Preity Zinta: প্যারিস ফ্যাশন উইকে অত্যাশ্চর্য লুকে দেখা গেছে বলিউডের ডিম্পল গার্লকে! দেখে নিন প্রীতির অত্যাশ্চর্য লুকের ছবি

Preity Zinta: প্রীতি জিন্টা একটি সুন্দর রাহুল মিশ্রর গাউনে প্যারিস ফ্যাশন উইকে যোগ দিয়েছেন, ছবিটি দেখুন

হাইলাইটস:

  • সাম্প্রতিক অভিনেত্রীকে ডিজাইনার গাউনে দেখা গেছেন
  • তিনি একটি সাদা স্ট্র্যাপলেস গাউন পরেছিলেন
  • প্রীতি জিন্টার এই অত্যাশ্চর্য লুকটি দেখুন

Preity Zinta: প্রীতি জিন্টার বিশেষ কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তিনি সব অর্থেই একজন খাঁটি ডিভা। প্যারিস ফ্যাশন উইকে ডিজাইনার রাহুল মিশ্রের হাউট ক্যুচার শোতে একটি অত্যাশ্চর্য উপস্থিতি করার কারণে অভিনেত্রী আবারও তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

তার সাম্প্রতিক উপস্থিতির জন্য, অভিনেত্রী ডিজাইনার রাহুল মিশ্রের স্প্রিং ২০২৪ সংগ্রহ থেকে একটি সাদা স্ট্র্যাপলেস গাউন পরেছিলেন। তিনি একটি নিমজ্জিত নেকলাইন, স্ট্রাকচার্ড বোনিং সহ একটি কর্সেটেড বডিস, সিলভার এবং ইভরি সিকুইন অলঙ্করণ, স্কার্টের উপর ফ্লোরাল অ্যাপ্লিকের কাজ, নিতম্বে একটি সংগৃহীত নকশা, একটি ফিগার-হাগিং সিলুয়েট।

We’re now on WhatsApp- Click to join

গ্ল্যাম কোয়েন্টের জন্য, প্রীতি চকচকে গোলাপী আইশ্যাডো, মাস্কারা-ভরা দোররা, উইংড আইলাইনার, মউভ ঠোঁট, রুজ-আভাযুক্ত গাল যা তার সামগ্রিক লুক প্রশংসা করে।

তার চুলের স্টাইল ছিল লম্বা সিল্কি ট্রেসগুলোকে ঢেউয়ের মধ্যে আলাদা করে রেখেছিল। তার লুককে আরও উন্নত করার জন্য, প্রীতি তার কানের স্টাড, একটি রূপালী ব্রেসলেট ঘড়ি এবং অলঙ্কৃত পিপ-টো পাম্পের সাথে তার পোশাকের সাথে সংযুক্ত করেছেন।

বীর জারা অভিনেত্রী সম্প্রতি মর্যাদাপূর্ণ কান ফিল্ম ফেস্টিভ্যাল রেড কার্পেট ২০২৪-এ তার মনোমুগ্ধকর চেহারা দিয়ে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছেন৷ তিনি একটি মার্জিত গোলাপী শাড়িতে ১৭ বছরের দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র উৎসবে তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করেছেন।

বিখ্যাত ডিজাইনার সীমা গুজরালের ডিজাইনার তার ওমব্রে-শেডেড গোলাপী জর্জেট শাড়িতে সূক্ষ্ম মুক্তা, সিকুইন এবং পুঁতির কাজ ছিল। অভিনেত্রী একটি কাস্টম গোলাপী অলঙ্কৃত সিকুইন ব্লাউজের সাথে শাড়িটি জোড়া দিয়েছেন। চোপার্ডের এক্সক্লুসিভ গহনা দিয়ে নিছক লুকটিকে উন্নত করা হয়েছিল।

We’re now on Telegram- Click to join

মিশন কাশ্মীর অভিনেত্রীর কানের রেড কার্পেট লুকের পিছনে অনুপ্রেরণা সম্পর্কে বলতে গিয়ে, সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট এবং কস্টিউম ডিজাইনার লিপাক্ষী এলাওয়াদি সংবাদ মাধ্যমকে বলেছেন, “প্রীতি সবসময় ভারতীয় ডিজাইনারদের প্রচারে বড় ছিল৷ আমরা এমন কিছু বেছে নিয়েছি। গয়নাটি চোপার্ডের এবং পোশাকটি সীমা গুজরালের। সীমা এই শাড়িতে অনেক পরিশ্রম করেছে, তাই এর জন্য সীমাকে অনেক ধন্যবাদ।”

Read More- স্নিগ্ধ ও মায়াবী লুকে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে হাজির বলিউডের ডিম্পল গার্ল! প্রকাশ্যে এল প্রীতির প্রথম লুক

এই বছরের কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে গোলাপি শাড়িটি ছিল তার দ্বিতীয় লুক। তার প্রথম চেহারার জন্য, প্রীতি একটি চটকদার ভিভিয়েনা লরিকিট পরিধান করেছিলেন সম্পূর্ণ পুঁতিযুক্ত গাউন যা সাদা সিকুইন, মুক্তো এবং স্ফটিকের সাথে উন্নত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.