BTS Skincare Secrets: বিটিএস জংকুক, জিমিন, ভি, জিন, ঝোপ, সুগা এবং আরএম থেকে জানা ৬টি কোরিয়ান স্কিনকেয়ার গোপনীয়তাগুলি আলোচনা করা হয়েছে

BTS Skincare Secrets
BTS Skincare Secrets

BTS Skincare Secrets: বিটিএস সদস্যরা প্রায়ই তাদের লাইভ সেশন এবং সাক্ষাৎকারে ভক্তদের সাথে তাদের ত্বকের যত্নের টিপস শেয়ার করে থাকে, চলুন দেখে নেওয়া যাক কীভাবে ব্যাংটাং বয়েজ এই ধরনের উজ্জ্বল ত্বক বজায় রাখে

হাইলাইটস:

  • প্রতিটি বিটিএস সদস্য সমর্থন করে যে স্বাস্থ্যকর ত্বক বজায় রাখার জন্য হাইড্রেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ
  • শীট মাস্কগুলি BTS-এর স্কিন কেয়ার রুটিনের একটি গুরুত্বপূর্ণ অংশ
  • একটি স্বাস্থ্যকর ত্বক অর্জনে সানস্ক্রিনের শক্তি কখনই অনুমান করা উচিত নয়

BTS Skincare Secrets: গ্লোবাল ব্যান্ড বিটিএস তাদের অপরাজেয় মিউজিক স্টাইল দিয়ে বিশ্বে রাজত্ব করছে। Bangtang Boys, Jungkook, Jimin, V, Jin Jhope, Suga এবং RM-এর প্রতিটি সদস্যের কাছে তাদের ভক্তদের জন্য কিছু উদ্ভাবনী প্রস্তাব রয়েছে। কিন্তু সবকিছুর মধ্যে, তাদের উজ্জ্বল ত্বকই আমাদের দৃষ্টি আকর্ষণ করে। বিটিএস সদস্যদের স্কিনকেয়ার রুটিন হল এমন একটি জিনিস যা ARMY সর্বদা জানতে আগ্রহী।

We’re now on WhatsApp – Click to join

আঁটসাঁট সময়সূচী সহ, প্রতিটি বিটিএস সদস্য কীভাবে এমন একটি নিখুঁতভাবে উজ্জ্বল ত্বক বজায় রাখে? এই রহস্যের চাবিকাঠি আমাদের কাছে আছে। বিটিএস সদস্যরা প্রায়ই তাদের লাইভ সেশন এবং সাক্ষাত্কারে ভক্তদের সাথে তাদের ত্বকের যত্নের অন্তর্দৃষ্টি ভাগ করে নেয়। চলুন দেখে নেওয়া যাক কীভাবে ব্যাংটাং বয়েজ এই ধরনের উজ্জ্বল এবং উজ্জ্বল ত্বক বজায় রাখে।

উজ্জ্বল ত্বকের জন্য BTS Skincare গোপনীয়তা

হাইড্রেশন

প্রতিটি বিটিএস সদস্য সমর্থন করে যে স্বাস্থ্যকর ত্বক বজায় রাখার জন্য হাইড্রেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ। পর্যাপ্ত হাইড্রেশন ত্বককে ভিতর থেকে আর্দ্র রাখতে সাহায্য করে, বাউন্সি করে, সূক্ষ্ম রেখা এবং বলির উপস্থিতি কমায় এবং ত্বকের যত্নের পণ্যগুলিকে আরও ভালভাবে শোষণ করতে সহায়তা করে।

Read more – আপনি কি জানেন এই ৫টি কঠোর নিয়ম বিটিএস সদস্যদের বিগ হিট-এর একটি অংশ হিসাবে অনুসরণ করতে হয়?

ধারাবাহিকতা বজায় রাখুন

আমাদের বেশিরভাগেরই ত্বকের যত্নের রুটিন আছে কিন্তু আমরা কি প্রতিদিন এটি অনুশীলন করি? আমরা প্রায় সকলেই আমাদের ত্বকের যত্নের রুটিনে ধারাবাহিকতা বজায় রাখা থেকে বঞ্চিত হই। একটি সামঞ্জস্যপূর্ণ স্কিনকেয়ার রুটিন গ্রহণ করা একটি পরিষ্কার, মসৃণ এবং উজ্জ্বল ত্বক অর্জনে সহায়তা করে।

শীট মাস্ক

শীট মাস্কগুলি BTS-এর স্কিন কেয়ার রুটিনের একটি গুরুত্বপূর্ণ অংশ। এগুলি ত্বকে হাইড্রেশন বৃদ্ধি করে, লালভাব এবং প্রদাহ কমায়, ত্বকের স্থিতিস্থাপকতা উন্নত করে, মৃত ত্বকের কোষগুলিকে সরিয়ে দেয় এবং একটি উজ্জ্বল এবং এমনকি টোন বর্ণ তৈরি করে।

We’re now on Telegram – Click to join

সানস্ক্রিন

একটি স্বাস্থ্যকর ত্বক অর্জনে সানস্ক্রিনের শক্তি কখনই অনুমান করা উচিত নয়। সানস্ক্রিন প্রয়োগ করা ক্ষতিকারক অতিবেগুনি রশ্মি থেকে ত্বককে রক্ষা করে আপনার ত্বকের ক্যান্সারের সম্ভাব্য ঝুঁকি কমাতে পারে। এটি হাইপারপিগমেন্টেশন কমাতে সাহায্য করে এবং ঝুলে যাওয়া এবং কালো দাগ প্রতিরোধ করে।

স্বাস্থ্যকর জীবনধারা

আপনার ত্বককে ভেতর থেকে সুস্থ রাখতে আপনার ডায়েটে সবুজ শাক-সবজি, ফলমূল, শস্য, বাদাম এবং বীজের মতো পুষ্টিসমৃদ্ধ খাবার অন্তর্ভুক্ত করুন। চিনিযুক্ত এবং পরিশ্রুত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন কারণ এগুলো দাগ এবং ব্রণ হতে পারে।

বিটিএস তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.