Devara Trailer: গোটা সাগর রক্তে লাল হয়ে গেছে, জুনিয়র এনটিআর-সাইফ আলি খানের ছবি ‘দেভারা’-এর ট্রেলার অ্যাকশনে ভরপুর

Devara Trailer
Devara Trailer

Devara Trailer: এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি দেবরা পার্ট ১ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর দেবারা ছবির মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক করছেন
  • দেবারাতে ভিলেনের চরিত্রে থাকবেন সাইফ আলি খান
  • দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জুনিয়র এনটিআরকে

Devara Trailer: বর্তমানে সারা দেশে দক্ষিণের ছবির প্রচুর ক্রেজ রয়েছে। তেলেগু ছবি দেবারা পার্ট ১-এর মুক্তির জন্য কয়েক মাস ধরে প্রতীক্ষা চলছিল। কোরাতলা শিভা পরিচালিত দেবারা ছবিতে সুপারস্টার জুনিয়র এনটিআর, জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খানকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

We’re now on WhatsApp – Click to join

দেবারার ঘোষণার পর থেকেই মানুষ এই ছবির মুক্তির অপেক্ষায় ছিল। ৬ বছর ধরে বলিউডে অভিনয় করা জাহ্নবী কাপুর এই ছবির মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন। দেবরার গানে জুনিয়র এনটিআর এবং জাহ্নবী কাপুরের রসায়ন সকলের বেশ পছন্দ হয়েছে। এবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

দেবারার ট্রেলার মুক্তি পেয়েছে

১০ই সেপ্টেম্বর, দেবারা পার্ট ১ এর দুর্দান্ত ট্রেলার মুক্তি পেয়েছে, যা অ্যাকশনে ভরপুর। ট্রেলারটি শুরুই হয়েছে রক্তপাত দিয়ে। খলনায়ক হয়ে ওঠা সাইফ আলি খানক জাহাজে নৃশংসভাবে মানুষকে হত্যা করছেন। তারপর পটভূমিতে বলা হল, “না জাত, না ধর্ম, সামান্যতম ভয়ও নয়, যে চোখ ধৈর্য্য ছাড়া আর কিছুই দেখেনি। আজ প্রথমবার ভয়ে ভরে গেল।”

এর পরে, ট্রেলারে দেবারা অর্থাৎ জুনিয়র এনটিআর এন্ট্রি নিলেন, যার গল্পটি রক্তে সমুদ্রকে লাল করে দেখানো হবে। সাইফ আলি খানের সামনে তিনি পাহাড়ের মতো দাঁড়িয়ে আছেন। তার সংলাপ- একজন মানুষের বেঁচে থাকার সাহস থাকা উচিত, হত্যা করার নয়।

We’re now on Telegram – Click to join

জুনিয়র এনটিআর এর সঙ্গে জাহ্নবী কাপুরের রসায়ন

অ্যাকশন সিকোয়েন্সের পর ট্রেলারে জুনিয়র এনটিআর এবং জাহ্নবী কাপুরের রোম্যান্স দেখানো হয়েছে। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর। বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করছেন তিনি। একজন বাবা যিনি সমুদ্রের নিচে দোষীদের শিক্ষা দেন এবং অন্যজন মারামারি থেকে দূরে থাকেন।

Read more:- বিয়ের পরে প্রথম জ্যাকি ভাগনানির সাথে গণেশ চতুর্থী উদযাপন করলেন রাকুল প্রীত সিং, দেখুন

দেবারা কবে মুক্তি পাচ্ছে?

এনটিআর আর্টস এবং যুব সুধা আর্টসের ব্যানারে তৈরি দেবারা পার্ট ১ তৈরি করতে কয়েকশ কোটি টাকা খরচ হয়েছে। ছবিটি অ্যাকশনে ভরপুর থাকবে। জুনিয়র এনটিআর, সাইফ এবং জানভির পাশাপাশি বলিউড-দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ছবিটি ২৭শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.