Chandu Champion: রোমান্স ছেড়ে সিরিয়াস চরিত্রে কার্তিক! ‘চন্দু চ্যাম্পিয়ন’-এ চকোলেট বয়কে দেখা যাবে একটি চ্যালেঞ্জিং চরিত্রে

Chandu Champion: ‘চন্দু চ্যাম্পিয়ন’-এ কার্তিকের লুক দেখে অবাক নেটপাড়া

 

হাইলাইটস:

  • চকোলেট বয় এখন খোলস ছেড়ে বেরোতে শুরু করেছেন
  • ‘চন্দু চ্যাম্পিয়ন’-এ কার্তিককে দেখা যাবে সিক্স প্যাক অ্যাবসে
  • প্রকাশ্যে এল ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনয় করা কার্তিকের প্রথম লুক

Chandu Champion: বিগস্ক্রিনে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) চকোলেট বয় এবং রোমান্টিক ইমেজটাই যেন দর্শকের চেনা। সিরিয়াস চরিত্রে অভিনয় করতে খুব একটা দেখা যায় না তাঁকে। রোমান্টিক সিনেমাতেই তিনি অভ্যস্ত। তবে এবার তিনি যেন ইমেজ বদলানোরই চেষ্টা করছেন। ছকভাঙা চরিত্র ছেড়ে তিনি বেছে নিলেন একটি চ্যালেঞ্জিং চরিত্র।

We’re now on WhatsApp – Click to join

বুধবার প্রকাশ্যে এল কার্তিকের পরবর্তী ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’ (Chandu Champion)-এর প্রথম লুক। ২০২৩ সালে তাঁর অভিনীত শেষ ছবিছিল ‘সত্যপ্রেম কি কথা’। তবে তাঁর নতুন ছবির প্রথম লুক প্রকাশ্যে আসতে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। রাফ অ্যান্ড টাফ ফিগারে সকলকে চমকে দিয়েছেন অভিনেতা।

প্রাক্তন সেনাবাহিনীর সদস্য তথা অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের জীবনকাহিনি অবলম্বনে তৈরি করা হয়েছে কার্তিকের পরবর্তী ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’ (Chandu Champion)। প্যারাঅলিম্পিকে ভারতের হয়ে স্বর্ণপদক জিতেছিলেন মুরলীকান্ত। কিন্তু কীভাবে তিনি এই অসাধ্য সাধন করেন, সেই কাহিনি বড়পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন ‘৮৩’ খ্যাত পরিচালক কবীর খান। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ১৪ই জুন।

We’re now on Telegram – Click to join

স্বর্ণপদকজয়ী অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের চরিত্রে অভিনয় করার জন্য ঘাম ঝরিয়ে শারীরিক বদল ঘটিয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। অসুস্থ অবস্থাতেও যেভাবে তিনি জান-প্রাণ লড়িয়ে দিচ্ছেন, তাতে পরিচালক নিজেও এই ছবি নিয়ে খুবই আশাবাদী। বাকি হিসেব বলবে বক্সঅফিস।

Read more:- বছর শেষে জানা গেল ‘আশিকি ৩’-এর নায়িকার নাম, রণবীরের পর কার্তিকের সঙ্গে রোম্যান্স তৃপ্তির

তবে এই মুহূর্তে শুধু ‘চন্দু চ্যাম্পিয়ন’ নয়, ‘ভুলভুলাইয়া ৩’-এর শুটিংয়েও ব্যস্ত রয়েছেন কার্তিক। এই ছবিতে একের পর এক বড় চমক দিচ্ছেন পরিচালক অনীশ বাজমি। ভুলভুলাইয়ার নতুন সিক্যুয়েলে অভিনেত্রী বিদ্যা বালনের চরিত্রকেও ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। শোনা যাচ্ছে, আবার মাধুরী দীক্ষিতকেও নাকি এই ছবিতে দেখা যাবে। ‘ভুলভুলাইয়া ৩’-এ কার্তিকের বিপরীতে অভিনয় করছেন ন্যাশনাল ক্রাশ তৃপ্তি দিমরি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.