Television Gossip: তবে কী সত্যিই ফিরছে রাজা-মাম্পি জুটির রোম্যান্স? রাহুল, রুকমাকে ‘কাছের মানুষ’ বলতেই চর্চা শুরু দর্শকমহলে

Television Gossip
Television Gossip

Television Gossip: অবশেষে মিললো সুখবর! ইতিমধ্যেই রুকমার সাথে একসাথে ছবি পোস্ট রাহুলের

হাইলাইটস:

  • বাংলা সিরিয়ালের খুব পছন্দের এক জুটি হলেন রাহুল-রুকমা
  • রাহুলের সাথে রুকমার একসাথে ছবি ভাইরাল
  • রুকমার সাথে ছবি পোস্ট করে রাহুল কী লিখেছেন দেখুন

Television Gossip: বাংলা সিরিয়াল জগতে কত অভিনেতা/অভিনেত্রীরা আসেন। আর তাঁদের মধ্যেই অনেক জুটিই হারিয়ে যায়। এবং আবার অনেক জুটি সুপারহিট হয়। তাই তাঁদের ধারাবাহিক শেষ হওয়ার পরেও তাঁদের ভুলতে পারেন না দর্শকেরা। বাংলা সিরিয়াল জগতে স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালের এমন এক সুপারহিট জুটি ছিলেন রাজা-মাম্পি।

We’re now on WhatsApp- Click to join

ফিরছে রাজা-মাম্পি জুটির রসায়ন

টেলিভিশনের পর্দায় তাঁদের রসায়ন দেখে চোখ ফেরাতে পারতেন না দর্শকেরা। এমনকি এই সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পরও দর্শকেরা দেখতে চান জনপ্রিয় রাজা-মাম্পি জুটিকে। টেলিভিশনের পর্দায় ‘দেশের মাটি’ সিরিয়ালে এই রাজা-মাম্পির ভূমিকায় ছিলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী ছিলেন রুকমা রায়।

এই ধারাবাহিক থেকে তাঁরা বিরাট জনপ্রিয়তা লাভ করেছিলেন। তাই পরবর্তীকালে রাহুল-রুকমাকে মুখ্য ভূমিকায় অভিনয় করে ফিরিয়ে আনা হয়েছিল জি বাংলার পর্দার ‘লালকুঠি’ ধারাবাহিকে। তবে শুরু থেকে রাহুল-রুকমা তাঁদের অভিনয়ে যেভাবে দর্শকদের মন জয় জিতেছেন তাতে দর্শকেরা ভেবেছিলেন পর্দার এই জুটির প্রেম হয়তো বাস্তবেও গড়িয়েছে।

We’re now on Telegram- Click to join

অবশেষে মিললো সুখবর

অনেকেই ভেবে ছিলেন হয়তো বাস্তবেও প্রেম করছেন রাহুল-রুকমা। তবে অনেকদিন হল এই জুটিকে একসাথে দেখা যাচ্ছে না। তবে অবশেষে মিললো সুখবর। গতকাল হঠাৎই অনুরাগীদের মন খুশি করে দিয়েছে রুকমা-রাহুলের শেয়ার করা তিনটি সুন্দর ছবি। এই ছবিটির ক্যাপশনও বেশ নজরকাড়া। রাহুল, রুকমার সাথে তিনটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘কাছের মানুষ দূরের দর্শন’।

Read More- অবশেষে মিললো সুখবর! আবারও জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেত্রী অন্বেষা হাজরা

অর্থাৎ এ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে এই পোস্টে অভিনেত্রীকে কাছের মানুষ হিসাবে আখ্যা দিয়েছেন রাহুল। অভিনেতা রাহুলের এই পোস্টটির কমেন্ট বক্সে তাঁদেরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকমহল। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘সকাল বেলাই মন ভালো করা ছবি’। কেউ আবার লিখেছেন ‘এই তারকা জুটির জন্য রইল অফুরন্ত ভালোবাসা। কারও কারও মন্তব্য হল, ‘সকাল সকাল একি দেখালে দাদা? সারাদিনটাতো তাহলে একেবারে ফাটাফাটি কাটবে। তোমাদেরকে ভালোবাসা জানালাম’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.