BTS Jungkook Cheers For Jhope: বিটিএস জংকুক ঝোপের জন্য চিয়ার্স করেছে, নিউজিন্স সদস্যদের জন্য তার সমর্থনের পর থেকে প্রথম আপডেট শেয়ার করেছে

BTS Jungkook Cheers For Jhope
BTS Jungkook Cheers For Jhope

BTS Jungkook Cheers For Jhope: HYBE-এর সাথে তাদের বিরোধের মধ্যে নিউজিন্সকে সমর্থন করার জন্য তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট সম্পর্কে জল্পনা-কল্পনার পর বিটিএস জংকুক ঝোপে উল্লাস করেছেন

হাইলাইটস:

  • বিটিএস জংকুক ১৭ই সেপ্টেম্বর ওয়েভার্সে নিয়ে যায়
  • জংকুকের ইনস্টাগ্রাম কার্যকলাপকে ঘিরে সাম্প্রতিক জল্পনা-কল্পনার পরে এই পোস্টটি এসেছে
  • ১৪ই সেপ্টেম্বর, তিনি তার পোষা কুকুর, ব্যামকে সমন্বিত একটি পোস্ট শেয়ার করেছেন

BTS Jungkook Cheers For Jhope: বিটিএস জংকুক ১৭ই সেপ্টেম্বর ওয়েভার্সে নিয়ে যায়, একটি আপডেট ভাগ করে যা ভক্তদের মধ্যে গুঞ্জন রয়েছে৷ এই মাসের শুরুতে Kpop গার্ল গ্রুপ নিউজিন্সের জন্য তার কথিত সমর্থনের পর এটি তার প্রথম সর্বজনীন বার্তা চিহ্নিত করে। এই সর্বশেষ আপডেটে, জংকুক সহকর্মী BTS সদস্য ঝোপকে সমর্থন করেছেন এবং ARMY-কে চুসেওক ছুটির শুভেচ্ছা জানিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

ওয়েভার্সে জে-হোপের পোস্টের একটি হৃদয়গ্রাহী উত্তরে, জংকুক তার হিউং-এ উল্লাস প্রকাশ করে বলেছিলেন, “আপনি কঠোর পরিশ্রম করেছেন, জ্যাহহোপ,” খেলার সাথে জে-হোপের নাম ছোট করে। জংকুকও ভক্তদের অভিবাদন জানাতে সময় নিয়েছিলেন, “আমি আশা করি আপনার ভাল চুসেওক আছে,” উদযাপন করা সকলের কাছে উৎসব আনন্দ ছড়িয়েছে।

জংকুকের ইনস্টাগ্রাম কার্যকলাপকে ঘিরে সাম্প্রতিক জল্পনা-কল্পনার পরে এই পোস্টটি এসেছে। ১৪ই সেপ্টেম্বর, তিনি তার পোষা কুকুর, ব্যামকে সমন্বিত একটি পোস্ট শেয়ার করেছেন, একটি ক্যাপশন সহ যা তার দৃষ্টি আকর্ষণ করেছে। নিউজিন্সের প্রচারমূলক রঙের সাথে মিলে যাওয়া হার্ট ইমোজির সাথে “শিল্পীরা দোষী নন” এই বার্তাটি HYBE-এর সাথে তাদের চলমান বিরোধের মধ্যে মেয়ে গোষ্ঠীকে সমর্থন করার বিষয়ে ব্যাপক গুজবের সৃষ্টি করে।

Read more – বিটিএস জংকুকের আই অ্যাম স্টিল ডকুমেন্টারি খুব তাড়াতাড়ি ভারতে মুক্তি পেতে চলেছে

BIGHIT মিউজিক পরে নিশ্চিত করেছে যে জাংকুকের ইনস্টাগ্রাম পোস্টটি সত্যই নিউজিন্সের জন্য সমর্থনের অঙ্গভঙ্গি ছিল। যখন কিছু ভক্ত জংকুকের অবস্থান উদযাপন করেছিল, অন্যরা সমালোচনা করেছিল, তার পোস্টের সময় সম্পর্কে প্রশ্ন উত্থাপন করেছিল, যা নিউজিন্সের সাম্প্রতিক YouTube লাইভ সম্প্রচারের সাথে মিলে যায়। লাইভ স্ট্রীমে, সদস্যরা মিন হি জিনের প্রতি তাদের সমর্থন প্রকাশ করেছে এবং নতুন ব্যবস্থাপনার অধীনে তারা যে সমস্যার সম্মুখীন হয়েছে সে সম্পর্কে গল্প শেয়ার করেছে।

We’re now on Telegram – Click to join

চলমান বিতর্ক সত্ত্বেও, জংকুকের ওয়েভার্স আপডেটটি ভক্তদের জন্য একটি মধুর মুহূর্ত ছিল, যারা তার শেষ ৩০ দিনের সামরিক পরিষেবার কাছে আসার সাথে সাথে তাকে সমর্থন করতে দেখে আনন্দিত হয়েছিল।

বিটিএস তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.