Bollywood News: বিগ বস ১৮-এর ১০ জন সদস্য মনোনীত হয়েছে, রাম গোপাল সালমানকে পাল্টা হুমকি দেওয়ার আহ্বান জানিয়েছেন

Bollywood News
Bollywood News

Bollywood News: রাম গোপাল সালমানকে পাল্টা হুমকি দেওয়ার আহ্বান জানিয়েছেন, আরও পড়ুন

হাইলাইটস:

  • বিগ বস সিজন ১৮ শুরু হওয়ার পর থেকেই শিরোনামে রয়েছে
  • শোতে ক্রমাগত উত্থান-পতন চলছে; ঘরে ঘরে তু-তু-ম্যায়-ম্যায় দেখা যায়
  • সদস্যদের বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য মনোনয়নের কাজ শুরু হয়েছে

Bollywood News: বিনোদনের জগতে প্রতিদিনই কিছু না কিছু ঘটছে। আপনিও যদি তারকাদের সম্পর্কে জানতে চান, তাহলে অবিলম্বে ফিল্মি বিটের লাইভ নিউজে যোগ দিন। যেখানে আপনি দ্রুত এবং সর্বশেষ খবর পাবেন।

Read more – রাম গোপাল ভার্মা বাবা সিদ্দিকের হত্যার পর সালমান খান-লরেন্স বিষ্ণোই ইস্যুর ব্যাপারে ‘অবিশ্বাস্য এবং হাস্যকর’ বলে সম্বোধন করেছেন

বিগ বস সিজন ১৮ শুরু হওয়ার পর থেকেই শিরোনামে রয়েছে। শোতে ক্রমাগত উত্থান-পতন চলছে; ঘরে ঘরে তু-তু-ম্যায়-ম্যায় দেখা যায়। সম্প্রতি শো থেকে একটি আপডেট পাওয়া গেছে যে সদস্যদের বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য মনোনয়নের কাজ শুরু হয়েছে। আমরা আপনাকে বলি যে এবার ১ বা ২ প্রতিযোগী মনোনীত করা হয়নি তবে ১০ জন প্রতিযোগীকে মনোনীত করা হয়েছে। যেখানে রজত দালাল, শ্রুতিকা অর্জুন, হেমা শর্মা, শিল্পা শিরোদকার, চাহাত পান্ডে, করণ বীর মেহরা, অ্যালিস কৌশিক, অবিনাশ মিশ্রকে বাড়ি ছেড়ে যাওয়ার জন্য মনোনীত করা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

 

তার স্পষ্টভাষার জন্য জনপ্রিয়, রাম গোপাল ভার্মা সম্প্রতি তার এক্স অ্যাকাউন্টে সালমান খানকে লরেন্স বিষ্ণোই গ্যাংকে পাল্টা হুমকি দেওয়ার অনুরোধ জানিয়ে পোস্ট করেছেন। হ্যাঁ, তিনি তার পোস্টে লিখেছেন- আমি চাই সালমান কান বি এবং অন্যরা পাল্টা হুমকি দেবেন। অন্যথায় এটি টাইটেলার নক্ষত্রের অংশে কাপুরুষতার মতো দেখাবে। টেসকে অবশ্যই তার ভক্তদের জন্য এটি করতে হবে। যে তিনি বি এর চেয়ে বড় সুপারহিরো হিসাবে আবির্ভূত হয়েছেন।

We’re now on Telegram – Click to join

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.