্ধ হওয়ার কয়েক মিনিটের মধ্যেই টিকিট বিক্রি হয়ে যায়। Zomato Live টিকিটিং পরিচালনা করছে, এবং উচ্চ চাহিদার কারণে, সফরে আরও শহর যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর সম্পর্কে

দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুরের জন্য, সিলভার এলাকার জন্য টিকিট ₹১,৪৯৯ থেকে শুরু হয়েছে। গোল্ডেন এরিয়া টিকিট পর্যায়ক্রমে ₹৩,৯৯৯, ₹৪,৯৯৯, এবং ₹৫,৯৯৯-এ বিক্রি হয়েছিল। ফ্যান পিট টিকিটের, যা আর্লি বার্ড ডিসকাউন্ট অফার করে, দাম ছিল ₹৯,৯৯৯ এবং ₹১২,৯৯৯। দিল্লিতে, মাত্র দুটি টিকিটের বিভাগ পাওয়া যায়: গোল্ড (ফেজ ৩) ₹১২,৯৯৯ এ এবং ফ্যান পিট ₹১৯,৯৯৯।

We’re now on Telegram – Click to join

এই সফরটি ২৬শে অক্টোবর দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে শুরু হয় এবং হায়দ্রাবাদ (নভেম্বর ১৫), আহমেদাবাদ (১৭ই নভেম্বর), লখনউ (২২শে নভেম্বর), পুনে (২৪শে নভেম্বর), কলকাতা সহ দুই মাসের মধ্যে ভারত জুড়ে ১০টি শহর পরিদর্শন করবে (৩০শে নভেম্বর), ব্যাঙ্গালোর (৬ই ডিসেম্বর), ইন্দোর (৮ই ডিসেম্বর), চণ্ডীগড় (১৪ই ডিসেম্বর), এবং ২৯শে ডিসেম্বর গুয়াহাটিতে শেষ হবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.