BTS Kim Taehyung: বিটিএস এর ভি ওরফে কিম তেহিউং তার হিট অ্যালবাম Layo(v)er এক বছর উদযাপন করেছেন

BTS Kim Taehyung
BTS Kim Taehyung

BTS Kim Taehyung: Layo(v)er এক বছর উদযাপনের থ্রোব্যাক ছবি শেয়ার করলেন বিটিএস এর কিম তেহিউং

হাইলাইটস:

  • বিটিএস এর ২০২৩ সালের হিট অ্যালবাম Layo(v)er
  • ১২ই সেপ্টেম্বর Layo(v)er-এর এক বছর উদযাপন করেছে
  • তার ইনস্টাগ্রামে Layo(v)er-এর একটি সিরিজ শেয়ার করেছেন

BTS Kim Taehyung: বৃহস্পতিবার, ‘বিটিএস’-এর ভি ওরফে কিম তেহিউং তার ২০২৩ সালের হিট অ্যালবাম Layo(v)er-এর প্রথম বার্ষিকী উদযাপন করেছে। Kpop তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে Layo(v)er-এর সেট থেকে থ্রোব্যাক ছবির একটি সিরিজ শেয়ার করেছেন। তেহিউং পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “যদিও আমার স্মৃতি বিপর্যস্ত, তবে আমার জন্য ছুটির প্রথম বার্ষিকীর শুভেচ্ছা।” নিচের ছবিগুলো দেখে নিন:

বিটিএস ভি-এর Layo(v)er

বিটিএস’ ভি বিগ হিট মিউজিকের অধীনে ৮ই সেপ্টেম্বর, ২০২৩-এ Layo(v)er অ্যালবামের মাধ্যমে তার একক আত্মপ্রকাশ করেছিল। অ্যালবামটি পপ, আরএন্ডবি এবং জ্যাজের একটি সংমিশ্রণ, যা ভি-এর প্রাণবন্ত কণ্ঠকে প্রদর্শন করে। ছয়-ট্র্যাক অ্যালবামে ‘স্লো ড্যান্সিং’-এর একটি পিয়ানো সংস্করণ রয়েছে এবং প্রতিটি গানের জন্য মিউজিক ভিডিওর বৈশিষ্ট্য রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

মর্যাদাপূর্ণ হ্যানটিও চার্ট অনুসারে, ভি -এর প্রথম অ্যালবাম Layo(v)er তার প্রথম দিনেই ১.৬৭ মিলিয়ন কপি বিক্রি করে একটি যুগান্তকারী কীর্তি অর্জন করেছে, যা চার্টের ইতিহাসে একক Kpop শিল্পীর প্রথম দিনের সর্বোচ্চ বিক্রির আগের রেকর্ডটি ভেঙে দিয়েছে।

We’re now on Telegram- Click to join

এর অভ্যন্তরীণ সাফল্যের পাশাপাশি, Layo(v)er আন্তর্জাতিক চার্টেও উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে। অ্যালবামটি বিলবোর্ড জাপান হট অ্যালবাম চার্ট এবং অরিকন অ্যালবাম চার্টে একটি চিত্তাকর্ষক দুই নম্বরে আত্মপ্রকাশ করে, যা জাপানি সঙ্গীত বাজারে ভি-এর যথেষ্ট প্রভাব প্রদর্শন করে।

Read More- বিটিএস জংকুক তার জন্মদিনে ভক্তদের জন্য হৃদয়গ্রাহী নোট করলেন, দেখুন তাঁর পোস্টটি

মার্কিন যুক্তরাষ্ট্রে, Layo(v)er বিলবোর্ড ২০০ চার্টে দুই নম্বরে প্রবেশ করে একটি উল্লেখযোগ্য জনপ্রিয়তা অর্জন করেছে, যার প্রথম সপ্তাহে ১০০,০০০ সমতুল্য অ্যালবাম ইউনিট অর্জিত হয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.