BTS Jungkook Released His Music Album: বিটিএস জংকুকের আই অ্যাম স্টিল ডকুমেন্টারি খুব তাড়াতাড়ি ভারতে মুক্তি পেতে চলেছে

BTS Jungkook Released His Music Album
BTS Jungkook Released His Music Album

BTS Jungkook Released His Music Album: আই অ্যাম স্টিল ভারতীয় প্রেক্ষাগৃহে শীঘ্রই মুক্তি পাবে, চলচ্চিত্রটি তার একক অ্যালবাম গোল্ডেন-এ কাজ করার সময় তার যাত্রা অন্বেষণ করে

হাইলাইটস:

  • বিটিএস জংকুক, তার ব্যান্ডমেটদের সাথে, জ্যেষ্ঠ, জিন বাদে বর্তমানে সামরিক বাহিনীতে কাজ করছে
  • I AM STILL ভারতীয় প্রেক্ষাগৃহে ২০শে সেপ্টেম্বর, ২০২৪-এ মুক্তি পেতে চলেছে
  • BTS-এর অনুরাগীরা, যা ARMY নামেও পরিচিত, এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে

BTS Jungkook Released His Music Album: বিটিএস জংকুক, তার ব্যান্ডমেটদের সাথে, জ্যেষ্ঠ, জিন বাদে বর্তমানে সামরিক বাহিনীতে কাজ করছে। দীর্ঘ প্রতীক্ষিত ডকুমেন্টারি জংকুক : I AM STILL ভারতীয় প্রেক্ষাগৃহে ২০শে সেপ্টেম্বর, ২০২৪-এ মুক্তি পেতে চলেছে৷ BTS-এর অনুরাগীরা, যা ARMY নামেও পরিচিত, এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে, যা জংকুক-এর আট মাসের কাজ করার যাত্রার গভীরে ডুব দেয়৷ তার একক অ্যালবাম গোল্ডেন। ডকুমেন্টারিটি ভক্তদের একচেটিয়া সাক্ষাৎকার, পর্দার পিছনের মুহূর্তগুলি এবং শ্বাসরুদ্ধকর পারফরম্যান্স প্রদান করবে, কে-পপ তারকার বৃদ্ধি এবং তার নৈপুণ্যের প্রতি আবেগকে ক্যাপচার করবে।

Read more – আপনি কি জানেন এই ৫টি কঠোর নিয়ম বিটিএস সদস্যদের বিগ হিট-এর একটি অংশ হিসাবে অনুসরণ করতে হয়?

পিভিআর সিনেমাস সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ভারতীয় মুক্তির তারিখ নিশ্চিত করেছে। যদিও বিশ্বব্যাপী মুক্তি ১৮ই সেপ্টেম্বর নির্ধারিত হয়েছে, ভারতীয় ভক্তরা মাত্র দুই দিন পরে এটি দেখতে পাবেন। PVR এও ঘোষণা করেছে যে শীঘ্রই টিকিট বিক্রি শুরু হবে, এবং অনুরাগীদের তাদের টিকিট উপলব্ধ হওয়ার সাথে সাথে প্ল্যাটফর্মে সতর্কতা সেট করতে উত্সাহিত করা হচ্ছে।

জুনসু পার্ক দ্বারা পরিচালিত, যিনি BTS এর সাথে তার আগের কাজের জন্য পরিচিত, I AM STILL তার একক আত্মপ্রকাশের জন্য Jungkook-এর প্রস্তুতি সম্পর্কে একটি অন্তরঙ্গ দৃষ্টিভঙ্গি অফার করে৷ ফিল্মটি শুরু হয় তার হিট একক “সেভেন” এর রিলিজকে ঘিরে যার মধ্যে র‌্যাপার লাট্টো রয়েছে এবং তার একক অ্যালবাম গোল্ডেন পর্যন্ত তৈরি হয়।

We’re now on WhatsApp – Click to join

Bangtan TV এবং Bighit Entertainment দ্বারা প্রকাশিত অফিসিয়াল ট্রেলারে জংকুক-এর ক্লিপগুলি তার যাত্রার প্রতিফলন দেখানো হয়েছে৷ ক্লিপগুলির একটিতে, তিনি বলেছেন, “আমি হঠাৎ নার্ভাস হয়ে পড়ি। আমি আমার সেরাটা করব, বন্ধুরা,” গ্রুপের বাইরে নিজের মতো করে উজ্জ্বল হওয়ার দৃঢ় সংকল্প দেখাচ্ছে।

We’re now on Telegram – Click to join

উত্তেজনা যোগ করে, জংকুক সহকর্মী বিটিএস সদস্য জিমিনের সাথে একটি নতুন ভ্রমণ শোতে অভিনয় করছেন, যার শিরোনাম আপনি নিশ্চিত?!, যা বর্তমানে Disney+ Hotstar এ স্ট্রিম করার জন্য উপলব্ধ। এর শেষ পর্বটি ১৯শে সেপ্টেম্বর মুক্তি পাবে।

বিটিএস তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.