BTS Jins Solo Projects: বিটিএস জিনের ভক্তদের জন্য তার একক প্রকল্পের কতগুলি অ্যালবাম নিয়ে আমরা হাজির হয়েছি

BTS Jin's Solo Projects
BTS Jin's Solo Projects

BTS Jins Solo Projects: টুনাইট থেকে দ্য অ্যাস্ট্রোনট পর্যন্ত, এখানে বিটিএস জিনের একক প্রকল্প রয়েছে যা তার ভক্তদের পছন্দের

হাইলাইটস:

  • জিনের প্রথম অফিসিয়াল একক রিলিজ টুনাইট
  • গায়ক ২০২১ সালে ইয়োরস শিরোনামের একটি গীতিনাট্যে তার কণ্ঠ দিয়েছেন
  • জিন দ্য অ্যাস্ট্রোনট-এ তার হৃদয় উজাড় করে দিয়েছিলেন

BTS Jins Solo Projects: বিটিএসের কণ্ঠশিল্পী জিন ধীরে ধীরে একক শিল্পী হিসেবে নাম লেখাচ্ছেন। তার শক্তিশালী ব্যালাড এবং মজাদার ট্র্যাকগুলির জন্য পরিচিত, জিনের সঙ্গীত তার পরিসর এবং মানসিক গভীরতা দেখায়। ইয়োরস, অ্যাবিস বা হালকা-হৃদয় সুপার টুনা সহ তাঁর গানগুলি সান্ত্বনাদায়ক এবং তাঁর শিল্পের বিভিন্ন দিক তুলে ধরে। তিনি ১৫ই নভেম্বর, ২০২৪-এ তার প্রথম একক অ্যালবাম প্রকাশ করার জন্যও প্রস্তুতি নিচ্ছেন৷ গায়ক সুখ এবং আত্ম-আবিষ্কারের থিমগুলি অন্বেষণ করতে চলেছেন।

জিনের বাদ্যযন্ত্রের বিবর্তন এবং কে-পপ দৃশ্যে তার অবদান দেখার সময় আমাদের সাথে যোগ দিন।

Read more – বিটিএস ফ্যানদের জন্য দারুন চমক, বিটিএস সদস্যদের আসল নাম এবং তাদের শৈশবের ছবিগুলি আজকের নিবন্ধে দেওয়া হয়েছে

টুনাইট (২০১৯)

জিনের প্রথম অফিসিয়াল একক রিলিজ টুনাইট, বিটিএসের বার্ষিক বার্ষিকী উদযাপন, ফেস্তার একটি অংশ হিসাবে অন্তর্ভুক্ত ছিল। জিনের নরম কিন্তু শক্তিশালী কণ্ঠ গভীর আবেগ জাগিয়ে তোলে। তিনি বেদনা, আকাঙ্ক্ষা এবং অনুপস্থিত কাউকে অনুপস্থিত সম্পর্কে খোলেন। গানটির জন্য তার অনুপ্রেরণা সম্পর্কে খোলার সময়, জিন একবার উল্লেখ করেছিলেন, “আমি আমার পোষা প্রাণীদের কথা ভেবে এই গানটি লিখেছিলাম। এটি আমার লেখা প্রথম গান। আমি আবার কঠোর পরিশ্রম করব এবং পরের বার ARMY-দের কাছে একটি ভাল গান দেখাব। ধন্যবাদ। আপনি, সেনাবাহিনী।”

অ্যাবিস (২০২০)

জিন অ্যাবিস গেয়েছেন মানসিক স্বাস্থ্য, ইম্পোস্টার সিন্ড্রোম এবং বার্ন আউটের সাথে তার সংগ্রামকে তুলে ধরতে। তিনি তার জন্মদিনে, ৪ঠা ডিসেম্বর, ২০২০-এ গানটি প্রকাশ করেছেন। গায়ক অ্যাবিসের প্রকৃত অর্থ লক্ষ্য করে তার ভক্তদের সাথে একটি ব্লগ পোস্টও ভাগ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

ইয়োরস (২০২১)

একজন ওএসটি গায়ক হিসেবে জিন? হ্যাঁ, দয়া করে। গায়ক ২০২১ সালে ইয়োরস শিরোনামের একটি গীতিনাট্যে তার কণ্ঠ দিয়েছেন। জনপ্রিয় নাটক জিরিসানের চার মিনিটের ট্র্যাকে উচ্চ নোট এবং ক্রিসেন্ডো রয়েছে যা ব্যালাড জেনারে জিনের দক্ষতাকে আন্ডারস্কোর করে।

সুপার টুনা (২০২১)

সোশ্যাল মিডিয়া, সংখ্যা, বিক্রয়, বা কোনও সম্পর্কিত পদের বাধ্যবাধকতা ছাড়াই শিল্পীরা যে গানগুলি তৈরি করেন তা শোনা সবসময়ই আকর্ষণীয়। কিম সিওকজিনের সুপার টুনা গায়ক মাছের প্রশংসা করে, এমন কিছু যা আমরা জানতাম না যে আমাদের প্রয়োজন! ১-মিনিট-১২-সেকেন্ডের গানটি ট্রট এবং ইউরোবিটের মধ্যে একটি মিশ্রণ, যা বেশিরভাগ বাণিজ্যিকীকৃত কে-পপ ট্র্যাকগুলির থেকে একটি ভিন্ন আবেশ প্রদান করে।

গায়ক সম্প্রতি গানটির আরেকটি ভিডিও করেছেন, যা আসলটির মতোই হাস্যকর।

দ্য অ্যাস্ট্রোনট (২০২২)

জিন দ্য অ্যাস্ট্রোনট-এ তার হৃদয় উজাড় করে দিয়েছিলেন, যা তার সামরিক তালিকাভুক্তির ঠিক আগে প্রকাশিত হয়েছিল। ট্র্যাকটি স্থির থাকে, কোন ক্লাইম্যাক্স চোখে পড়ে না। এটি কোন অস্বস্তিকর সেতু বা বীট পরিবর্তন ছাড়াই শুরু এবং শেষ হয়। জিনের মৃদু এবং আমন্ত্রণমূলক কণ্ঠ এটিকে সহজে শোনাতে সাহায্য করে।

We’re now on Telegram – Click to join

দ্য অ্যাস্ট্রোনট কোল্ডপ্লে-এর সাথে জিনের সহযোগিতাকেও চিহ্নিত করেছেন। অন্য কথায়, এটি জিনের গাওয়া একটি কোল্ডপ্লে ট্র্যাক। ট্র্যাকটি খুব দীর্ঘ, প্রায় পাঁচ মিনিট, কিন্তু পুনরাবৃত্তি অনুভব করে না।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.