Celebrities Baby Bump Photo: দীপিকা পাড়ুকোনের মতো কারিনা কাপুর, রিচা চাড্ডা থেকে আনুস্কা, যারা গর্ভাবস্থার ফটোশুটের জন্য বেবি বাম্প বের করেছিলেন, ছবিগুলি দেখুন

Celebrities Baby Bump Photo
Celebrities Baby Bump Photo

Celebrities Baby Bump Photo: দীপিকা পাড়ুকোন গর্ভাবস্থার ফটোশুট দিয়ে তার ভক্তদের আনন্দিত করেছেন, সাথে সেই সব তারকাকে দেখুন, যিনি দীপিকার মতোই মাতৃত্বকালীন শুটিংয়ের জন্য তাদের বেবি বাম্প খুলেছিলেন

 

হাইলাইটস:

  • দীপিকার গর্ভাবস্থার ফটোশুটে একক শট এবং কয়েকটি ছবি দেখানো হয়েছে
  • কারিনা কাপুরও একটি কালো-সাদা গর্ভাবস্থার ফটোশুটের জন্য বেছে নিয়েছিলেন
  • এই পোর্ট্রেটগুলিতে আনুশকা শর্মাকে একেবারে সুন্দর লাগছিল

Celebrities Baby Bump Photo: দীপিকা পাড়ুকোন তার গর্ভাবস্থার ফটোশুট থেকে সুন্দর ছবি শেয়ার করার কারণে ইন্টারনেটে আশ্চর্য হয়ে উঠেছে। অভিনেত্রী, যিনি সেপ্টেম্বরের শেষ সপ্তাহে তার এবং রণবীর সিংয়ের প্রথম সন্তানের জন্ম দেবেন বলে জানা গেছে, ছবির জন্য তার বেবি বাম্প খুলেছেন। তবে এই প্রথমবার নয় যে কোনও সেলিব্রিটি তাদের মাতৃত্বের শুটিং দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে। এখানে কারিনা কাপুর, এবং রিচা চাড্ডা সহ সমস্ত তারকাদের দিকে নজর দেওয়া হয়েছে, যারা গর্ভাবস্থার ফটোশুটের জন্য তাদের বেবি বাম্প খুলেছিলেন।

Read more – রিচা চাড্ডা এবং নবজাতক শিশুকে নিয়ে তার বোনদের সাথে শাবানা আজমি সুন্দর পোজ দিয়ে ছবি পোস্ট করেছেন

দীপিকার গর্ভাবস্থার ফটোশুটে একক শট এবং কয়েকটি ছবি দেখানো হয়েছে যেখানে রণবীর তার বেবি বাম্পকে জড়িয়ে ধরেছেন বা আলিঙ্গন করেছেন। অভিনেতা হৃদয়গ্রাহী কালো-সাদা ফটোতে চারটি ভিন্ন পোশাক পরেছিলেন। তিনি সব্যসাচীর ফ্লোরাল-এমব্রয়ডারি করা কালো পোশাক পরেছিলেন, একটি ব্র্যালেট-জিন্স-কার্ডিগান কম্বো, একটি কালো ফুল-বডি-লেংথ ড্রেস এবং প্যান্ট এবং একটি লেস ব্রা টপ সহ একটি ব্লেজার পরেছিলেন।

কারিনা কাপুরও একটি কালো-সাদা গর্ভাবস্থার ফটোশুটের জন্য বেছে নিয়েছিলেন। কারিনার প্রতিকৃতিগুলি রোহান শ্রেষ্ঠা দ্বারা নেওয়া হয়েছিল, যিনি একটি ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছিলেন যে অভিনেতা তৈমুরকে জন্ম দেওয়ার এক সপ্তাহ আগে ছবিগুলি ক্লিক করেছিলেন। তার বেবি বাম্প দেখাতে, সে একটি স্পোর্টস ব্রা, ট্র্যাক প্যান্ট এবং একটি বোতাম-ডাউন শার্ট পরেছিল যার সামনে একটি খোলা ছবি ছিল৷

এই পোর্ট্রেটগুলিতে আনুশকা শর্মাকে একেবারে সুন্দর লাগছিল। একটি ভোগ ম্যাগাজিনের কভার শ্যুটের জন্য তোলা ছবিতে অভিনেতা তার বেবি বাম্প দেখিয়েছেন। প্রথম ছবিতে, তিনি একটি সাদা শার্ট এবং কালো বুটি শর্টস পরেছিলেন এবং দ্বিতীয়টিতে, তিনি একটি ট্রেঞ্চ কোট, বিকিনি টপ এবং লিনেন প্যান্ট বেছে নিয়েছিলেন।

We’re now on WhatsApp – Click to join

রিহানাও একটি ভোগ কভার শ্যুটের জন্য তার বেবি বাম্প খুলেছিলেন। তিনি ফটোশুটের জন্য আকর্ষণীয় পোশাক পরেছিলেন, যার মধ্যে একটি রত্নখচিত বেলি চেইন এবং একটি বিকিনি নীচের স্টাইলযুক্ত দুটি বিশাল জ্যাকেট রয়েছে। অন্য একটি ছবিতে, তিনি একটি কমলা ক্রোশেট স্কার্ট এবং একটি ম্যাচিং ক্রপড জ্যাকেট পরেছিলেন।

রিচা চাড্ডা, যিনি সম্প্রতি তার স্বামী আলি ফজলের সাথে তার মেয়েকে স্বাগত জানিয়েছেন, একটি কালো-সাদা গর্ভাবস্থার ফটোশুট করেছিলেন। ছবির জন্য, তিনি তার বেবি বাম্প দেখানোর জন্য তার পেটের চারপাশে বোতাম খোলা রেখে একটি রুচ বোতাম-ডাউন পোশাক পরেছিলেন।

লিসা হেডন একটি ম্যাগাজিনের কভার ফটোশুটের জন্য এই ছবিগুলি শুট করেছেন। একটি অত্যাশ্চর্য সূর্যাস্ত এবং পটভূমিতে সমুদ্রের সাথে, লিসা একটি কালো সাঁতারের পোষাকে তার গর্ভবতী পেটকে খালি করেছে। তিনি ন্যূনতম গহনা, আলগা মাঝখানে অংশযুক্ত চুল এবং উজ্জ্বল ত্বক দিয়ে মহিমান্বিত চেহারা স্টাইল করেছেন।

সামিরা রেড্ডি তার দ্বিতীয় সন্তানের সাথে গর্ভবতী হওয়ার সময় একটি অনন্য মাতৃত্বের শ্যুট বেছে নিয়েছিলেন – একটি পানির নিচে ফটোশুট। ছবির জন্য, সামিরা রঙিন বিকিনি পরেছিলেন এবং তার গর্ভবতী পেট প্রদর্শন করেছিলেন। ছবিগুলি শেয়ার করার সময়, তিনি লিখেছেন, “আমি আমার ৯ তম মাসে বাম্পের সৌন্দর্য উদযাপন করতে চেয়েছিলাম।”

We’re now on Telegram – Click to join

সোনম কাপুরের গর্ভাবস্থার ফটোশুট, যখন তিনি বায়ুর সাথে গর্ভবতী ছিলেন, তখন সবটাই ছিল রাজকীয় কমনীয়তা। একটি কাস্টম আবু জানি সন্দীপ খোসলার আইভরি ব্লাউজ এবং স্কার্টের সেট পরে, সোনম তার ক্রমবর্ধমান বেবি বাম্প প্রদর্শন করেছিলেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.