British Rock Band Coldplay Will Perform In Mumbai Next Year: কোল্ডপ্লে ইন্ডিয়ার টিকিট মিস? আবুধাবিতে ব্যান্ডের পারফর্ম দেখতে হলে টিকিটের দামটি জেনে নিন

British Rock Band Coldplay Will Perform In Mumbai Next Year
British Rock Band Coldplay Will Perform In Mumbai Next Year

British Rock Band Coldplay Will Perform In Mumbai Next Year: কোল্ডপ্লে ২০২৫ সালের জানুয়ারিতে আবুধাবিতে তাদের মিউজিক অফ দ্য স্ফিয়ারস ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে থাকবে, সেখানে টিকিটের দাম কত? দেখে নিন

হাইলাইটস:

  • কোল্ডপ্লে মিউজিক অফ দ্য স্ফিয়ারস ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসাবে ২০২৫ সালের জানুয়ারিতে মুম্বাইতে পারফর্ম করার জন্য প্রস্তুত
  • কোল্ডপ্লেও আবুধাবিতে জায়েদ স্পোর্টস সিটি মিউজিয়ামে পারফর্ম করবে, আগামী বছর ১১ই জানুয়ারি
  • নয়াদিল্লি থেকে আবুধাবি যাওয়ার একটি ফ্লাইট, ১০ই জানুয়ারি একটি রাউন্ড ট্রিপ সহ, প্রায় ₹২০,৭২০ খরচ হবে

British Rock Band Coldplay Will Perform In Mumbai Next Year: কোল্ডপ্লে মিউজিক অফ দ্য স্ফিয়ারস ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসাবে ২০২৫ সালের জানুয়ারিতে মুম্বাইতে পারফর্ম করার জন্য প্রস্তুত। যাইহোক, BookMyShow-এ টিকিট বুক করার জন্য দীর্ঘ ভার্চুয়াল লাইনে বিশাল ভিড়ের কারণে টিকিট মিস করার পরে অনেক ভক্ত হতাশ হয়ে পড়েছিলেন।

We’re now on WhatsApp – Click to join

কোল্ডপ্লেও আবুধাবিতে জায়েদ স্পোর্টস সিটি মিউজিয়ামে পারফর্ম করবে, আগামী বছর ১১ই জানুয়ারি। ভারতের তুলনায় আবুধাবির টিকিটের মূল্য দেখে নিন।

আবুধাবিতে কোল্ডপ্লে টিকিটের দাম কত?

এখানে টিকিটের রেঞ্জগুলি দেখুন:

স্ট্যান্ডার্ড সিটিং: AED ১৯৫ (₹৪৪৩৮.৮৫)

ব্রোঞ্জ বিভাগ: AED ২৯৫ (₹৬৭১৫.১৮)

সিলভার বিভাগ: AED ৪৯৫ (₹১১২৬৭.৮৫)

সোনার বিভাগ: AED ৫৯৫ (₹১৩৫৪৪.১৮)

রুবি বিভাগ: AED ৬৯৫ (₹১৫৮২০.৫১)

প্রিমিয়াম বিভাগ: AED ৯৯৫ (₹২২৬৪৯.৫১)

সাধারণ ভর্তির স্ট্যান্ডিং: AED ৩৯৫ (₹৮৯৯১.৫১)

সীমাবদ্ধ ভিউ: AED ৩৯৫ (₹৮৯৯১.৫১)

ডিলাক্স অভিজ্ঞতা: AED ১,৪৯৫ (₹৩৪০৩১.১৭)

টিকিটের দামের তুলনা

এদিকে, ভারতে টিকিটের দাম ₹২,৫০০, ₹৩,০০০, ₹৩,৫০০, ₹৪,০০০, ₹৪,৫০০, ₹৯,০০০, ₹৯,৫০০ এবং ₹১২,৫০০ এবং ₹৩৫,০০০ পর্যন্ত। এগুলি এখন ₹৫০,০০০ এবং তার উপরে অবিশ্বাস্যভাবে উচ্চ পরিমাণে পুনরায় বিক্রি করা হচ্ছে।

Read more – নীতা আম্বানি একবার শেয়ার করেছিলেন যে তিনি মিসেস মুকেশ আম্বানি না হলে কার সাথে ডেট করতেন, চলুন জেনে নেওয়া যাক

নয়াদিল্লি থেকে আবুধাবি যাওয়ার একটি ফ্লাইট, ১০ই জানুয়ারি একটি রাউন্ড ট্রিপ সহ, প্রায় ₹২০,৭২০ খরচ হবে৷ মুম্বাই থেকে একই এবং ফিরতে প্রায় ₹১৬,৫২০ খরচ হবে। ভ্রমণ এবং টিকিটের খরচ একত্রিত করে, আবু ধাবিকে দেখায় মুম্বাইয়ে অংশ নেওয়ার চেয়ে আরও ভাল চুক্তি।

কোল্ডপ্লে আরেকটি শো যোগ করে

উচ্চ চাহিদার কারণে, কোল্ডপ্লে এখন ১২ই জানুয়ারি, ২০২৫ রবিবার একই স্থানে অনুরাগীদের জন্য আবুধাবিতে একটি দ্বিতীয় অতিরিক্ত শো যোগ করেছে। এই দিনের জন্যও ২৭শে সেপ্টেম্বর বিক্রি শুরু হবে।

We’re now on Telegram – Click to join

ইতিমধ্যে ভারতে, BookMyShow X-এ একটি নতুন বিবৃতি জারি করেছে, শুধুমাত্র টিকিট কাটার নিন্দা করে এবং অননুমোদিত বিক্রেতাদের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখে, তবে অনুরাগীদের এই প্ল্যাটফর্মগুলি থেকে টিকিট কেনা এড়াতে অনুরোধ করে, জাল টিকিট এবং আর্থিক ক্ষতির ঝুঁকি সম্পর্কে সতর্ক করে৷ “BookMyShow-এর কোনো টিকিট বিক্রি/পুনঃবিক্রয় প্ল্যাটফর্ম যেমন Viagogo এবং Ginsberg বা ভারতে Coldplay-এর মিউজিক অফ দ্য স্ফিয়ারস ওয়ার্ল্ড ট্যুর ২০২৫ পুনঃবিক্রয় করার উদ্দেশ্যে তৃতীয় পক্ষের ব্যক্তিদের সাথে কোনো সম্পর্ক নেই,” বিবৃতিটি পড়ুন।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.