Television Gossip: রচনাকে বয়কট! ‘দিদি নম্বর ১’ নিয়ে এবার বড় সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ!

Television Gossip
Television Gossip

Television Gossip: ‘দিদি নম্বর ১’ নিয়ে সামনে এল এক চঞ্চল্যকর তথ্য, কী এমন জানাল চ্যানেল কর্তৃপক্ষ?

হাইলাইটস:

  • বিগত এক দশকেরও বেশি সময় ধরে সম্প্রচারিত হচ্ছে ‘দিদি নম্বর ১’
  • আর জি কর কাণ্ডের জেরে ট্রোলের শিকার অভিনেত্রী রচনা
  • রচনা সঞ্চালিত ‘দিদি নম্বর ১’ নিয়ে কী ঘোষণা করল জি বাংলা? জেনে নিন

Television Gossip: আর জি কর কাণ্ডে বিনোদন জগতের একাধিক তারকারা পথে নেমেছেন। তেমনই অনেকে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন। রচনা বন্দ্যোপাধ্যায় থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, সেই তালিকায় নাম রয়েছে বেশ কয়েকজন। এই আবহের জেরে এবার ‘দিদি নম্বর ১’ নিয়ে সামনে এল এক বিরাট তথ্য।

We’re now on Telegram- Click to join

জি বাংলার পর্দায় সম্প্রচারিত অতি জনপ্রিয় শো গুলির মধ্যে একটি হলো ‘দিদি নম্বর ১’। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সম্প্রচারিত হচ্ছে এই রিয়্যালিটি শোটি। সঞ্চালিকা রচনা এই ‘দিদি নম্বর ১’এর সুবাদে বাংলার প্রত্যেকটা ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। এবার আর জি কর কাণ্ডের জেরেই এই রিয়্যালিটি শো নিয়েই বিরাট সিদ্ধান্ত নিল জি বাংলা।

‘দিদি নম্বর ১’ নিয়ে কী সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ?

জি বাংলার এই শোয়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। অনেকেই মনে করেন, রচনা ছাড়া এই শোটি অসম্পূর্ণ। তবে এবার সেই প্ৰিয় রচনার বিরুদ্ধেই বয়কটের ডাক।

We’re now on WhatsApp- Click to join

সম্প্রতি জানা যায় রায়গঞ্জে ‘দিদি নম্বর ১’এর অডিশনও স্থগিত করা হয়েছে। গত ১৮ই আগস্ট রায়গঞ্জে এই শোয়ের অডিশন হওয়ার কথা ছিল। তবে ঠিক তারএকদিন আগে চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হয়, “অনিবার্য কারণবশত ‘দিদি নম্বর ১’ এবং ‘রন্ধনের বন্ধনে’র এই অডিশন স্থগিত রাখা হচ্ছে।” শীঘ্রই পরিবর্তিত তারিখ জানিয়ে দেওয়া হবে বলেও জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

Read More- এসে গেলো জি বাংলার মহালয়ার প্রথম ঝলক! এবারেও মা দুর্গার রূপে নজর কারলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

একদিকে, আর জি কর কাণ্ডের জেরে ক্রমাগত ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী রচনা। আবার তার মধ্যেই ‘দিদি নম্বর ১’এর অডিশন স্থগিত রাখার ঘোষণা। তাহলে কি এবার এই শোটি বন্ধ করে দেওয়া হবে? এমনই কিছু ভাবছেন না তো চ্যানেল কর্তৃপক্ষ এবং নির্মাতারা? এখনও অবধি অফিশিয়াল ঘোষণা না হলেও এমনই নানান জল্পনার শুরু হয়েছে নেটপাড়ায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.