Deepika And Yuvika Glow Of Their Pregnancy: দীপিকা পাড়ুকোন এবং যুবিকা চৌধুরীর মাতৃত্বের শুটিংয়ের পরে, ভক্তরা শাহরুখের সহ-অভিনেতাদের মধ্যে একটি সংযোগ খুঁজে পেয়েছেন

Deepika And Yuvika Glow Of Their Pregnancy
Deepika And Yuvika Glow Of Their Pregnancy

Deepika And Yuvika Glow Of Their Pregnancy: শীঘ্রই মা হতে যাওয়া দীপিকা পাড়ুকোন এবং যুবিকা চৌধুরীর মধ্যে একটি বিশেষ সংযোগ রয়েছে, সেটি কি?

হাইলাইটস:

  • দীপিকা এই একরঙা স্ন্যাপগুলিতে তার গর্ভাবস্থার উজ্জ্বলতায় আচ্ছন্ন হয়েছিলেন
  • চমৎকার যুবিকা চৌধুরী, যিনি তার স্বামী প্রিন্স নারুলার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন
  • ভক্তরা শীঘ্রই মা দীপিকা এবং যুবিকার মধ্যে একটি বিশেষ সংযোগ খুঁজে পান

Deepika And Yuvika Glow Of Their Pregnancy: বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন, যিনি অভিনেতা স্বামী রণবীর সিংয়ের সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন৷ আমরা তার মাতৃত্বের শ্যুট সম্পর্কে কথা বলছি যেখানে শীঘ্রই হতে যাওয়া মা তার খালি বেবি বাম্পকে ফ্লান্ট করে ভক্তদের ‘আহহ’ করে তোলে। দীপিকা এই একরঙা স্ন্যাপগুলিতে তার গর্ভাবস্থার উজ্জ্বলতায় আচ্ছন্ন হয়েছিলেন যখন তিনি রণবীরের সাথে পোজ দিয়েছিলেন, একটি কার্ডিগান পরা, একটি নিছক কালো গাউন এবং যা দেখতে নেট অবহেলার মতো ছিল৷ তিনি একেবারে শ্বাসরুদ্ধকর ছিল। তবে দীপিকাই একমাত্র মা নন যিনি গতকাল ইন্টারনেটের প্রেমে পড়েছিলেন।

চমৎকার যুবিকা চৌধুরী, যিনি তার স্বামী প্রিন্স নারুলার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, তিনিও তার মাতৃত্বকালীন শ্যুটের সাথে চোয়াল ফেলে দিয়েছেন। একটি সাদা গাউনে তাকে অপ্সরার চেয়ে কম দেখাচ্ছিল না কারণ তিনি সোনার গাউনে পরিবর্তিত হওয়ার আগে তার বেবি বাম্পকে আদর করেছিলেন। নীচের মন্তব্য বিভাগে, বেশ কয়েকজন ভক্ত যুবিকা এবং তার গর্ভাবস্থার উজ্জ্বলতার প্রতি ভালবাসার বর্ষণ করেছেন। কিন্তু যা আমাদের কৌতূহলী করেছিল তা হল যুবিকা এবং দীপিকার মধ্যে নেটিজেনদের একটি বিশেষ সংযোগ পাওয়া গেছে।

We’re now on WhatsApp – Click to join

আমরা অনেকেই জানি, দীপিকা বলিউডে তার যাত্রা শুরু করেছিলেন ব্লকবাস্টার হিট ওম শান্তি ওম (২০০৭), শাহরুখ খানের প্রধান মহিলা হিসেবে। ফারাহ খানের একই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন যুবিকাও! তিনি ওম শান্তি ওম-এর মধ্যে নির্মিত একটি ছবিতে এসআরকে-এর চরিত্র ওম কাপুরের নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন। এটাই সব নয়! দীপিকা এবং রণবীর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন, যে বছর যুবিকা এবং প্রিন্সের বিয়ে হয়েছিল। আর এখন একই সঙ্গে গর্ভবতী অভিনেত্রীরা!

Read more – দীপিকা পাড়ুকোনের মতো কারিনা কাপুর, রিচা চাড্ডা থেকে আনুস্কা, যারা গর্ভাবস্থার ফটোশুটের জন্য বেবি বাম্প বের করেছিলেন, ছবিগুলি দেখুন

ভক্তরা শীঘ্রই মা দীপিকা এবং যুবিকার মধ্যে একটি বিশেষ সংযোগ খুঁজে পান

একই কথা উল্লেখ করে, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ঝাঁকুনি দিয়েছিলেন, “গায়েস এক বাত নোটিস কি দুই অভিনেত্রীর অভিষেক একই ছবিতে দুজনেই অভিনেত্রী একই সময়ে গর্ভবতী যুবিকা এবং দীপিকা”, যেখানে অন্য একজন নেটিজেন শেয়ার করেছেন, “বন্ধুরা এবং দীপিকা একই ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন, একই বছরে বিয়ে হয়েছে এবং একই বছরে বাচ্চা হয়েছে বাহ আশীর্বাদ করুন তাদের দুজনের তুলনা করবেন না দয়া করে।

We’re now on Telegram – Click to join

ওয়েল, দীপিকা এবং যুবিকা উভয়ই শ্বাসরুদ্ধকর দেখাচ্ছে! তারা এই সুন্দর যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে আমরা তাদের বিশ্বের সমস্ত ভালবাসা এবং আনন্দ কামনা করি।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.