BTS Jimin And Jungkook: বিটিএস জিমিন এবং জংকুক সামরিক বন্ধুর মুক্তি উদযাপনের জন্য অটোগ্রাফ সহ একটি হৃদয়গ্রাহী চিঠি শেয়ার করেছেন

BTS Jimin And Jungkook
BTS Jimin And Jungkook

BTS Jimin And Jungkook: বিটিএস জিমিন এবং জংকুক একজন সামরিক বন্ধুর জন্য একটি আন্তরিক নোট শেয়ার করেছেন, নোটটিতে উভয় কেপপ তারকাদের অটোগ্রাফও রয়েছে

হাইলাইটস:

  • বিটিএস জিমিন এবং জংকুক বর্তমানে দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীতে কর্মরত
  • জিমিন এবং জংকুক উভয়ের দ্বারা অটোগ্রাফ করা একটি নোট সমন্বিত একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে
  • জিমিন এবং জাংকুক একই দিনে ১৩ই ডিসেম্বর ২০২৪ সালে সামরিক বাহিনীতে যোগদান করেন

BTS Jimin And Jungkook: বিটিএস জিমিন এবং জংকুক বর্তমানে দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীতে কর্মরত। যেহেতু তারা সক্রিয় সৈনিক, তাদের ভক্তরা সবসময় তাদের প্রতিমা থেকে আপডেট পেতে আগ্রহী। সম্প্রতি, জিমিন এবং জংকুক উভয়ের দ্বারা অটোগ্রাফ করা একটি নোট সমন্বিত একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে। খবরে বলা হয়েছে, নোটটি তাদের এক সামরিক সহকর্মীর জন্য লেখা হয়েছিল, যাকে আজ মুক্তি দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ নোটটি শেয়ার করা অনুরাগীর মতে, নোটটি জিমিন তার সামরিক বন্ধুর সাথে তার প্রথম সাক্ষাতের কথা স্মরণ করেছিল। Kpop তারকা তার মেয়াদকালে সৈনিকের হাসি, যত্ন এবং সমর্থনের জন্য তার কৃতজ্ঞতাও ভাগ করেছেন।

Read more – বিটিএস জংকুক-জিমিন অভিনীত “আর ইউ সিওর?”-এর ট্রেইলার এসে গেছে, তাড়াতাড়ি দেখে নিন

অনুরাগী নোটটি শেয়ার করার সময় X-এ লিখেছেন, “জিমিন এবং জংকুকের অটোগ্রাফ তাদের সামরিক বন্ধুর জন্য যারা আজকে ছুটি দিয়েছে। প্রতি.. এটা আমাকে মনে করিয়ে দেয় যে আপনি আমাকে আপনার নাম মনে রাখতে বলেছিলেন যখন আমরা প্রথম দেখা করি। এই সব সময়, আপনাকে ধন্যবাদ প্রথমে হাসিমুখে আমার কাছে আসা এবং সর্বদা আমার যত্ন নেওয়া … এবং আপনার +”

We’re now on WhatsApp – Click to join

“আপনি যদি ত্বকের যত্ন না করেন তবে সময় নেই। খুশি থাকুন, এটি টু-তে আরও ভাল হয়ে যাবে… -অর্থাৎ <নামটি সুন্দরভাবে লেখা> আপনি কঠোর পরিশ্রম করেছেন~!” টুইট যোগ করা হয়েছে।

We’re now on Telegram – Click to join

জিমিন এবং জাংকুক একই দিনে ১৩ই ডিসেম্বর ২০২৪ সালে সামরিক বাহিনীতে যোগদান করেন। তাদের ২০২৫ সালে ছাড় দেওয়া হবে। তারা দুজনেই বর্তমানে একটি জনপ্রিয় ভ্রমণ শো আর ইউ শিওর?! ডিজনি প্লাস হটস্টারে। তারা সেনাবাহিনীতে যোগদানের আগে এই শোটির শুটিং হয়েছিল। অনুষ্ঠানটির প্রথম পর্ব মুক্তি পায় ৮ই আগস্ট। পঞ্চম পর্বটি ২৯শে আগস্ট স্ট্রিমিং হবে এবং ষষ্ঠ পর্বটি ৬ই সেপ্টেম্বর OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিটিএস সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.